অসাধারণ কণ্ঠে দুর্দান্ত গান গেয়ে সকলকে তাক লাগালো দুই যমজ বোন, ভিডিও ভাইরাল

স্টাফ রিপোর্টার সুদীপ্তা দত্ত: বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া এমন একটা মিডিয়া, যেখানে কোনো কিছু ভাইরাল হতে বেশি সময় লাগেনা। অথাৎ খুব কম সময়ের মধ্যে যেকোনো জিনিস ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

খুব দ্রুত সেই বিষয় পৌঁছে যায় অনেক সংখ্যক মানুষের কাছে। করোনা পরিস্থিতির জন্য লকডাউন এর কারণে আমরা সোশ্যাল মিডিয়ায় অনেক কিছুরই সাক্ষী হয়েছি। ঘটনাগুলি খারাপ হোক কিংবা ভালো সমস্তকিছুই দেখতে এবং মানতে হয়েছে আমাদেরকে।

লকডাইনের কারনে অনেকের অনেক সুপ্ত প্রতিভা উজ্জাবিত হয়েছে। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার হয়েছে, যেখানে দেখা গিয়েছে দুই বোন তানি ও মুনি গান গাইছে একসাথে।

আসলে দুই বোনই হলে জমজ বোন। তারা খুবই ছোট, তাদের বয়স চার থেকে পাঁচ বছরের হবে। তারা গান গেয়েছে বিখ্যাত সঙ্গীত পরিচালক সলিল চৌধুরীর গান প্রজাপতি প্রজাপতি।বয়সে ছোটো হলে কি হবে দুই বোন এত সুন্দর করে গান গেয়েছে সোশ্যাল মিডিয়ার নেটিজেনরা মুগ্ধ তাদের গান শুনে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া মাত্রই প্রচুর পরিমাণে ভাইরাল হয়েছে। কারণ এই দুই বোনের এত সুন্দর গান গাওয়ার প্রতিভা নেটিজেনদের মন ছুঁয়ে গিয়েছে।

এখনো পর্যন্ত এই ভিডিওটি প্রায় 1 লক্ষ 50 হাজার মানুষ দেখে ফেলেছে। লাইকের সংখ্যা হাজারের কাছাকাছি এবং কমেন্ট সেকশনে নেটিজেনরা প্রশংসা ঝড় তুলে দিয়েছে এই দুই বোনের জন্য।

বেশিরভাগ নেটিজেনরা লিখেছেন, এরা দুজনই হলো প্রজাপতি খুব সুন্দর গান গাও তোমরা, ভবিষ্যৎ জন্য আশীর্বাদ রইল।

অন্যদিকে আমরা অনেক মজার মজার ঘটনার সাক্ষী হয়েছি সোশ্যাল মিডিয়ায়। করোনার মতো ভয়ানক পরিস্থিতির মধ্যেই আমাদের মুখে হাসি ফুটিয়েছে আমাদেরকে আনন্দ দিয়েছে।

সেরকমভাবে আমারা অনেক প্রতিভা সন্ধান পেয়েছি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। অনেকেই আমরা দেখতে পেয়েছি খুব ভালো রান্না করে সেই রান্নার ফটো সোশ্যাল মিডিয়া শেয়ার করতে। অন্যদিকে আবার অনেকে দেখতে ফয়েছি খুব সুন্দর ছবি আঁকে সেই ফটো শেয়ার করতে।