শেষ হলো সুশান্ত মামলার তদন্ত! শীঘ্রই আদালতে রিপোর্ট জমা দিতে পারে সিবিআই

বর্তমান অন্যতম জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্র’য়াণ গত বুধবার 4 মাস পূরণ করলো। 4মাস আগে থেকে যেভাবে অনুরাগীরা মরিয়া হয়ে উঠেছিল সুশান্তের সঠিক তদন্ত চেয়ে টা বিস্ময়কর ছিল।

তবে সেইসব আন্দোলন এবার হয়তো বিফলে যেতে চলেছে। জানা গিয়েছে সিবিআই কিছুদিনের মধ্যেই সুশান্তের তদন্ত রিপোর্ট জমা দেবে আর আমরা জেনে গিয়েছি সিবিআই ও খু-‘নের কোনো যোগ সূত্র খুঁজে পায় নি।

সুশান্তের বাবা কে কে সিং সুশান্তের ঘটনা কে খু-‘ন বলেই দাবি করে অভিযোগ দায়ের করেছিলেন। সিবিআই, ইডি এবং নারকোটিস ব্যুরো মিলে এই মামলার তদন্ত শুরু করে।কিছুদিন আগে ফরেনসিক টিমের প্রধান ডা. সুধীর গুপ্ত-এর ফোন রেকর্ড লিক হয়ে চাঞ্চল্যের সৃষ্টি করে কারন ওই রেকর্ডে তাকে সুশান্তের ঘট’না কে খু’-ন হিসেবে ব্যাখ্যা করতে শোনা গিয়েছিল ।

তবে জানা গিয়েছে, সিবিআইয়ের তরফে সুশান্ত ঘটনাকে আ’-ত্ম’হ-‘ত্যা হিসেবেই ব্যাখ্যা করা হবে। কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সুশান্তের প্র’য়া’ণে কোনও অস্বাভাবিকত্ব পায়নি। অনেকে অবশ্যই বলেছেন, সুশান্তের র’হ’স্য যে কখনও উন্মোচন হবে না তা তারা অনুমান করেছিলেন তবুও সিবিআই এর ওপর আশা রেখে তদন্তের শেষ অব্দি অপেক্ষা করেছে।

সুশান্তের ঘটনার আসল সত্যতা জানার জন্য 4মাসের আন্দোলন বিফলে চলে গেল। সুশান্তের প্র’য়া’ণের কোনো সত্যতা সামনে আসে নি। দেশ বিদেশে জুড়ে মানুষের আন্দোলন ঠেকিয়ে রাখার জন্যই সিবিআই এর হাতে তুলে দেয়া হয় কাজের দায়িত্বভার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here