শাড়ি পড়েই রাস্তার মধ্যে অসাধারণ জাম্প যুবতীর, মুহূর্তে ভাইরাল ভিডিও

কমবেশি ট্যালেন্ট আমাদের সকলের মধ্যেই থাকে। তবে সেটা সবসময় বাইরে প্রকাশ পায় না। ভিতরেই পরে পরে নষ্ট হয়ে যায়। তবে বর্তমানে সস্তার ইন্টারনেট পরিষেবা এবং সোশ্যাল মিডিয়ার যুগে সেই সকল সুপ্ত প্রতিভা সহজেই সামনে আসতে দেখা যায়।

বড় প্রতিষ্ঠানে নামকরা প্রতিভার মানুষদের আমরা প্রায়ই দেখে অভ্যস্ত। তবে নামকরা প্রতিভাশীল মানুষদের বাইরেও বহু প্রতিভাবান ব্যক্তিত্ব রয়েছে। আর্থিক কারনে হোক বা পারিবারিক সমস্যা, যা অতিক্রম করে তারা জনসম্মুখে আস্তে পারে না। কিন্তু প্রতিভা থাকলে তা বাইরে প্রকাশ পাবেই। এটাই বাস্তব।

তারই এক বড় প্রমান সাম্প্রতিক সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া।  কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও খুবই ভাইরাল হতে দেখা যায়। তবে বর্তমানে পুনরায় ভিডিওটি রীতিমতো নজর কেড়েছে নেটিজেনদের। ভিডিওটি তে দেখা যাচ্ছে একটি যুবতীকে ফ্লিপ-ফ্লপ ড্যান্স করতে, অর্থাৎ বিপরীত দিকে জাম্প করার ভঙ্গিমায় নাচ।

কোনো নরম ম্যাটের উপর না, একেবারে রাস্তায়। জিমের পোশাকেও নয়, তাকে দেখা যাচ্ছে ট্রাডিশনাল শাড়িতে। একেবারে কঠিন রাস্তায় যেভাবে তিনি ফ্লিপ নাচের প্রদর্শন করলেন তা রীতিমতো প্রশং’সার। ভিডিওটি পোস্ট করার সাথে সাথেই ভাইরাল হয়ে যায়।

সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত ভিডিও অনুযায়ী তিনি একটি হলুদ রঙের শাড়ি পড়ে ডান্স করছেন। শাড়ি খুলে যাওয়া তো দূরের কথা একটু এদিক-ওদিক হয়নি। একদম নির্ভুল নেচে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন। কথায় আছে যে রাঁ’ধে, সে চু’লও বাঁ’ধে। তাহলে শাড়ি পড়ে ডান্স কেন করা যাবে না? তারই প্রমাণ দিলেন হলুদ শাড়ি পরিহিতা এই মহিলা।

একদিকে সংসার সামলে অন্যদিকে নিজের গুনাগুন প্রকাশ করতে জায়গা পায় তারা। কখনো বড় প্রতিষ্ঠানের জন্য তাদের অপেক্ষা করতে হয় না। ধনী-দরিদ্র ধর্ম-বর্ণ নির্বিশেষে একদিন না একদিন সকলের সামনে ধরা পড়বেই। ঠিক যেমনটা দেখা গেল এই মহিলার ক্ষেত্রে।

ভিডিওতে যে যুবতীকে অসাধারণ জাম্প করতে দেখা যাচ্ছে তার পরিচয় জানা যায়নি। ভিডিওটি সংগীতা ভারিয়ার তার টুইটার প্রোফাইল থেকে টুইট করেন। ক্যাপশনে তিনি লেখেন, “কোনো জু’তো নেই, উপযুক্ত মেঝে নেই, অসাধারণ ট্যালেন্ট; ভারতীয় মহিলারা সত্যিকারের সুপার ওম্যান।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here