খালি গলায় সন্ধ্যা মুখার্জীর গান গেয়ে ভাইরাল বাঙালি কন্যা, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

সোশ্যাল মিডিয়া কাঁ’পানো গান৷ গানটি আজকের দিনের গান নয় সো’নালি দিনের গান। তাতেই তোলপাড় হয়েছে সোশ্যাল মিডিয়া। ফেসবুকে গানটি গেয়ে বা’জিমাত করেছেন এক কিশোরী

সন্ধ্যা মুখোপাধ্যায়ের সু’পারহি’ট গানে রীতিমত ঝ’ড় উঠেছে ফেসবুকে। দুর্দা’ন্ত গতিতে ভিডিওটি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই গান শুনে সোশ্যাল মিডিয়ার নেটিজেনরা সা’ধুবাদ দিয়েছেন ওই কিশোরীকে।

সুহানী সরকারের সুরে স্রো’তে ভা’সলো সোশ্যাল মিডিয়া। ভিডিওতে দেখতে পাওয়া গিয়েছে সন্ধ্যা মুখোপাধ্যায়ের সোনালি দিনের গান “এ গানে প্রজাপতি”।

সন্ধ্যা মুখোপাধ্যায়ের ওই কা’লজয়ী গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে ওই যুবতী। ঠিক যেমন লতা মঙ্গেশকরের ‘প্যায়ার কা নগমা হ্যায়’ গানটি গেয়ে রাতারাতি ভাইরাল হয়েছিলেন রানু মন্ডল।

ঠিক তেমনই এই গানটিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। আর তাকে সকলের সামনে তুলে ধরেছেন সকলের পরিচিত সেই অতীন্দ্র চক্রবর্তীই।

বর্তমানে সুহানির সুরে মা’তোয়ারা নেটদুনিয়া। প্রত্যেকেই তার গানের অধিক প্রশং’সা করেছেন। সাথে অতীন্দ্র ট্যালেন্ট হ্যাংক প্রতিযোগিতাতে প্রথম স্থান অধিকার করেছে সুহানী সরকার।

ইতিমধ্যে তার গানটি সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়েছে অনেকে তার খালি গ’লায় গাওয়া গান বেশ পছন্দ করেছে। এর আগে সুহানির বেশ কিছু ভিডিও ভাইরাল হয়েছে।

এই ভিডিওটি ও তার ব্যতি’ক্রম নয়। খুব সুন্দর ভাবে দ’ক্ষতার সাথে সে গানটি গেয়েছে। গ’লায় যেন স্বয়ং মা স’রস্ব’তী বিরাজমান। কমেন্ট বক্সে প্রশং’সা করেছেন অনেকেই। আবার অনেকে তাকে ভবি’ষ্যতে এগিয়ে যাওয়ার জন্য অনেক অনেক শু’ভেচ্ছা বার্তা পাঠিয়েছে ক’মেন্ট বক্সে।

প্রসঙ্গত উল্লেখ্য, জানা গেছে সুহানি সরকার নদিয়ার বাসিন্দা। অতীন্দ্র চক্রবর্তীর Talent Hunk Junior প্রতিযোগিতার ১৯ তম প্রতিযোগি হলেন সুহানি।

অতীন্দ্র চক্রবর্তী আজ আমাদের সকলের কাছেই পরিচিত। যিনিই একদিন রানু মন্ডলের মত প্রতিভাকে সবার সামনে নিয়ে এসেছিলেন। সেই একই ছ’ন্দে তিনি ছোটদের জন্য আয়োজন করেছেন এই প্রতিযোগিতা।

অনেকেই নিজেদের মধ্যে কিছু সুপ্ত প্রতিভা ধারণ করে থাকে কিন্তু তা সকলের সামনে কখনো প্রকাশ পায় না। এবার অতীন্দ্র বাবুর প্রচেষ্টায় তা জনসম’ক্ষে আসছে।

একবারে খালি গ’লায় গাওয়া সুহানির গানের ভিডিও গত মাসে অতীন্দ্র বাবুর জনপ্রিয় পেজ থেকে শে’য়ার করা হয়। আর দেখতে দেখতেই তা ভাইরাল হয়ে যায়।

এখনো অবধি ভিডিও টি ১০ লাখের বেশি মানুষ দেখেছে। যা এই তরুণীর কাছে বড় পাওয়া। এত কম বয়সে এত সুন্দর গানের প্রতিভা সকলকে অবাক করেছে।

গানের ভিডিওটি ১ লাখের ও বেশি মানুষ পছন্দ করেছেন। সেই সাথে বহু মানুষ নিজেদের টাইমলাইনে শে’য়ার ও করেছেন। কমেন্ট বক্সে একের পর এক প্রশং’সা এবং শু’ভেচ্ছা বার্তার বন্যা বয়ে চলেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here