দুই বন্ধুরই পছন্দ একজনই! একই প্রেমিকার সঙ্গে সংসার পেতেছেন দুই প্রিয় বন্ধু

চেনা জানা সমীকরনের বাইরের সমস্ত কিছুই অবাক করে তা সে বস্তু হোক বা সম্পর্ক। সম্প্রতি এমন এক সম্পর্কের গল্প জানা গেল যে সকলকে অবাক করে দিয়েছে। দুই বন্ধু এক নারীকেই মন দিয়েছেন এবং বেশ কয়েকবছর তারা এক সাথেই থাকেন।

তথাকথিত সামাজিক হিসেবের বাইরে যারা নিজেদের এক গল্প বানিয়েকজন তারা হলেন ফ্রান্সের দিনো ডি’সুজা এবং সাওলো গোমসের দুই বন্ধু তারা বিয়ে করেছেন ওলগারকে। এবং 2019 সাল থেকে একই সঙ্গে গত দেড় বছর ধরে বাস ও করছেন।

দুই বন্ধু ২০১৯ সালে বার্সেলোনায় বেড়াতে গিয়েছিলেন , সেখানে এক স্থানীয় পানশালায় সুন্দরী ওলগাকে দেখতে পান দু’জনে আর দুই বন্ধুই প্রথম দর্শনেই ওলগার প্রেমে পড়ে যান । কিন্তু একজনকে তো ত্যাগ করতে হবে কারন তথাকথিত সমাজে এ ত্রিকোণ ভালোবাসা থাকতে পারে না।

অতএব তারা ঠিক করেন দু’জনে একসঙ্গেই সুন্দরীর সঙ্গে সময় কাটাবেন তারপর যাঁর যাঁর ভাগ্য মত ঠিক হবে কে আসলেই থাকবে। দেখা যায় ওলগার দু’জনকেই ভীষণ পছন্দ হয়। আর সেই থেকেই একসঙ্গে রয়েছেন তিনজন।

চেনা গল্পের বাইরে বলে পরিবার ও অন্যান্য বন্ধুবান্ধবদের বোঝাতে বিস্তর ঝামেলা পোহাতে হয়েছিল দিনো, সাওলো ও ওলগাকে। এখন অবশ্য প্রত্যেকেই মেনে নিয়েছেন তাদের সিদ্ধান্ত।

তারা তিনজন একসঙ্গেই সময় কাটান, একসঙ্গে রেস্তরাঁয় যান আবার সুযোগ পেলেই বেড়াতে কিংবা লং ড্রাইভেও বেরিয়ে পড়েন।

অন্যান্য সম্পর্কের থেকে তাদের সম্পর্কের সমীকরণ আলাদা হলেও বাকি সবই এক যেমন তাদের মধ্যেই মন কষাকষি বেশ ভালো মতোই চলে বলে জানা গিয়েছে।