‘খেলা হবে’ গানে মদন মিত্রের সাথে তুমুল নাচ নাচলেন অভিনেত্রী শ্রাবন্তী, ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে নানা রকম ভিডিও ভাইরাল হয় প্রতিদিন। সেখানে নাচ-গান প্রভৃতি অ্যাক্টিভিটির সাথে

মার্শাল আর্ট এছাড়াও নানা রকম অদ্ভুত ঘটনার ভিডিও ভাইরাল হতে দেখি আমরা।বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে বহু মানুষ

তাদের প্রতিভাকে বিশ্বের সামনে প্রদর্শন করতে পারছেন। দেশের কোনায় কোনায় এমন অনেক মানুষ রয়েছেন,

যাদের প্রতিভা থাকলেও নেই সুযোগ। তবে সোশ্যাল মিডিয়া এবং বিভিন্ন অ্যাপসের মাধ্যমে তারা নানারকমভাবে বিশ্বের সামনে নিজেদের প্রতিভা প্রদর্শন করতে পারছেন।

প্রতিভা প্রদর্শনের দৌড়ে কিশোর-কিশোরী যুবক-যুবতীদের সাথে বয়স্করাও পিছিয়ে নেই।সম্প্রতি ভাইরাল হয়েছিল সত্তরোর্ধ্ব বৃদ্ধার শাস্ত্রীয় সংগীতে নৃত্য পরিবেশনা যা সবাইকে করেছিল মুগ্ধ।

সম্প্রতি ভোটের বাজার নিয়ে গরম হয়ে আছে পশ্চিমবঙ্গ। তৃণমূল বিজেপি সিপিএম কংগ্রেস এর তরজায় মত্ত হয়ে আছে গোটা বাংলা।

একের পর এক নেতা তৃণমূল থেকে অন্য দলে চলে গেলেও হার মানতে রাজি নয় তারা এত তাড়াতাড়ি। একের পর এক নতুন চমকে প্রতিবারই বাংলাকে চমকে দিচ্ছে তৃণমূল।

বিজেপি ও বসে নেই। আস্তে আস্তে ধীরে ধীরে দল বাড়াচ্ছে তারা। দু’পক্ষেই দলে দলে তারকারা এসে যোগ দিচ্ছেন।

তারকাদের তারকা খচিত আলোয় চকমক করছে ভোটের বাজার। এর মধ্যেই একটি ভিডিওতে কেঁপে গেল পশ্চিমবঙ্গ।

সম্প্রতি পশ্চিমবঙ্গের সবথেকে বড় উৎসব অনুষ্ঠিত হলো দোল উৎসব। এই দোল উৎসবের একটি ভাইরাল ভিডিও তে কেঁপে গেল সোশ্যাল মিডিয়া।

ভাইরাল এই ভিডিওটিতে দেখা যাচ্ছে, তৃণমূলের মদন মিত্র দেবাংশু ভট্টাচার্য এবং তাদের সাথে বিজেপি নেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী,

তনুশ্রী চক্রবর্তী এবং পায়েল সরকার রীতিমতো নেচে এবং গান গেয়ে দোল উৎসব পালন করছেন। দুই বিরোধী দলের নেতা নেত্রী হলেও তাঁরা সবার সাথে মিলেমিশে দোল উপভোগ করছেন।

গঙ্গাবক্ষে তাদের এই উৎসবের মাঝেই বেজে উঠলো তৃণমূল নেতা দেবাংশু ভট্টাচার্যের “খেলা হবে”। তাতেই তাল মেলালেন মদন মিত্র সহ বিজেপি নেত্রীরা সবাই।

ভিডিওটি পোস্ট করা হয়েছে “স্পর্টি স্পিরিট” নামক একটি অফিশিয়াল ইউটিউব চ্যানেল থেকে। ভিডিওটি দেখে অনেক মানুষ ক্ষোভ প্রকাশ করেছেন।

তাদের বক্তব্য, কর্মী লড়াই করে মরছেন এবং নেতারা নিজেদের মতো করে মজা করছেন। যদিও অনেকেই বলেছেন দোল উৎসবে সবাই সবাইকে রঙে রাঙিয়ে দিতে পারে,

সব সময় পার্টির কথা ভেবে বিরোধিতা করলে চলবে না। তৃণমূল বিজেপির তারকাখচিত রণক্ষেত্র জমে উঠেছে পশ্চিমবঙ্গের ভোট। উভয়পক্ষের তরজা নিয়ে সরগরম গোটা দেশ।

প্রত্যেকেই অপেক্ষায় রয়েছেন শেষ পর্যন্ত কি হয় তা জানবার জন্য, তবে শেষ অস্ত্র রয়েছে সাধারণ মানুষের হাতে। শেষ পর্যন্ত সময়ই বলবে ফলাফল।