সুশান্ত তার প্রতিভার দাম পায়নি, সুশান্তকে পদ্মভূষণ দিয়ে সম্মান জানানোর দাবি জানান এক স্বেচ্ছাসেবী সংস্থা

ম’রণো’ত্তর পদ্মভূষণ দেওয়া হোক প্র’য়াতঃ বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত কে। নিজের দুর্দান্ত পারফরম্যান্স এবং দক্ষতা দিয়ে বলিউডে জায়গা করে নিয়েছিলেন সুশান্ত। বলিউড জগতে তাঁর অবদানের জন্য পদ্মভূষণ দেওয়ার দাবি জানালো মুম্বাইয়ের এক স্বেচ্ছাসেবী সংস্থা।

শুধু তাই নয় এ সম্পর্কিত বিষয় নিয়ে আদিত্য ঠাকরে কে চিঠি পাঠানো হয়েছে বলেও জানা গেছে। কারণ মহারাষ্ট্র পদ্মভূষণ কমিটির প্রধান হিসেবে রয়েছেন শিবসেনা নেতা আদিত্য ঠাকরে। যদিও এই ব্যপারে এখনও কোন সিদ্ধান্ত হয়নি।

স্ব’জন’পো’ষণের ধার ধারেননি সুশান্ত। টেলিভিশন ধারাবাহিকে কাজ করার মধ্যে দিয়ে তিনি অভিনয় জীবন শুরু করেছিলেন। এরপর বলিউড জগতে আসার পরেই একের পর এক সুপারহিট সিনেমা দর্শককুলকে উপহার দিয়েছেন সুশান্ত।

জী’বিত অবস্থায় তার প্রতিভার দাম কখনোই তিনি পাননি। তাই প্রয়া’ণের পর হলেও উপযুক্ত সম্মানে ভূষিত করা হোক তাকে, এমনটাই দাবি করেছে ওই স্বেচ্ছাসেবী সংগঠন। মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী নারায়ণ রানে আদিত্য ঠাকুরের বিরু’দ্ধে অভি’যোগ করেন যে, সুশান্ত সিং রাজপুত এর প্রয়া’ণের সঙ্গে আদিত্যর যোগ রয়েছে।

সুশান্ত এবং তার ম্যানেজার দিশা সালিয়ান এর প্রয়া’ণের রহস্য খুঁজে বের না করে তদ’ন্তের গতি দিনের-পর-দিন মন্থর করে এগোচ্ছিল মুম্বাই পুলি’শ। আগেও সুশান্ত সিং রাজপুতের ঘটনার তদ’ন্ত নিয়ে মুখ খুলেছিলেন নারায়ন রানে।

বিজেপির শীর্ষস্থানীয় নেতারা অভি’যোগ, দো’ষীদের আড়াল করার চেষ্টা করছে মুম্বাই পুলি’শ। উল্লেখ্য, বর্তমানে সুশান্তের ঘটনার দায়িত্ব ভার সিবি’আই এর হাতে রয়েছে। তদ’ন্ত জোর কদমে চলছে। সেই সাথে একের পর এক রহ’স্য উদঘাটন হয়ে চলেছে।

সুশান্ত আজ আমাদের মধ্যে না থাকলেও ভক্তদের মনে চীরজী’বিত থাকবেন। তার চলে যাবার পরও যদি তাকে পদ্মভূষণ দিয়ে সম্মানিত করা হয়, তার পরিবার এবং অনুগামীরা কিছুটা হলেও খুশি হবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here