তৃতীয় স্বামী রোশন এর হাত ভা’ঙা’য় আনন্দ, ফুর্তিতে মেতে উঠলেন অভিনেত্রী শ্রাবন্তী, নেটদুনিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী দের মধ্যে শ্রাবন্তী চ্যাটার্জী অন্যতম। সৌন্দর্য ও অভিনেত্রী তিনি চিরকালই সবার শীর্ষে।

শুধু অভিনয় জগত নয়, ব্য’ক্তিগত জীবন নিয়েও তিনি যথে’ষ্ট চর্চিত। ক্যারিয়ারে জীবন সুখের হলেও তার ব্যক্তিগত বিবাহ বৈবাহিক জীবন মোটেই সুখের নয়।

পরপর দুটি বিবাহ ভে’-ঙে যাওয়ার পর তিনি এবারে সাত পাকের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন রোশন সিংয়ের সঙ্গে। কিন্তু এবারেও জল্পনা শোনা যাচ্ছে

তার রোশন সিংয়ের সঙ্গে সম্পর্ক ভে’ঙে গিয়েছে। খবর পাওয়া যাচ্ছে তিনি আর তার স্বামী আলাদা থাকছেন। এমনকি সোশ্যাল মিডিয়াতেও

শ্রাবন্তী তার নিজের নামের পাশ থেকে সিং পদবীটি সরিয়ে দিয়েছে। কিন্তু আদৌ তাদের বি’চ্ছে’দ হয়েছে কিনা, এবং এর পেছনে

আসল কারণ কি সেই বিষয়ে দুজনেই মুখ খুলতে নারাজ। সম্প্রতি শ্রাবন্তী যো’গ দিয়েছিলেন রাজনীতিতে। প্রধানমন্ত্রীর নরেন্দ্র মো’দির প্রচারে তিনি নেমে পড়েছিলেন বিজেপিতে।

তিনি প্রচার চালাছিলেন জোরকদমে। কিন্তু বারবার বি’তর্কে জড়িয়েছেন তিনি। রাজ’নীতিতে আসার পর থেকেই একটার পর একটা বিত’র্কে জড়িয়েছেন তিনি।

এর আগে দোল উৎসবে তৃণমূল নেতাদের সাথে গানে নাচানাচি করে দর্শকদের ক্ষো’-ভের মুখোমুখি হয়েছিলেন। ভিডিওটি দেখে অনেক মানুষ ক্ষো’-ভ প্রকাশ করেছিলেন।

তাদের বক্তব্য, কর্মী ল-ড়া’ই করে ম’-র’ছে’ন এবং নেতারা নিজেদের মতো করে মজা করছেন। যদিও অনেকেই বলেছেন দোল উৎসবে

সবাই সবাইকে রঙে রাঙিয়ে দিতে পারে, সব সময় পার্টির কথা ভেবে বি’রো’ধিতা করলে চলবে না। যদিও একটি ভিডিওতে তিনি এই ব্যাপারে ক্ষ’মা চেয়েছেন তিনি।

তিনি বলেন এই অনুষ্ঠানটি মিডিয়ার করা। তিনি নিজেও জানতেন না এই অনুষ্ঠানে অন্যান্য দলের প্রার্থীরা থাকবেন। যেহেতু দোল উৎসব সবার জন্য,

তাই তিনিও সকলের সঙ্গে দোল উৎসব পালন করছিলেন। এখানে রা’জনৈ’তিক কোনো ব্যাপার ছিল না। কিন্তু অনেক মানুষ এটিকে

রাজনৈতিক রঙ লাগিয়ে কু’ৎ”সা রটানো চেষ্টা করছেন। আবার মিঠুনের রোড শো বাতিল করার নিয়েও পুলি’শের সঙ্গে বা’কযু”-দ্ধে জড়িয়ে ছিলেন তিনি।

কিন্তু এখন ভোট শেষ। ভোটের শ্রাবন্তী পরাজিত হলেও জনগণের সঙ্গে থাকবেন বলেই জানিয়েছেন তিনি। আবার তিনি ফিরে গিয়েছেন নিজের অভিনয় জগতে।

সম্প্রতি ভাইরাল হয়েছে শ্রাবন্তীর ফটো এবং ভিডিও। ফটোতে শ্রাবন্তীকে অত্যন্ত উচ্ছ্বসিত দেখা যাচ্ছে। এমনকি তিনি নিজের জীবনকে

অত্যন্ত উপভোগ করছেন বলেই জানিয়েছেন তিনি। কিন্তু এর মধ্যেই দেখা গেল শ্রাবন্তীর স্বামী রোশনের হা’ত গেছে ভে”ঙে।

এদিকে রোশনের এই অবস্থা, অন্যদিকে শ্রাবন্তীর এই উচ্ছ্বাস থেকে অনেক দর্শক ক্ষোভ প্রকাশ করেছে। অনেকেই বলেছেন রোশনের এই অবস্থাতে শ্রাবন্তীর এত খুশি।

এই সময় শ্রাবন্তীর উঠেছিল রোশনের পাশে দাঁড়ানো, কিন্তু তিনি তা না করে নিজের উচ্ছ্বাস প্রকাশ করছেন সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় হয়ে গেছে ভাইরাল। ভিডিওটি পো’স্ট করা হয়েছে টিউবলাইট নিউজ নামক একটি অফিশিয়াল ইউটিউব চ্যানেল থেকে।

হাজার হাজার মানুষ ভিডিওটি লা’ই’ক করেছে। যদিও অনেক দর্শক শ্রাবন্তীর বিরু’দ্ধে ক্ষো’–ভ প্রকাশ করলেও শ্রাবন্তীর পাশে দাঁড়িয়েছেন অনেকে।

অনেকেই বলেছেন আসল কথা না জেনে কখনো কারোর বিরু’দ্ধে মন্তব্য করা উচিত নয়। যদিও শ্রাবন্তী তার এত উচ্ছাসের কারণ সম্পর্কে কোনো মন্তব্য করেন নি।

বর্তমানে শ্রাবন্তীকে অভিনয় জগতে পেয়ে আবার খুশি তার ভক্তরা। তার আগামী ছবির অপেক্ষা করছেন সবাই। যদিও শ্রাবন্তী ও

রোশনের সম্পর্ক নিয়ে তারা দুজনেই চুপ, যদিও তাদের ব্যাপারে জানতে অত্যন্ত উ’চ্ছ্বসিত। শেষ পর্যন্ত সময়ই বলবে আসল কথা।