অত্যন্ত সাধারণ পোশাকে দুর্দান্ত নাচ নাচল গরিব পরিবারের ভাই বোনের জুটি, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয় নানা রকম ভিডিও। বিশেষ করে যেসব মানুষরা সুযোগের অভাবে তাদের প্রতি প্রদর্শন করার

কোন অবসর পেতেন না তারা সোশ্যাল মিডিয়াকে তাদের প্রতিভা প্রদর্শনের মঞ্চ হিসেবে ব্যবহার করছে। মিডিয়ার শক্তির সব থেকে বড় উদাহরণ হল রানু মন্ডল।

ভবঘুরে হিসেবে ভিখারিদের সঙ্গে জীবনযাপন করতেন তিনি, এইসময় ভাইরাল হয়ে যায় তার গলায় গাওয়া একটি ভিডিও “এক পেয়ার কা নাগমা হে”।

ছাড়া ভারতবর্ষজুড়ে ভাইরাল হয়েছে এই ভিডিও, এর পরে আর ফিরে তাকাতে হয়নি তাকে। এরকম আরও উদাহরণ হলেন চাঁদমণি বিপাশা দাস প্রভৃতি।

বর্তমানে এই কাজে এগিয়ে এসেছে বিভিন্ন ফেইসবুক পেইজ গুলিও। তারা তাদের পেজের মাধ্যমে অনেক প্রতিভা কে নিয়ে এসেছে বিশ্বের সামনে।

তবে শুধু ফেসবুক পেইজ নয়, বর্তমানে স্ন্যাপ ভিডিও, টিকটক প্রভৃতি নানা অ্যাপ এর মাধ্যমে মানুষ তার ভিডিও তৈরি করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে,

যা হয়ে যায় তুমুল ভাইরাল। এই ভিডিও গুলোর মধ্যে যেমন শিক্ষামূলক নাচ-গান প্রভৃতির ভিডিও থাকে, তেমনি থাকে দারুণ মজার মজার ভিডিও।

তবে এইসব স্বল্পদৈর্ঘ্যের ভিডিওগুলি তৈরীর ক্ষেত্রে মজার ভিডিও থাকার সংখ্যাটাই বেশি।বর্তমানে সমস্ত মানুষ বিশেষ করে কিশোর-কিশোরীরা

এবং যুবক-যুবতীরা এইসব অ্যাপ ইউজ করে নিজেদের ভিডিও তৈরি করে ভাইরাল হয়। বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে অনেক অনামী শিল্পীও হচ্ছে ভাইরাল।

ফলে অনেক সুপ্ত প্রতিভার বিকাশ করতে দেখছি আমরা। সত্যিকারের প্রতিভার দরকার হয়না কোন আড়ম্বর, কথাটির প্রমাণ করে দিয়েছে দুই আদিবাসী ভাই বোন।

বর্তমানে সবথেকে জনপ্রিয় স্টার হলো এই দুই আদিবাসী ভাই বোন। তাদের মধ্যে নেই কোন আরম্ভর নেই কোন স্পেশাল ইফেক্টের খেলা।

তাদের একমাত্র পরিচয় তাদের প্রতিভা। নানারকম গানে অসাধারণ ডান্স করে মুগ্ধ করে দেয় তারা বারবার। উপযুক্ত প্রতিভা থাকলে

কোন রকম অশ্লীলতার প্রয়োজন পড়ে না, কোন ভিডিও এডিটিং কোন আকর্ষণীয় পোশাক এর দরকার হয় না, এই দুই ভাইবোন সবথেকে বড় প্রমাণ।

তাদের অসাধারণ ডান্স ও অভিনয় দর্শকের মন কেড়ে নিয়েছে। সম্প্রতি একটি ভিডিওতে আবার তারা এলো ফিরে নতুন রূপে,

দেখা যাচ্ছে দুই ভাইবোন একটি বলিউড গান “জিসম সে” তে নাচ করছে। মেয়েটির পড়ে রয়েছে টপ ও বারমুডা, মাথায় রয়েছে ওড়না।

ছেলেটির পরনে রয়েছে সাদা শার্ট ও শর্টস। একদম গ্রামের পরিবেশে প্রকৃতির মাঝে তারা সুন্দরভাবে গানের তালে তালে নিখুঁতভাবে নেচে দর্শকদের মন জয় করেছে।

তাদের সারল্য এবং প্রতিভা মুগ্ধ করেছে দর্শকদের। ভিডিওটি পোস্ট করা হয়েছে জিকে ভাই নামে একটি প্রোফাইল থেকে।

প্রায় পাঁচ হাজার মানুষ ভিডিওটি লাইক করেছেন। শেয়ার করে ভিডিওটি ভাইরাল করে দিয়েছেন সবাই। তাদের সরলতা ও আড়ম্বরতাহীন নাচ মুগ্ধ করেছে দর্শকদের।

আজকে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা এইসব অসাধারণ প্রতিভা গুলি দেখার সুযোগ পায়। ঝাল মিডিয়ার জন্য সারা বিশ্বে

এরকম প্রতিভা গুলি উন্মোচিত হচ্ছে সকলের সামনে।এইরকম প্রচেষ্টার জন্য সোশ্যাল মিডিয়াকে জানায় কুর্নিশ। সোশ্যাল মিডিয়ায়

বিভিন্ন মানুষজনও এগিয়ে আসছেন এই প্রচেষ্টায় সাহায্য করতে, তাদের সম্মিলিত উদ্যোগে এই প্রতিভা গুলি বিশ্বের সামনে উন্মোচিত হচ্ছে।