“লকডাউনে শুধু অনুষ্কার ‘বলে’ই খেলেছেন বিরাট”, গাভাস্কারের বিতর্কিত মন্তব্যে ঝড় সোশ্যাল মিডিয়ায়

ভারতীয় ক্রিকেটের ইতিহাসে লেজেন্ড হলেন সুনীল গাভাস্কার। ক্রিকেটকে বিদায় জানালেন ধারাভাষ্যের দিক থেকে ক্রিকেটের সঙ্গে যুক্ত হয়ে নিজের জনপ্রিয়তা বজায় রেখেছেন তিনি। আইপিএল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ম্যাচ চলাকালীন বিরাট কোহলির স্ত্রী অনুষ্কাকে জড়িয়ে যেভাবে বিরাটের পারফরম্যান্স নিয়ে তিনি মন্তব্য করেছেন সেই মন্তব্য সোশ্যাল মিডিয়ায় ব্যাপক সাড়া ফেলেছে।

হাসির খোরাক জামাতে সুনীল গাভাস্কার মন্তব্য করেন,”লকডাউনে শুধু অনুষ্কার ‘বলে’ই খেলেছেন বিরাট।” নেটিজেনদের মধ্যে তীব্র প্রতিক্রিয়া সৃষ্টি করেছে সুনীল গাভাস্কারের এই মন্তব্য।

ক্রিকেটারদের খারাপ পারফরম্যান্সের দায়ভার বেশিরভাগ সময়ে তাদের সুন্দরী স্ত্রী এর উপর গিয়ে পড়ে এমন ঘটনা এই প্রথম নয়। চলতি আইপিএলে বৃহস্পতিবারের ম্যাচে বিরাট কোহলির ব্যর্থতার জন্য অনুষ্কা শর্মা কে দায়ী করা হচ্ছে বলে অনেকেই মনে করছেন। তবে সুনীল গাভাস্কারের এমন মন্তব্যের যোগ্য জবাব দিয়েছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা।

এদিন ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে তিনি লেখেন,”মিস্টার গাভাস্কার, আপনার মন্তব্য রুচিহীন। কিন্তু আমি আপনার কাছে জানতে চাই, স্বামীর খেলার জন্য স্ত্রীকে দায়ী করার মতো ভাবনা আপনি কী করে ভাবলেন? আমি নিশ্চিত, ক্রিকেটের ধারাভাষ্যের সময় আপনি প্রত্যেক ক্রিকেটারের ব্যক্তিগত জীবনকে চির কাল সম্মানই করে এসেছেন।

অনুষ্কার লেখেন,”আমি নিশ্চিত যে কমেন্ট্রির জন্য আপনার অনেক কিছু বলার রয়েছে। কিন্তু সেটাকে যথাযথ করার জন্যই কি আপনি আমার নাম টেনেছেন? ২০২০ সালেও আমার অবস্থাটা একই রয়ে গিয়েছে। কবে আমার নাম এভাবে ক্রিকেটে টেনে আনা হবে? শ্রদ্ধেয় মিস্টার গাভাস্কার, এই জেন্টলম্যানদের খেলায় আপনি একজন লেজেন্ড। শুধু যা শুনেছি, যা আপনি বলেছেন সেটা আমার কেমন লেগেছে তা জানালাম।”

সুনীল গাভাস্কার অনুষ্কা শর্মার এমন মন্তব্যের জবাব দিয়ে লেখেন,”বিরাট কোহলির ব্যর্থতার জন্য আমি কোথায় অনুষ্কাকে দোষ দিলাম? আমি শুধু বলেছি, ওই ভিডিয়োয় দেখা যাচ্ছে অনুষ্কা বিরাটকে বল করছেন।

বিরাট তো ওই বল খেলেছে শুধু লকডাউনের সময়ে। টেনিস বল দিয়ে মজার খেলাটা লকডাউনের সময়ে টাইমপাস ছিল। আমি এটুকুই বলেছি। এই কথার মধ্যে বিরাটের ব্যর্থতার জন্য তাঁকে দায়ী কোথায় করা হয়েছে?”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here