সুরেলা কণ্ঠে অরিজিৎ সিংয়ের গান গেয়ে ভাইরাল বাঙালি কন্যা, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

বিনোদন জগতের একজন অন্যতম ব্যক্তিত্ব হলেন অরিজিৎ সিং। তার গানে বর্তমানে মুখরিত বিনোদন জগত। অরিজিৎ সিং গানের জগতের এক কিংবদন্তি। হিন্দি হোক বা বাংলা তার জুড়ি মেলা ভার। এবার তার গান গেয়ে ফেসবুকে ভাইরাল হলো এক বাঙালি যুবতী।

বর্তমানে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার হিড়িক লেগেছে। প্রচুর শিশু-বৃদ্ধ সাথে যুবক-যুবতী নিজেদের প্রতিমা প্রদর্শনের মাধ্যমে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে পড়ছে মুহূর্তের মধ্যে। অনন্য সমস্ত প্রতিভাগুলো তারা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তুলে ধরেছে জনসমক্ষে।

ঠিক সেইরকম এই কদিন আগে অরাত্রিকা ভট্টাচার্য নামে এক যুবতী সোশ্যাল মিডিয়ায় গান গেয়ে ভাইরাল হয়েছিল। আর এক বার ফের সে তার গান নিয়ে হাজির সোশ্যাল মিডিয়ায়। এবার সে বিখ্যাত সঙ্গীত শিল্পী অরিজিৎ সিং এর কণ্ঠে গাওয়া “বাতে ইয়ে কাভি না” গানটি গেয়ে রীতিমতো সোশ্যাল মিডিয়ায় সকলকে তাক লাগিয়ে দিয়েছে।

অরাত্রিকার সংগীতের প্রতি আকর্ষণ বহু আগে থেকেই। সোশ্যাল মিডিয়ার বাইরেও তার যথেষ্ট খ্যাতি রয়েছে। ক্লাসিক্যাল, সেমিক্লাসিক্যাল, হালকা গান এ বিশেষ পারদর্শী অরাত্রিকা।

ফেসবুকে তার অফিসিয়াল পেজ রয়েছে যেখানেই সমস্ত গানের ভিডিও তার ফ্যানদের জন্য শেয়ার করেন। সংগীতই তার জীবন। &tv এর শো ভয়েস ইন্ডিয়া কিড ২০১৬, জি টিভি তে অনুষ্ঠিত সারেগামাপা ২০১৭ শো তে অংশগ্রহণ করেন এই বাঙালি কন্যা।

শুধু তাই নয় টিভির পর্দা ছাড়াও তাকে দেখা গেছে একাধিক মঞ্চে সংগীত প্রদর্শন করতে। ফেসবুকে তার ফলোয়ার ৭৮ হাজার। তার গানের গলায় মুগ্ধ নেটদুনিয়া।

নেটিজেনরা তার গানে মুগ্ধ। অনেকেই প্রশং’সা করেছেন। এটি একটি স্যাড মেলোডি এর আগে কখনো সে হয়তো এই ধরনের গান করেনি এই প্রথম সে একটা স্যাড মেলোডি করেছে খুব দক্ষতার সাথে গানটি গেয়েছে আরাত্রিকা। যা নেটিজেনদের কাছে অধিক প্রশং’সিত হয়েছে।

গানটি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়া জুড়ে সাড়া ফেলেছে। এর আগে তার তার বেশ কতকগুলি গান ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এই গানটাও তার ব্যতিক্রম নয়। এই গানটিও দর্শকদের কাছে সমান জনপ্রিয় হয়ে উঠেছে।