অসাধারণ সুরের জা’দুতে গান গাইল খুদে, ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল

খারাপ সময়ে মনোরঞ্জনই আমাদের বেঁ’চে থাকার রসদ যোগায়। বিনোদন এর মধ্যে সংগীত এর ভুমিকা অনেকটাই বেশি। ভারতীয় সংগীত এ জুবিন নতিয়াল জনপ্রিয় নাম। তার গানের ভক্ত অনেকেই। শি’শু থেকে যুবক সকলের মুখেই শোনা যায় জুবিনের গান।

ভারতবর্ষের কোনায় কোনায় সুপ্ত প্রতিভা লুকিয়ে থাকে প্রতিনিয়ত। কখনো সে গুলির সামনে আসে আবার কখনো পরিস্থিতির চাপে চা’পা পড়ে থেকে যায়। এবার জুবিনের জনপ্রিয় গান আলত কণ্ঠে গেয়ে ভাইরাল হল কিশোরী।

কিন্তু আজকাল সোশ্যাল মিডিয়ার দৌলতে সেই প্রতিভাগুলো আমাদের সামনে আসে নিত্যদিন নিত্যনতুন প্রতিবার ভিডিও সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হয়ে পড়েছে।

এবার সোশ্যাল মিডিয়ায় আর ও একটি ভিডিও ভাইরাল হতে দেখা গিয়েছে, যেখানে দেখা যাচ্ছে এক কন্যা মাইক্রোফোন এর সামনে নিয়ে সুরেলা গলায় অত্যন্ত দক্ষ ভঙ্গিমায় গান গাইছেন।

ভাইরাল হওয়া ওই কিশোরীর নাম জারা শেখ যারা। জুবিন নাতালিয়ার ‘চিঠঠি’ গানটি গেয়েছে সে। তাকে প্রশিক্ষণপ্রাপ্ত বলেই মনে হচ্ছে। জারা’র কণ্ঠে গাওয়া এই গানের ভিডিওটি ৫০ লাখের ও বেশি মানুষ দেখেছে। ১ লক্ষের ও বেশি পছন্দ করেছেন।

সোশ্যাল মিডিয়া যারা ইতিমধ্যেই ভিডিওটি ছেয়ে গেছে। অনেকে অনেক প্রশং’সা করেছে ওই যুবকের। অসামান্য প্রতিভা তার অসাধারণ সুরের যা’দু। কন্ঠে রয়েছে রয়েছে অদ্ভুত এক শক্তি। কমেন্ট বক্সে প্রশং’সা করেছেন অনেকেই তার প্রতিভার।

সর্বোপরি নেটিজেনরা তার গানে মুগ্ধ হয়েছে। সোশ্যাল মিডিয়ায় নিত্যনতুন প্রতিভা রোজদিন উঠে আসতে দেখা যায়। অনেক প্রতিভায় তার যোগ্য ম’র্যাদা পায় না। আবার সোশ্যাল মিডিয়ার দৌলতে অনেকে নিজের প্রতিভাকে স্বীকৃতি দেওয়ার সুযোগ পায়। তাই আশা করা যায় এই শিশুরাই একদিন তার প্রতিভাকে বিশ্বদরবারে মেলে ধরবে।