ভরা স্টেজে সকলের সামনে শ্রেয়া ঘোষালকে চুম্বন করলেন উদিত নারায়ণ, অস্বস্তিতে শ্রেয়া, তুমুল ভাইরাল ভিডিও

আজকাল সোশ্যাল মিডিয়ায় এডিক্টেড কে না নয়! সময় সুযোগ পেলেই একটু কোমর নাচাতে কারুরই দেরি হয়না। এছাড়া নাচ, গান, স্টান্ট, খেলা সবেতেই ওস্তাদ মানুষের এখন জুড়ি মেলা ভার, যা কিনা সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই উঠে আসে। প্রতিদিনই এখানে মানুষের নতুন নতুন কান্ড-কারখানা ভাইরাল হচ্ছে।

আজকাল সেলিব্রেটিদের নতুনত্ব সব খবরা খবর পেতে আমাদের আর টিভির পর্দা খুলতে হয় না, বলতে পারেন এক কথায় ইন্টারনেট আমাদেরকে এই সব খবর দিয়ে দেয়। সেলিব্রেটিদের নানান রকম কীর্তিকলাপ থেকে শুরু করে নতুন নতুন প্রজন্মদের একটা প্রতিভার প্রকাশ করার অন্যতম প্লাটফর্ম হয়েছে সোশ্যাল মিডিয়া।

মাঝেমধ্যেই সেলিব্রেটিরা নানান রকমের কীর্তিকলাপ করে থাকে যেগুলো আমাদের চোখের সামনে খুব সহজেই চলে আসে।সাধারন থেকে অতি সাধারণ, যাদের মধ্যে প্রতিভা রয়েছে তারা খুব সহজেই উঠে আসে সকলের মধ্যে। আগেকার দিনে নিজের প্রতিভা প্রকাশ করার জন্য টেলিভিশন বা রেডিও একটা অডিশনের ওপর নির্ভর করত।

বাস্তব চিত্রটা আগেকার দিনে তেমনই ছিল। কিন্তু বর্তমানে চিত্রটা অনেকটাই বদলেছে। যুগ এগিয়েছে সামনে।তারকারা যে সবসময় টাইমলাইন জুড়ে থাকতে বেশ পছন্দ করেন, তা ভালো ভাবেই বোঝা যায়। সেটা টেলিভিশন জগতের হোক কিংবা বলিউড, টলিউডের অভিনেতা অভিনেত্রীরা।

তাই তো মাঝে মধ্যেই নেট দুনিয়ায় উঠে আসে তাদের সমস্ত ভিডিও,ছবি,যা অনায়াসে দর্শকদের মন কেড়ে নেয়। তারা সেগুলো বেশ ভালোই উপভোগ করেন। কিন্তু এবারে সেলিব্রিটিদের এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখলে সকলেই অবাক হয়ে পড়বে।

সাম্প্রতিক একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে একটি অ্যাওয়ার্ড ফানশানে বিভিন্ন সেলিব্রিটি ও ফিল্মস্টার এবং সিঙ্গারা এসে উপস্থিত হয়েছেন এবং অ্যাওয়ার্ড গ্রহণ করছেন। আর সেখানেই দেখা যায় উদিত নারায়ন ও মালাইকা আরোরা মিলে অ্যাওয়ার্ড নিতে স্টেজে ডাকে গায়িকা শ্রেয়া ঘোষালকে।

আর সেখানেই উদিত নারায়ন জি সবার সামনে মেসেজ টেলিভিশনে শ্রেয়া ঘোষাল কে আওয়ার্ড দেওয়ার সময় জড়িয়ে ধরে এবং একটি সুন্দর চুম্বন দেন গালে। আর তা দেখে শ্রেয়া ঘোষাল বড় বড় চোখ করে তার দিকে তাকাতে শুরু করে দেন। এমনকি সেইখানে উপস্থিত মালাইকা আরোরা সহ সকলেই প্রায় অবাক। উদিত নারায়ান মাঝে মাঝেই এরকম করে থাকেন।

কখনো গায়িকা আলকা তো আবার কখনো আরও সব সিঙ্গার কে তিনি এরকম চুম্বন দিয়ে থাকেন। ভিডিও নেট দুনিয়ায় খুবই চর্চায় রয়েছে। ভিডিওটি বর্তমানে ইউটিউবে পোস্ট করা হয়েছে। The Great Videos নামক ইউটিউব চ্যানেলের ভিডিওটি পোস্ট করা আছে। ৩০৭ হাজারের বেশি মানুষ ভিডিওটি দেখেছেন ও ২ হাজারেরও বেশি মানুষ জন ভিডিওটি পছন্দ করে লাইক করেছে। আপনারা গিয়ে ভিডিওটি দেখতে পারেন আশা করি ভালো লাগবে।