অসাধারণ সুরে রাঘবের গান গেয়ে মন মা’তাল এই কন্যা, প্রশং’সায় স্বয়ং রাঘব চট্টোপাধ্যায়, ভিডিও ভাইরাল

আমাদের দেশের অলিতে গলিতে কতইনা প্রতিভা সুপ্ত হয়ে রয়েছে যেগুলো সব হয়ত আমাদের সামনে আসেনা কিন্তু আজকাল সোশ্যাল মিডিয়ার দৌলতে অনেক প্রতিভায় উঠে আসছে। এবার রাঘব চ্যাটার্জীর “চাঁদ কেন আসেনা আমার ঘরে গানটি গেয়ে ভাইরাল হল এক কন্যা”

আমরা সকলেই রাঘব চ্যাটার্জি কে একজন সফল গায়ক হিসেবে চিনি। বলিউডের একাধিক গান করতে দেখা গিয়েছে তাকে। দেবদাস ছবির “ডো লা রে” গানটির মাধ্যমে তিনি প্রতিষ্ঠাতা লাভ করেন। পরবর্তীকালে তার অন্যান্য গানগুলি তাকে আরও জনপ্রিয় করে তুলেছিল।

তবে আমরা রাঘব চ্যাটার্জী বলতে বুঝি তার গাওয়া সেই বিখ্যাত গান “চাঁদ কেন আসেনা আমার ঘরে”। রাঘব চ্যাটার্জী এই গানটি যুগ যুগ ধরে মানুষের অবিস্ম’রণীয় হয়ে রয়েছে। নতুন প্রজ’ন্মের কাছে ও তার গুরুত্ব একফোঁটাও কমেনি তারাও সমানভাবে ওই গানটিতে মাতোয়ারা হয়ে রয়েছে।

এবার সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি উঠে এসেছে সেখানে দেখা যাচ্ছে একটি মেয়ে রাঘব চ্যাটার্জী ওই গানটি গেয়ে রীতিমত ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। রাঘবের ভ’ঙ্গিমার সাথে নিজের আধুনিক ভ’ঙ্গিমার একটা অপূর্ব মেলব’ন্ধন ঘটিয়েছে মেয়েটি গানটার মধ্যে।

কমেন্ট বক্স জুড়ে উঠেছে প্রশং’সার ঝড়, তবে মেয়েটি আশ্চর্য তো তখন হয়েছিল যখন ওই গানটির সৃ’ষ্টিকর্তা স্বয়ং রাঘব চ্যাটার্জী নিচে কমেন্ট বক্সে তার প্রতিভার প্রশং’সা করেছিলেন। মেয়েটা খুশি হয়ে রাঘবের ওই প্রশং’সাবাক্যকে তুলে এনে বলেছেন, “এটি আমার জীবনের শ্রেষ্ঠ পাওয়া গুলির মধ্যে একটি”।

শিল্পীর নাম লালন কন্যা শ্যামা নম: এই নামের প্রোফাইল থেকেই তিনি পোস্ট করেন গানের ভিডিওটি। তার বাড়ি ত্রিপুরা রাজ্যের আগরতলায়। তিনি একজন সং’গীত শিল্পী। ছোট থেকেই তার গানের শখ। তার মধুর সুরে মুগ্ধ নেটদুনিয়া। এর আগেও বহু গানের ভিডিও পোস্ট করেন তিনি, কিন্তু এভাবে সাড়া ফেলেনি আগে।

শ্যামা খালি গলায় যেভাবে গানটি গেয়েছেন তাতে সকলে অবা’ক। তার কণ্ঠে সত্যিই জা’দু রয়েছে। প্র’শংসা পেয়েছেন স্বয়ং গানটির মূল গায়ক রাঘব চ্যাটার্জির কাছ থেকে। ভিডিওটি তিনি ২ আগস্ট পোস্ট করেন। যা দেখতে দেখতেই ভাইরাল হয়ে যায়। এখনো পর্যন্ত ৫ লাখের বেশি ভিউ, সাথে লাইক কমেন্ট এর ব’ন্যা বয়ে চলেছে।