তিন স্বামীর অপমানে হাউ মাউ করে কেঁদে ফেললেন অভিনেত্রী শ্রাবন্তী, তুমুল ভাইরাল ভিডিও

টলিউডের অন্যতম অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের রিলের খবর পেতে দর্শকরা যত না বেশি উৎ’সাহিত থাকেন, তার চেয়েও বেশি নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে খুব বেশিই উৎ’সাহ প্রকাশ করেন আমজনতা। খুব কম বয়সে ফি’ল্ম ইন্ডাস্ট্রিতে পথচলা শুরু শ্রাবন্তীর। “মায়ার বাঁধন”র পরই “চ্যাম্পিয়ন” ছবিতে অভি’নয় করে প্র’শং’সা কুড়িয়েছিলেন অভিনেত্রী।

দর্শক মহল অভিনেত্রীর অভি’নয়ের প্র’শং’সায় পঞ্চমুখ। টলিউডের অন্যতম চলচ্চিত্র পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে কম বয়সেই বেশ ঘনিষ্ঠ হয়ে ওঠেন শ্রাবন্তী। প্রেম পর্ব চলার পর বিয়ে করে নেন তারা। তাদের সন্তান ছিল। প্রথমদিকে সব ঠিক থাকলেও ধীরে ধীরে তি’ক্ত’তায় পরিণত হয় তাঁদের সম্পর্ক। ২০১৬ সালে বিবাহ বি’চ্ছে’দ ঘটে তাঁদের।

বিবাহ বি’চ্ছে’দের কারণ হিসেবে রাজিবের বিরু’দ্ধে অ’ত্যা’চা’রের অভি’যোগ তুলেছিলেন শ্রাবন্তী। এরপর, ২০১৭ সালে মডেল কৃষ্ণ ব্রজের সাথে বিয়ে হয়েছে শ্রাবন্তীর। বিয়ের কয়েক মাসের মধ্যেই কৃষাণের সঙ্গে তাঁর ডিভোর্স হয়ে যায়। গত বছর এপ্রিলে চুপিসাড়ে অমৃতসর গিয়ে রোশন সিংয়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন শ্রাবন্তী।

সবকিছু ঠিকঠাক চলছিল দুজনের মধ্যে, মধুচন্দ্রিমা থেকে একসঙ্গে বার্থ ডে সেলিব্রেশন। এবার সেই সম্পর্ক ছিন্ন হতে চলেছে। সব কিছু ভুলে জীবনে চতুর্থ ইনিংস শুরু করলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সাম্প্রতিক তিনি রাজনীতিতে যোগদান করেছেন। বর্তমানে তিনি বেহালা পশ্চিম কেন্দ্রের বিজেপি প্রার্থী। ঘরের মেয়ে হিসেবে প্রচারে নেমেছেন তিনি। কিন্তু গেরুয়া রাজনীতিতে যোগদানের পর,

নিজের তি’ক্ত অভিজ্ঞতা শেয়ার করলেন শ্রাবন্তী। জানালেন তৃণমূলে তিনি কোনদিন স’ম্মান পাননি। সরাসরিভাবে তৃণমূল কংগ্রেসের কখনো যোগদান না করলেও তিনি তৃণমূলকে সাপো’র্ট করতেন। কিন্তু তৃণমূলে কখনো যোগ্য সম্মান পাননি অভিনেত্রী। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে গেলে কোনদিনও দেখা করতে দেওয়া হয়নি তাঁকে।

অনুষ্ঠানের জন্য নিম’ন্ত্রণ করতে গেলেও ফিরিয়ে দেওয়া হয়েছে। মুখ্যমন্ত্রীকে কোন কিছু জানানোর থাকলেও, কারো মারফত জানাতে হতো শ্রাবন্তীকে। এইসব নিয়ে বি’ক্ষু’ব্ধ শ্রাবন্তী। তাই এবার সোনার বাংলা গড়ার লক্ষ্যে বিজেপিতে যোগদান করেছেন শ্রাবন্তী। সাম্প্রতিক একটি ইন্টারভিউ দিতে গিয়ে তিনি বললেন, “নিজের থেকে কেউ দেখেছ আমাকে।

কেউ বুঝেছে আমাকে এতগুলো যে কথা বলেন? আমি কি দিয়ে গেছি? কোনদিনও না। ঠিক আছে, পার্ট অফ লাইফ।” কথাগুলি বলতে বলতে শ্রাবন্তীর চোখ থেকে জল পড়তে শুরু করে। “টিউবলাইট নিউজ” নামক ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি পো’স্ট করা হয়েছে।

সেখানে এক সাংবাদিকের সাথে কথোপকথনে ব্যস্ত শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কথা বলতে বলতে কেঁ’দে ভাসলেন তিনি। এই ভিডিওটি ইতিমধ্যে ইউটিউবে ভাইরাল হয়েছে। সাড়ে তিন লাখেরও বেশি মানুষ ভিডিওটি দেখে নিয়েছেন। এমনকি ক’মে’ন্ট সেক’শনে শ্রাবন্তীকে নিয়ে মজা করতেও ছাড়েননি অনেকে।