দাদা তৈমুর এখন রান্না ঘরে, ভাই আসার খুশিতে বানিয়ে ফেললো কুকিজ

সদ্য দাদা হয়ে খুশির জো’য়ারে ভাস’ছেন নবাব পুত্র তৈমুর আলী খান। তাই ভাই বাড়ি আসার খু’শিতে সে বানিয়ে ফেলল কুকিজ। সোশ্যাল মিডিয়ায় ছবি পো’স্ট করতেই ভাইরাল কুকিজ সহ ছোট্ট তৈমুর।

প্রসঙ্গত, ল’কডাউনের সময় দ্বিতীয় বার মা হওয়ার খবর দিয়ে সকলকে অ’বা’ক করেছিলেন করিনা, চলতি বছরের ফেব্রুয়ারিতে জ-‘ন্ম দেন সেই স-‘ন্তা’নের।

অনেকেই ভেবেছিলেন যে এইবার হয়তো বোন আসবে তৈমুরের কিন্তু দ্বিতীয়বারও বে-বো-র কোলে আসে এক ফু’টফু’টে পুত্র স-‘ন্তা-ন যার মুখ এখনো দেখান নি সইফ বা করিনা কেউই।

না’রী দিবসের দিন স-দ্য-জাতকে নিয়ে ছবি পো-স্ট করেছিলেন করিনা কিন্তু দেখা যায় নি স-দ্য’জা’তের মু-খ। তৈমুরের ভাই এখনো

লাইমলাইট সেভাবে পায় নি কিন্তু ছোট্ট তৈমুর পৃথি’বীর আলো দেখার পর তখন ডে’লি’ভারি রুম থেকেই বেশ জ’নপ্রি’য় কারন তার ছবি পো’স্ট করেছিলেন তার বাবা মা।

এবার আর সে ভুল তারা কেউই করেন নি। তারপর থেকেই তৈমুরের জ’ন’প্রি’য়’তা তু’ঙ্গে। পে’জ থ্রি র পাতায় প্রতিদিন তৈ’মু’রের ছবি সাধারণ ব্যাপার হয়ে গিয়েছিল।

তৈমুরের ছবির জন্য মুম্বাই পাপ্র’জীরা হন্যে হয়ে ঘুরে বেড়ান। জন’প্রি’য়তার জন্য নবাব পুত্র তৈমুর আলি খানকে চেনে না এমন কম মানুষই আছেন।

নতুন ভাইরাল ছবিতে দেখা গিয়েছে দাদা তৈমুর সাদা পাঞ্জাবি পরে ট্রে তে কুকিজ সাজিয়ে দাঁড়িয়ে আছে। তৈমুরের এই ছবিটি মা করিনা পো’স্ট করেছেন।

বছর চারে’কের তৈমুরের বানানো কুকিজের আকৃতিতে রয়েছে তার বাবা, মা, ভাই এবং সে। কুকিজ গু’লি দেখতেও বেশ মি’ষ্টি হয়েছিল। এখনো তৈমুরের এক ঝল’কের ছবিই সোশ্যাল মি’ডিয়ায় তু’মুল ভাইরাল হয়।