এবার লাইভ এসে কেঁদেই ফেললেন অভিনেত্রী শ্রাবন্তী, কান্নার সুরেই বললেন কথা, তুমুল ভাইরাল ভিডিও

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী দের মধ্যে শ্রাবন্তী চ্যাটার্জী অন্যতম। সৌন্দর্য ও অভিনেত্রী তিনি চিরকালই সবার শীর্ষে।

শুধু অভিনয় জগত নয়, ব্যক্তিগত জীবন নিয়েও তিনি যথেষ্ট চর্চিত। ক্যারিয়ারে জীবন সুখের হলেও তার ব্যক্তিগত বিবাহ বৈবাহিক জীবন মোটেই সুখের নয়।

পরপর দুটি বিবাহ ভেঙে যাওয়ার পর তিনি এবারে সাত পাকের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন রোশন সিংয়ের সঙ্গে। কিন্তু এবারেও জল্পনা শোনা যাচ্ছে

তার রোশন সিংয়ের সঙ্গে সম্পর্ক ভেঙে গিয়েছে। খবর পাওয়া যাচ্ছে তিনি আর তার স্বামী আলাদা থাকছেন। এমনকি সোশ্যাল মিডিয়াতেও

শ্রাবন্তী তার নিজের নামের পাশ থেকে সিং পদবীটি সরিয়ে দিয়েছে। কিন্তু আদৌ তাদের বিচ্ছেদ হয়েছে কিনা, এবং এর পেছনে আসল কারণ কি সেই বিষয়ে দুজনেই মুখ খুলতে নারাজ।

সম্প্রতি শ্রাবন্তী যোগ দিয়েছেন রাজনীতিতে। প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির প্রচারে তিনি নেমে পড়েছেন বিজেপিতে। তিনি প্রচার চালাচ্ছেন জোরকদমে।

কিন্তু আজও অতীতের কথা মনে করে কাঁদেন শ্রাবন্তী। সম্প্রতি একটি ভাইরাল ভিডিওতে দেওয়া সাক্ষাৎকারে তার অতীতের কথা তুলে ধরায় তিনি বলেন,

তার বিবাহ বিচ্ছেদ নিয়ে তাকে অনেকেই অনেক রকম কটু কথা বলেন। সেসব কথা মর্মবিদ্ধ হয় তার মনে, প্রচন্ড কষ্ট হলেও তিনি চুপ থাকেন।

তিনি মনে করেন এগুলি সবই জীবনের অংশ। তৃণমূলের কথা উঠে আসায় তিনি বলেন, তৃণমূলে কোনদিনই তাকে নেত্রী মমতা ব্যানার্জির সঙ্গে সরাসরি কথা বলতে বা দেখা করতে দেওয়া হয়নি।

এমনকি মমতা ব্যানার্জির সঙ্গে তিনি একবার দেখা করতে চাইলে তাকে তার বাড়ি থেকেই ফিরিয়ে দেওয়া হয়। সেখান থেকে তিনি কোনদিনই যোগ্য সম্মান পাননি।

বিজেপিতে এসে তিনি সম্মান পেয়েছেন, ভবিষ্যতে তিনি বিজেপির সঙ্গে কাজ করতে চান। তিনি বলেন অন্যায়কারীকে ভোট না দিয়ে

তাকে ভোট দিয়ে মানুষের সেবা করার সুযোগ দেওয়া হোক। তিনি বাংলার মানুষের পাশে দাঁড়িয়ে কাজ করতে চান। বর্তমানে তৃণমূল-বিজেপি সংঘর্ষ লড়াই চলছে চরমে।

ভোটের বাজারে রণক্ষেত্র হয়ে উঠেছে পশ্চিমবঙ্গ। সবার মুখে একটাই কথা পরবর্তী মুখ্যমন্ত্রী হবেন কে? সেকথা একমাত্র শুধু সময়ই বলবে।