হলুদ শাড়ি, খোলা চুলে দুর্দান্ত নেচে নেটদুনিয়ায় ভাইরাল সুন্দরী বৌদি, ভিডিও ভাইরাল

বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে নানা রকম ভিডিও ভাইরাল হয় প্রতিদিন। সেখানে নাচ-গান প্রভৃতি অ্যাক্টি’ভিটির সাথে মার্শাল আর্ট এছাড়াও নানা রকম অ’দ্ভু’ত ঘ’ট’নার ভিডিও ভাইরাল হতে দেখি আমরা। বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে বহু মানুষ তাদের প্রতিভাকে বিশ্বের সামনে প্রদর্শন করতে পারছেন। দেশের কোনায় কোনায় এমন অনেক মানুষ রয়েছেন, যাদের প্রতিভা থাকলেও নেই সুযোগ।

তবে সোশ্যাল মিডিয়া এবং বিভিন্ন অ্যা’পসের মাধ্যমে তারা নানারকমভাবে বিশ্বের সামনে নিজেদের প্রতিভা প্রদর্শন করতে পারছেন। প্রতিভা প্রদর্শনের দৌড়ে কিশোর-কিশোরী যুবক-যুবতীদের সাথে বয়স্করাও পিছিয়ে নেই। তবে বর্তমানে নানা রকম অ্যাপের মাধ্যমে আ’ক’র্ষ’ণীয় ভিডিও পো’স্ট করে ভাইরাল হয়ে যাচ্ছেন প্রায় প্রতিদিনই নানা মানুষ। এই সমস্ত অ্যাপগুলি ব্যবহার করে মানুষ তার প্রতিভাকে করে তুলেছে আরো আ’ক’র্ষণীয়।

সুন্দরভাবে পরিবেশিত ভিডিওগুলি দেখে মন জুড়িয়ে যায় সকলের। যদিও উপযুক্ত প্রতিভা ছাড়া কোন অ্যা’পের মাধ্যমে কিছু করা সম্ভব নয়, সবকিছুর জন্য চাই প্রতিভা। আজকাল বিভিন্ন সেলিব্রিটিরাও ল’কডাউনে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাদের ভ’ক্তদের সঙ্গে সংযোগ স্থাপনে সমর্থ হয়েছেন। তারা ফেস’বুক ইউ’টিউবসহ ইন’স্টাগ্রাম সব জায়গাতে নিজের প্রতিভা প্রদর্শন করে দর্শকদের মন মাতিয়েছেন বারবার।

সাধারণত বাড়ির গৃহবধূরা সংসারের চাপে তাদের নিজেদের জীবনের প্রায় সবটুকুই ত্যা’গ করতে বাধ্য হন।একটি মেয়েকে বিয়ে হওয়ার সময় সংসার করতে গিয়ে তার সমস্ত সব আশা বেশিরভাগই ত্যা’গ করতে হয়। স্বামী সংসার সবকিছু সামলাতে গিয়ে তাদের মনের সমস্ত আশা অপূর্ণই থেকে যায়। কিন্তু সোশ্যাল মিডিয়ার দৌলতে আজকাল গৃহবধূরাও তাদের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরতে স’ক্ষম হয়েছে।

সম্প্রতি একটি ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, একসাথে অনেক বৌ”দি খ্যাত বলিউড সং “সাত সমুন্দর” গানটিতে নাচ করছেন সকলে। এই গানটি বিখ্যাত সিনেমা “বি’স্ব’ত্মা” থেকে নেওয়া। ভিডিওটি দেখে মনে হচ্ছে এটি সাধারণত কোন বিয়ে বাড়ি, এই বিবৃতি অনেকগুলি বৌ’দি এবং মেয়ে একসাথে নাচ করছেন এই গানটিতে নিজেদের মতো করে। সুন্দরী বৌদিদের এই নাচ দেখতে খুবই সুন্দর,

তাদের পারফ’রমে’ন্সের মু’গ্ধ হয়ে গেছে দর্শকরা। তাদের নিজেদের মধ্যে এই নাচ মু’গ্ধ করে দিয়েছে নেটিজেনদের। ভিডিওটি পো’স্ট করা হয়েছে “বাংলা নাটক” নামে একটি অফি’শিয়াল ইউ’টিউব চ্যানেল থেকে। অনেক মানুষ ভিডিওটি লা’ই’ক করেছেন। কমেন্ট ব’ক্সে প্রতিটি মানুষ বৌদিদের সৌ’ন্দ’র্য ও নাচের তারিফ করেছেন। বিশেষ করে হলুদ শাড়ি লাল ব্লা’উ’জ পড়ে তাদের এই নাচ সত্যি মন জুড়িয়ে দিয়েছে সকলে।

অধিকাংশ গৃহবধূরা সাধারণত ক্যা’মেরার সামনে আসতে কু’ণ্ঠাবোধ করেন। কিন্তু এই ভিডিওটিতে বৌ’দি’রা অত্যন্ত খোলামেলাভাবে নিজেদের মতো করে নিজের মতো করে নেচে মু’গ্ধ করেছেন তারা সবাইকে। এর আগেও ভাইরাল হয়েছে এক গৃহবধূর নাচ, দ্য সোশ্যাল মিডিয়াকে কাঁ’পি’য়ে দিয়েছিল। প্রত্যেক প্রতিভাবান গৃহবধূর উচিত এভাবে এগিয়ে আসা,

তবে এই প্রতিভাবান মানুষের যোগ্য স’ম্মান পাবেন। আমাদের দেশের ঘরে এমন অনেক মানুষ আছে যাদের প্রতিভা থাকলেও সুযোগের অভাবে তারা ব’ঞ্চি’ত থাকেন, এখনো আমাদের দেশে এমন অনেক মহিলা আছে যারা ঘর সং’সার ছেড়ে নিজের প্রতিভা প্রদর্শন করতে সকলের সামনে কু’ণ্ঠাবোধ করেন। প্রত্যেক প্রতিভাবান মানুষের উচিত সামনে এগিয়ে আসা, তবেই আমাদের দেশের উন্নতি সম্ভব।