কাঁচা বাদামের পর নেটদুনিয়ায় ভাইরাল শনপাপড়ি বিক্রেতার গান, তুমুল ভাইরাল ভিডিও

আজকাল সোশ্যাল মিডিয়ায় এডিক্টেড কে না নয়! সময় সুযোগ পেলেই একটু কোমর নাচাতে কারুরই দেরি হয়না। এছাড়া নাচ, গান, স্টান্ট, খেলা সবেতেই ওস্তাদ মানুষের এখন জুড়ি মেলা ভার, যা কিনা সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই উঠে আসে। প্রতিদিনই এখানে মানুষের নতুন নতুন কান্ড-কারখানা ভাইরাল হচ্ছে।

গত কয়েক দিন ধরে আমরা সোশ্যাল মিডিয়া খুললেই কাঁচা বাদাম বিক্রেতা ‘ভুবন বাদ্যকরে’র বিখ্যাত ওই কাঁচা বাদাম গানটি শুনতে পাচ্ছিলাম। আর এখনো অব্দিও আমরা সেই গান প্রায় নেটে  শুনতে পাচ্ছি। কারণ ভুবন বাবুর সেই কাঁচা বাদাম গানের এখন অনেক ভার্সন বেরোচ্ছে নেটে। আর মানুষজন এই কাঁচা বাদাম গানকে তো এখন খুব পরিমাণেই পছন্দ করে নিয়েছে।

প্রায় সকলেই এই গান নিয়ে নাচের ভিডিও বা গানের ভিডিও করে ফেলেছে।তারপরে আমরা সোশ্যাল মিডিয়ায় আরো একটি গান খুব পরিমাণে ভাইরাল হতে দেখতে পাই , দেখি রাস্তায় ঘুরে ঘুরে ভাজা বাদাম বিক্রি করে এক ব্যক্তিকে গান করতে আর তার ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব পরিমাণে ভাইরাল হয়।

আর এই ভাজা বাদাম বিক্রেতার গানকেও লোকে খুব পছন্দ করেছে। এই দুই বিক্রেতার গানের মধ্যে কারোর গানই কম যাচ্ছে না। আর এবারের আরেকজন বিক্রেতার গান সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হলো। যার গান শুনে লোকে সত্যিই খুব অবাক হবে। চলুন তাহলে সেই ব্যক্তির গানের ব্যাপারে জেনে নি।

আমরা এতদিন ধরে সোশ্যাল মিডিয়ায় কাঁচা বাদাম ভাজা বাদাম এইসব বিক্রেতার মানুষের গান শুনে আসছিলাম কিন্তু এবারে একজন শনপাপড়ি বিক্রেতার গান ইন্টারনেটে তুমুল ভাইরাল হয়েছে। সেই বিক্রেতাকেও দেখা গেছে ভুবন বাদ্যকরের মতোন রাস্তায় ঘুরে ঘুরে ভ্যান নিয়ে তিনি সকলকে শনপাপড়ি বিক্রি করেন,

আর তার সাথে তিনি শনপাপরি নিয়ে একটি গানও বের করে ফেলেছেন। আর তার সেই শনপাপড়ি নিয়ে গান এখন সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে দিয়েছে বললেই চলে। তবে হ্যাঁ এই গরীব মানুষটির সনপাপরি নিয়ে একটি গান বের করে তার শনপাপড়ি বিক্রিটাও কিন্তু খুব বেড়ে গেছে। কারণ মানুষজন এখন ছুটে আসছে তার কাছে সনপাপরি কেনবার জন্য

আর তার সাথে তার এই অসাধারণ শনপাপড়ি নিয়ে গান শুনবার জন্য। সত্যি মানুষ এখন যাই করুক না কেন তা কয়েক সেকেন্ডের মধ্যেই সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে যায় আর তা থেকে মানুষ কত বিখ্যাতই না হয়ে যায়! আর এই শনপাপড়ি বিক্রেতার নাম হচ্ছে ‘গোপাল দাস’। আর একটা অবাক ব্যাপার কি জানেন ভুবন বাদ্যকরের মতোন এই ব্যক্তিও তার গান নিজে লিখেছেন এবং নিজেই সুর করেছেন।


সত্যিই, কি অসাধারণ প্রতিভা। ভিডিওতে দেখা যাচ্ছে এই বিক্রেতা ভ্যানের মধ্যে সনপাপড়ি নিয়ে দাঁড়িয়ে লোকটি সকলকে তার সনপাপড়ির গান শোনাচ্ছে। আর তিনি কিন্তু তার হাতে শনপাপড়ি দেখিয়ে সকলকে গান শোনাচ্ছেন। আর দেখা যাচ্ছে তাকে ঘিরে অসংখ্য মানুষ দাঁড়িয়ে রয়েছে তার গান শোনার জন্য। আর সকল মানুষই তার গান মন দিয়ে শুনছে।

তিনিও তাঁর গানের মাধ্যমে বলেছেন বই-খাতা বোতল শিশি এইসবের বদলে তিনি শনপাপরি সবাইকে দেবেন। এমনকি তিনি তাঁর গানে এটাও বলেছেন তার শনপাপরি যে একবার খাবে বারবার সে আবার তার শনপাপরি খেতে চাইবে। আর এই শনপাপড়ি বিক্রেতার গান বিশাল পরিমাণে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আশা করবো এই ব্যক্তিও যেন তার গানকে অনেক ওপরে নিয়ে যেতে পারে।

জীবন যুদ্ধে হার না মেনে শনপাপরি বিক্রি করে গান গেয়ে এই ব্যক্তি তার জীবন চালাচ্ছে। সকাল হলেই বেরিয়ে পড়েন শনপাপড়ি বিক্রি করতে আর তারপর শুরু করে দেন তার এই অসাধারণ শনপাপরি নিয়ে গান। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া মাত্রই বহু মানুষের লাইক কমেন্ট করেছে এবং দেখেছে। ইতিমধ্যেই এই শনপাপরি বিক্রেতার গান প্রচুর জনপ্রিয় হয়েছে ইন্টারনেটে। চাইলে আপনিও শুনে আসুন যান এই শনপাপড়ি বিক্রেতার অসাধারণ গান।