ভাইরাল গানে সুন্দরী যুবতীর সঙ্গে তুমুল নাচ নাচলেন ভুবন বাদ্যকর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

আধুনিক যুগে নিত্যদিন আমরা সোশ্যাল মিডিয়ার দ্বারা অনেক ঘটনা শুনতে পেয়ে থাকি। আমরা আমাদের ব্যস্ততার জীবনে দিনের বেশিরভাগ সময়টাই সোশ্যাল মিডিয়ার উপর ব্যয় করে থাকি। ক”রোনা মহা”মারীর মতোন রোগ শুরু হওয়ার পর থেকে সোশ্যাল মিডিয়াকে মানুষ বাড়িতে বসেই নানান কাজে লাগাতে শুরু করেন।

সোশ্যাল মিডিয়া হচ্ছে আমাদের বর্তমান যুগের এক অ”স্ত্র। যার দ্বারা মানুষ প্রতিদিন প্রতিনিয়ত নানান ধরনের কাজ করে থাকেন। মানুষ এই সোশ্যাল মিডিয়ার সাহায্যে প্রতিদিন নানা রকম ভাবে উপকৃত ও হয়ে থাকেন। এই সোশ্যাল মিডিয়াই আমাদের নিত্যদিন নানারকম ঘটনার সম্মুখীন করায়।

আমরা এখন নিত্যদিন সোশ্যাল মিডিয়া খুললেই একটিমাত্র গাছ সবসময় শুনতে পাচ্ছি আর সেটা হল বিখ্যাত ভুবন বাদ্যকরে’র  ভাইরাল কাঁচা বাদাম গান। এই গানটা আমরা প্রায় সোশ্যাল মিডিয়ায় সব জায়গায় শুনতে পেয়ে গেছি। ভুবন বাদ্যকরের এই কাঁচা বাদাম গানটিকে অনেকে অনেকরকম করে বের করেছে।

আর এইবারে ভুবন বাদ্যকরের গানটি পুরো রিমিক্স ডিজে করে ভাইরাল হয়েছে এমনকি সেই ভিডিওটিতে ভুবন বাদ্যকর কে নিজেও দেখা গেছে। ভিডিও শুরুতেই দেখা যাচ্ছে ভুবন বাদ্যকর নাচ করছেন এবং তার সাথে একটি মেয়েও নাচ করছে। আর পিছনে ভুবন বাদ্যকরের সেই কাঁচা বাদাম গানটি চলছে

আর সেখানে আমরা ভুবন বাদ্যকরের পাশাপাশি একটি মেয়ের গলার আওয়াজও শুনতে পাচ্ছি ভিডিওটিতে। এই গানটিকে পুরো রিমিক্স করে বানানো হয়েছে। দেখা যাচ্ছে এ ভুবন বাধ্যকর ধুতি পাঞ্জাবি পড়ে এবং চোখ একটি সানগ্লাস লাগিয়ে নাচ করছে। আর ভুবন বাদ্যকরএর সাথে আরও অনেক ছেলে মেয়েকে ভিডিওটিতে নাচ করতে দেখা যাচ্ছে।

কাঁচা বাদাম গানটির কিছু কিছু লাইন চেঞ্জ করেও গানটিকে আরো ভালো করে তোলা হয়েছে। কাঁচা বাদাম গানটির সাথে নানান রকমের বাজনা বাজিয়ে গানটিকে আরো সুন্দর করে তোলা হয়েছে। দেখা যাচ্ছে ভুবন বাদ্যকর দারুন মজা করে গাইতে গাইতে নাচ করছে এবং তার পাশাপাশি ওই মেয়েটি ও তার সাথে বেশ মজা করে নাচ করছে।

ভিডিওটি দেখে এটাই বোঝা যাচ্ছে যে এখন ভুবন বাদ্যকর এবং তার কাঁচা বাদাম গান অত্যন্ত জনপ্রিয় হয়ে গেছেন এবং তাঁর এই কাঁচা বাদাম গান সোশ্যাল মিডিয়ায় খুব প্রচলিত হয়ে পড়েছে। কিন্তু অনেকেই এই ভিডিওটিতে কমেন্ট করে বলেছে যে এই গরীব লোকটিকে নিয়ে শুধুমাত্র টাকা ইনকাম করার জন্য লোকে ব্যবহার করছে।

ভুবন বাদ্যকর যিনি অত্যন্ত গরীব একজন লোক আর আজ সে তার এই কাঁচা বাদাম গান দিয়ে অনেক উপরে আস্তে আস্তে উঠতে পারছেন। এই ভিডিওটি ফেসবুকের “Rashat Rahman Zico”নামের একটি অ্যাকাউন্ট থেকে আপলোড করা হয়েছে।

ভিডিওটি কে দেখেছে প্রায় ৮৭ হাজার মানুষের এবং তার পাশাপাশি ভিডিওটি কে লাইক করেছে ৩.২ হাজার মানুষ ‌। আর ১.৪ হাজার মানুষ ভিডিওটিকে নেটদুনিয়ায় শেয়ার করেছে এবং শত শত মানুষের কমেন্টও করেছে।