ভোটের প্রচারে বেরিয়ে খুদে বাচ্চাদের সাথে আড্ডায় মাতলেন টলি কুইন শ্রাবন্তী

এবার আর টলিউড কুইন শ্রাবন্তী শুধু টলি’উডের নায়িকা নন। তিনি এখন বিজেপির প্রার্থীও। বেহালা পশ্চিম থেকে বিজেপির হয়ে নির্বা’চনের ময়দানে নেমেছেন তিনি।

বর্তমানে তিনি ভোট প্রচারে খুবই ব্যস্ত। বেহালার প্রতিটি জায়গায় ভো’ট প্রচার করছেন তিনি। শি’শুদের সাথে দেখা হলেও তাদেরকে আদরে ভরিয়ে দিচ্ছেন অভিনেত্রী।

শ্রাবন্তীর ইন’স্টাগ্রামে ভাইরাল হলো বেশ কিছু ছবি। সেখানে হাসিমুখে ভো’ট প্রচার করার পাশাপাশি শি’শুদের সঙ্গে খু’নসু’টি করতে দেখা গেল তাঁকে।

অভিনেত্রীর ব্য’ক্তিগত জীবন ভো’টবা’ক্সে বাধা হয়ে দাঁড়াবে, সে কথা খুব ভালোভাবেই জানেন শ্রাবন্তী। তাই নির্বাচনী প্রচারে কোন অংশে ফাঁ’কি দিতে নারাজ অভিনেত্রী।

ভো’ট প্রচারের মাঝে মাঝে শি’শুদের সাথে দেখা হলে, তাদের কোলে নিয়ে আদরে ভরিয়ে দিচ্ছেন অভিনেত্রী। এখনও রোশন সিং এর সঙ্গে আ’ই’ননি বি’চ্ছে’দ হয়নি শ্রাবন্তীর।

দীর্ঘদিন ধরে তাঁরা আলাদাই থাকছেন। তিন তিনবার সম্পর্কে ভা’ঙ্গ’ন নিয়ে অনেকেই অবশ্য শ্রাবন্তীকে নিয়ে কটাক্ষ করতে ছাড়েন না।

কিন্তু তাতে খুব একটা পাত্তা না দিয়ে সামনের দিকে এগিয়ে চলতে প’ছ’ন্দ করেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

গেরুয়া রা’জনী’তিতে প’দার্প’ণ করে সোনার বাংলা গড়ার আ’শ্বাস দিয়েছেন তিনি। এখন প্রায় গোটা টলিউড জগতের দুই ভাগে ভা’গ হয়ে গিয়েছে।

কিছু জন গেছে বি’জে’পি থেকে কেউবা আবার তৃণমূলে। এখন সিনেমা জ’গৎ আর রাজনীতি যেন একেবারে মিলে মিশে একাকার হয়ে গেছে। ঐক্যের মধ্যে যেন বি’ভে’দ সৃষ্টি হয়েছে।