বসন্তের শেষ ভাগে শ্রাবন্তীর গালে প্রেমের রং! এবার কাকে মন দিলেন টলি কুইন শ্রাবন্তী ?

“প্রে’মে পড়া বারণ, কারণে অকারণ” গানের এই লাইনটি অব’শ্য টলি’উড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এর জন্য মোটেই প্রযোজ্য নয়।

বার তিনেক মন ভে’ঙে’ছে তো কি হয়েছে। তাই বলে কি আর প্রেমে পড়া যাবে না! এমন কথা কোথাও লেখা নাই। বসন্তের রং প্রেমের মাধ্যমে মনে লাগলে ক্ষ’তি কি।

টলিউডের অন্দরে কান পাতলেই শোনা যাবে, গ্ল্যা’মা’রাস অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের প্রে’মের গু’ঞ্জ’ন। আবারো প্রেমের ফুল ফুটেছে বি’উ’টি কু’ইনের মনে।

শ্রাবন্তীর চতুর্থ প্রেম নিয়ে বেশ কিছুদিন ধরেই কা’না’ঘু’ষো শোনা যাচ্ছিল। এবার একটি সংবাদ মাধ্যমের দ্বারা প্রকাশ পেল চতুর্থ প্রেমের আসল সংবাদ। তবে পুরো বিষয়টি শোনা কথা।

শ্রাবন্তী চট্টোপাধ্যায় এর চতুর্থ প্রেমিকের নাম হিসেবে শোনা যাচ্ছে অভিরূপ নাগ চৌধুরীর কথা। পেশায় ব্যবসায়ী অভিরূপ বাইপাসের ধারে শ্রাবন্তীর অভিজাত আবাসনে বসবাস করেন। যদিও দুজনের টাওয়ার আলাদা।

জনপ্রিয় সংবাদ মাধ্যমটির পক্ষ থেকে জানানো হয়েছে যে অভিরূপ এবং শ্রাবন্তী কিছুদিন আগেই সম্পর্কের একমাস উদ’যাপন করেছিলেন।

এরা দুজনে শুধু একে অপরের পরিচিত ছিলেন। কিন্তু পুরো বিষয়টি শুধুই কা’নে শোনা। টলিউড জগতে পা রাখার কয়েক বছর পরেই চিত্র পরিচালক রাজীবকে বিয়ে করেন শ্রাবন্তী।

২০১৬ সালে দু’জনের ডি’ভো’র্স হয়ে যায়। ছেলে ঝিনু’ককে নিয়ে আলাদা থাকতেন শ্রাবন্তী। এরপর ২০১৬ সালে মডেল কৃষাণ ব্রজকে বিয়ে করেন শ্রাবন্তী।

কিন্তু সেই বিয়ের আয়ু ছিলো ৬ মাস। ২০১৯ সালের ১৯ এপ্রিল চণ্ডীগড়ের একটি গু’রুদ্বা’রে গিয়ে রোশন সিংকে স্বামী হিসেবে বরণ করে নেন শ্রাবন্তী।

কিন্তু গত বছরের শেষভাগে থেকেই দুজনের মধ্যে চলছে ম’নোমা’লিন্য। একে অপরকে সোশ্যাল মিডিয়ায় আ’নফ’লো করেছেন।

এখন সে সব অতীত। নিজের জি’ম নিয়ে ব্যস্ত রোশন সিং। অন্যদিকে শ্রাবন্তী ব্য’স্ত হয়ে পড়েছে বেহালা পশ্চিম কেন্দ্রের নিজের স’মর্থ’নে ভোট প্রচার করতে। তিনি সেখানকার বিজেপি প্রার্থী।

জানা গিয়েছে প্রচার পর্বেও শ্রাবন্তীর সঙ্গে ছিলেন অভিরূপ। যদিও রোশন সিংয়ের সঙ্গে এখনো পর্যন্ত শ্রাবন্তীর আ’ই’নি ডি’ভো’র্সে’র কথা শোনা যায়নি।