“শ্রাবন্তীর সঙ্গে কোনো সম্পর্ক নেই”, মুখ খুললেন স্বামী রোশন সিং

বাংলার অভিনেতা অভিনেত্রীদের মধ্যে প্রথম সারিতেই রয়েছেন শ্রাবন্তী। সৌন্দর্য অভিনয় ক্ষমতার তিনি বরাবরই প্রথমেই থাকেন। দুই বাংলাতেই তিনি সমান জনপ্রিয়।

দুই বাংলাতেই তিনি করেছেন সিনেমা,তবে অভিনয় থেকে তার ব্যক্তিগত জীবন নিয়েই আলোচনা চলে বেশি। পুরো ব্যক্তিগত জীবনে এখনো তৃপ্ত হতে পারেননি, তৃতীয় বিয়ে করেও এখনো ঠিক করে সংসার বসিয়ে ফেলতে পারেননি তিনি।

তৃতীয় স্বামী রোশন সিং ও তার মধ্যে বাকযুদ্ধ সোশ্যাল মিডিয়ায় হয়েছে ভাইরাল। এই বিয়ে নিয়েও সোশ্যাল মিডিয়ায় জল্পনা শেষ নেই, তাহলে কি এবারেও ভেঙে গেল শ্রাবন্তীর সংসার?

কিন্তু শ্রাবন্তী তার কাজের প্রতি সর্বদাই মনোযোগশীলা। জীবনের কোনো ঘটনাই তাকে কাজ থেকে সরিয়ে রাখতে পারেনি। সম্প্রতি নতুন একটি জিমের উদ্বোধন করেছেন তিনি। এছাড়াও নানা ছবির শুটিংয়ে ব্যস্ত শ্রাবন্তী।

সম্প্রতি ন্যাশনাল টিভি থেকে তার ইন্টারভিউ নেয়া হলে ব্যক্তিগত জীবন সম্পর্কে প্রশ্ন করা হলে তিনি তার সুচতুরভাবে এড়িয়ে যান।কিন্তু সমস্ত সোশ্যাল মিডিয়ায় তিনি তৃতীয় স্বামীকে আনফলো করেছেন এবং তার নাম থেকে “সিং” পদবীটি সরিয়ে দিয়েছেন। তাহলে কি এই সংসারও তার টিকল না??

শ্রাবন্তী নিজের নীরবতা বজায় রাখলেও তার তৃতীয় শ্রেণীর রোশন সিং এই বিষয়ে বলেছেন, তার সাথে শ্রাবন্তীর আর কোন যোগাযোগ নেই। বোঝাই যাচ্ছে তাদের মধ্যে সম্পর্ক ফাটলের পথে।

তবে এর আগেও তার প্রথম ও দ্বিতীয় বিয়েতে শ্রাবন্তী প্রথমবার ডিভোর্স ফাইল করেছিলেন। প্রথম বিয়ের প্রথম হাসবেন্ড রাজিব এর কথায়,সেপারেশন থাকার সময় শ্রাবন্তী বিজয় দিবস পালন করেন কারণ কেউ দুজন দুজনকে ঠিকমতো সময় দিতে পারছিলেন না।

এর মধ্যেই শ্রাবন্তীর পুত্র অভিমুন্য বান্ধবীকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় জল্পনা তুঙ্গে। বছরের প্রথমে শ্রাবন্তীর পুত্র অভিমুণ্য ঘোষণা করেছেন তার আর দামিনীর সম্পর্ক। কিন্তু তাতেও ট্রলিং শেষ নেই, ইতিমধ্যেই তাদের জুটিকে নিয়ে মানুষ করেছেন নেগেটিভ কমেন্ট।

এমনকি তারা তাদের রোগা শরীর নিয়েও বিকৃতভাবে সমালোচনা করেছেন। তবে তাদের মাথা ঘামাচ্ছেন না শ্রাবন্তী এবং শ্রাবন্তীর পুত্র অভিমুণ্য দুজনেই।

 

View this post on Instagram

 

A post shared by Singh Roshan (@singhroshan399)


তবে শ্রাবন্তীর তৃতীয় বিয়ে সম্পর্কে ফাটল ধরা নিয়ে আর কোন সন্দেহ নেই। এরপরে কি তাহলে তাদের মধ্যে ডিভোর্স ও হয়ে যাবে? শ্রাবন্তী কি দুজনের জন্য ডিভোর্স ফাইল করবেন? শেষ পর্যন্ত কি হবে তা সময়ই বলবে।