সুরেলা কণ্ঠে গান গেয়ে নেটিজেনদের তাক লাগাল অভিনেত্রী শ্রাবন্তী, মুহূর্তে ভাইরাল ভিডিও

টলিউড জগতের সব থেকে চর্চিত নায়িকা হলেন শ্রাবন্তী চ্যাটার্জী। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে মানুষের জানবার আগ্রহের আর শেষ নেই। প্রত্যেকটা দিনই নিজের ব্যক্তিগত জীবন নিয়ে সংবাদের শিরোনামে থাকেন শ্রাবন্তী। বারবার বিবাহ, সম্পর্ক তৈরি,

সম্পর্ক ভেঙে যাওয়া এইসব নিয়ে অনেক অক্ষর এর মুখে পড়তে হয় তাঁকে। বারবার বিয়ে ভাঙলেও প্রেমের প্রতি আস্থা হারান না অভিনেত্রী। চড়াই-উতরাইতে ভরপুর শাবন্তীর ব্যক্তিগত জীবন। কিন্তু তাতেও ভেঙে পড়েননি অভিনেত্রী।

আগেই জানা গিয়েছিল যে, গত কয়েকমাস ধরেই তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে এক ছাদের তলায় থাকেন না শ্রাবন্তী চ্যাটার্জী। রোশন সিং শ্রাবন্তীর সাথে নতুনভাবে সংসার করতে আগ্রহী। কিন্তু কোনওভাবেই এই দাম্পত্য সম্পর্ক টিকিয়ে রাখতে চান না টলিউডের এই মিষ্টি নায়িকা।

এর মাঝেই শ্রাবন্তীর নতুন প্রেমের জল্পনা শুরু হয়ে গিয়েছে টলিগঞ্জে। যদিও সেই নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি এই নায়িকা। মাস কয়েক ধরেই কোনো এক ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর প্রেমের আলোচনা টলিপাড়ায় আলোচনার মূল বিষয় হয়ে দাঁড়িয়েছে।

এবার সাম্প্রতিক গান গেয়ে ভাইরাল হলেন শ্রাবন্তী চ্যাটার্জী। শ্রাবন্তীর কন্ঠে হিন্দি গান শুনে মাতোয়ারা স্টেজের আশেপাশে থাকা দর্শকেরা। সাম্প্রতিক সোশ্যাল মিডিয়ায় এমন একটি ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে। টলিউড জগতের মিষ্টি নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জী ভালো অভিনয় করার পাশাপাশি,

তিনি একজন ভালো গায়িকা তার প্রমাণ মিলল সোশ্যাল মিডিয়ায়। তাঁর স্টেজ পারফরম্যান্স দেখে বোঝা যায় যে, তিনি খুব একটা লোকের কথায় গুরুত্ব দেন না। নিজের মতো করেই নিজেকে গুছিয়ে রাখেন শ্রাবন্তী। পুরনো দিনের জনপ্রিয় গান “মনিকা ও মাই ডারলিং” গানটি গাইতে দেখা গিয়েছে শ্রাবন্তীকে।

সম্ভবত কোন এক স্থানে পুজো কিংবা যে কোন অনুষ্ঠান উপলক্ষে আয়োজন করা হয়েছিল স্টেজ পারফর্মেন্স এর। স্টেজ পারফর্মেন্স এর মধ্যমনি হিসেবে ডাকা হয়েছিল শ্রাবন্তীকে। কথা অনুযায়ী শ্রাবন্তী উপস্থিত হয়েছিলেন স্টেজে।

এরপর তার গান শুনে রীতিমতো হতবাক হয়ে যান স্টেজ এর আশে পাশে দাঁড়িয়ে থাকা দর্শকেরা। একজন ভালো রেখেছে হওয়ার পাশাপাশি তিনি ভালোই গান গাইতে পারেন। তারই প্রমাণ মিলেছে সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত ভিডিওটিতে।

পরিপূর্ণ উদ্যমের শ্রাবন্তীর এই স্টেজ পারফরম্যান্স জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছে। সৈকত প্রোডাকশন হাউজ নামক একটি ইউটিউব চ্যানেলের সাম্প্রতিক পোস্ট করা হয়েছে শ্রাবন্তীর স্টেজ পারফরম্যান্স একটি অসাধারণ ভিডিওটি। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিও।

৩৩ হাজার দর্শক ভিডিওটি দেখে নিয়েছেন। তার সাথে রয়েছে হাজারখানেক লাইক আর কমেন্ট। কমেন্ট সেকশনে অনেকেই শ্রাবন্তীকে তার পুরনো স্বামী কাছেই ফিরে যাওয়ার জন্য আবেদন করেছেন। এ থেকে বোঝা যায়, যত ভালোই কাজ করুন না কেন শ্রাবন্তী,

তাঁর ব্যক্তিগত জীবন শ্রাবন্তী প্রসঙ্গে ওঠা যে কোন কথাতেই উঠে আসবে। প্রসঙ্গত উল্লেখ্য, বেশ কিছু দিন আগে শ্রাবন্তীর একটি ইনস্টাগ্রাম ভিডিয়ো দেখে মুগ্ধ হয়ে কমেন্ট সেকশনে “ম্যাজিকাল” শব্দটি ব্যবহার করে তিনটি হার্ট চিহ্ন একেঁ ছিলেন শ্রাবন্তীর বহুল চর্চিত বন্ধু অভিরূপ নাগ চৌধুরী।

অভিরূপের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি প্রাইভেট তাই তিনি শ্রাবন্তীকে ফলো করেন কিনা, তা জানা যায়নি। তবে এবার অভিরূপ কে আনফলো করেছেন শ্রাবন্তী। প্রশ্ন উঠছে, তবে কি দুজনের মধ্যে সম্পর্ক ভেঙে গেল! অনেকেই মনে করছেন নিজেকে লাইমলাইট থেকে খানিকটা দূরে রাখতেই শ্রাবন্তী এই পথ অবলম্বন করেছেন।