“সব সময় নতুন কিছু করতে ভালো লাগে”, ফের বিয়ের জল্পনার মধ্যেই বললেন শ্রাবন্তী শ্রাবন্তী

এমনিতেই অ্যাক্টর অ্যাক্ট্রেসদের নতুন কিছু করতেই ভালো লাগে। কিন্তু সেই অ্যাক্টর কিংবা অ্যাক্ট্রেস যদি শ্রাবন্তী হন তাহলে তো আর কোন কথাই নেই।

তাঁকে নিয়ে ট্রোলের বন্যা বয়ে যায় সোশ্যাল মিডিয়া জুড়ে। এমনিতেই তার তিন তিনটে বিয়ে ভাঙ্গা নিয়ে বেশ কিছুদিন ধরে ব্যাপক তোলপাড় চলেছিল সোশ্যাল মিডিয়াতে।

এখনো পর্যন্ত তা বেশ খানিকটা অব্যাহত। কয়েকদিন আগেই অভিযোগ চৌধুরী নামক জনৈক ব্যবসায়ীর সাথে শ্রাবন্তীর সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়েছিল। তাঁর জন্মদিনের পার্টিতে উপস্থিত থাকার পাশাপাশি মূল্যবান উপহার দিয়েছিলেন শ্রাবন্তী।

বর্তমানে গুজব রটে গিয়েছে যে শ্রাবন্তী আবার চতুর্থ বিয়ের জন্য প্রেমিক খুঁজছেন। তবে তৃতীয় স্বামী রোশন সিংকে কি জন্য ত্যাগ করলেন শ্রাবন্তী,

সে প্রসঙ্গে একটি কথাও তিনি খরচ করেন নি। শ্রাবন্তীর ফিল্মী কেরিয়ার দেখতে গেলে দেখা যাবে যে, বেশিরভাগ ক্ষেত্রে কমার্শিয়াল মুভিতেই শ্রাবন্তীকে দেখা যায়।

বিজেপিতে যোগদান করে একুশের নির্বাচনে ভোটে দাড়িয়ে ছিলেন তিনি। দুর্ভাগ্যবশত জিতে ফিরতে পারেননি। এরপর সোশ্যাল মিডিয়ায় খুব বেশি সক্রিয় না থাকলেও আবারও স্বমহিমায় আবির্ভূত হয়েছেন শ্রাবন্তী।

সোশ্যাল মিডিয়ায় তার প্রায়ই বিভিন্ন ধরনের পোষ্ট দেখা যায়। এবার নতুন করে নতুন আঙ্গিকে ব্রাইডাল ফটোশুটে দেখা গেল শ্রাবন্তীকে।

দেব ও পাওলি দামের সঙ্গে নতুন সিনেমাতে লীনা গঙ্গোপাধ্যায় এর হাত ধরে আসছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পাশাপাশি সোহমের সঙ্গে তার শুটিং বর্তমানে শেষ হয়েছে।

ইতিমধ্যেই ওয়েব সিরিজে তাঁর ট্রেলার চলছে। “দুজনে” একটি থ্রিলারের মধ্য দিয়ে আবারও জুটি বাঁধছেন সোহম এবং শ্রাবন্তী। এদিন শ্রাবন্তী ওয়েব সিরিজ প্রসঙ্গে বলতে গিয়ে নিজের ফেসবুক পেজে বলেন, “সব সময় নতুন কিছু করতে ভালো লাগে”।

শ্রাবন্তীর এই ধরনের বক্তব্যের পরেই হুড়মুড়িয়ে মন্তব্য করতে শুরু করেছেন নেট নাগরিকরা। জনৈক ব্যক্তি মন্তব্য করে লিখেন, “দিদি নতুন কিছু করার চেষ্টা কত ভাগ সফল হয়েছেন জানিনা।

তবে নতুন নতুন বিয়ের পিড়িতে যে বসেন এটা দেখতে খুবি ভাল লাগে শুভ কামনা আপনার জন্য।” শুভকামনা জানানোর পাশাপাশি অনেকেই আবার লিখেছেন,

“দিদি নতুন কিছু করার চেষ্টা কত ভাগ সফল হয়েছেন জানিনা। তবে নতুন নতুন বিয়ের পিড়িতে যে বসেন এটা দেখতে খুবি ভাল লাগে শুভ কামনা আপনার জন্য।”