একটু পর পর নেচে নেচে প্রচার করলেন অভিনেত্রী সায়নি, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া এমন একটি মাধ্যম, যেখানে প্রত্যেক দিনই কোনো না কোনো ভিডিও ভাইরাল হয়। নির্বাচনের আবহাওয়া এখন

নির্বাচনী প্রচারের ভিডিও বেশ জনপ্রিয়তা অর্জন করেছে সোশ্যাল মিডিয়ায়। বিশেষত তৃণমূল বিজেপির তারকা প্রার্থীরা যখন নির্বাচনী প্রচারে যাচ্ছেন,

তখন তাদের ঘিরে মানুষের উত্তেজনা উন্মাদনা চোখে পড়ার মতো। সেই ভিডিও গুলিও ক্যামেরাবন্দি করে ফেসবুক-ইউটিউবে পোস্ট করে দিচ্ছেন মানুষ।

মুহুর্তের মধ্যে ভাইরাল হচ্ছে সেই সকল ভিডিও। নির্বাচনী প্রচারে নামবে তারকারা, আর নেচে দেখাবেন না তাই কি হয়!

তাই সব সময় না হলেও মাঝে মাঝে একটু করে নেচে দেখাতে হচ্ছে তারকা প্রার্থীদের। ঠিক এমন ভাবেই মাঝে মাঝে নেচে ভোট প্রচার করলেন তৃণমূলের তারকা প্রার্থী সায়নী ঘোষ।

“খেলা হবে” গানের তালে নাচতে দেখা গেল সায়নী ঘোষকে। শুধু নাচতে নাচতে ভোট প্রচার নয়, সাধারণ মানুষের বাড়ি বাড়ি গিয়ে তাদের সাথে কথা বলে হাতে হাত মিলিয়ে,

কাঁধে কাঁধ মিলিয়ে, ভোট প্রচার করছেন বলিউড তারকা সায়নী ঘোষ। বাদ গেলোনা ঘরের শিশুরা। তাদেরকে কোলে নিয়ে আদরে ভরিয়ে দিচ্ছিলেন তিনি।

সায়নী ঘোষ যেখানে নির্বাচনী প্রচারে যাচ্ছেন, কখনো তাকে স্যালোয়ার কখনো শাড়ি সহ বিভিন্ন পোশাকে দেখা গিয়েছে।

যেখানে তিনি যাচ্ছেন ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে নিচ্ছেন। স্থানীয় মানুষজন গাঁদা ফুল রজনীগন্ধা ফুলের মালা দিয়ে সায়নী ঘোষকে বরণ করে নিচ্ছেন।

একজন অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন তৃণমূল কংগ্রেসের প্রার্থী। বিধানসভা নির্বাচনের ময়দানে আসানসোল থেকে তৃণমূলের হয়ে লড়াই করছেন তিনি।

গত মাসেই তৃণমূলে যোগ দিয়েছেন একদা বামমনস্ক হিসাবে পরিচিত সায়নী। জোর কদমে প্রচার করছেন তৃণমূলের তারকা প্রার্থী সায়নী ঘোষ।

বড় পর্দা ও ওয়েব সিরিজে অভিনয় করে দর্শকদের মুগ্ধ করেছেন তিনি। নির্বাচনী প্রচারের পাশাপাশি বহু তরুণ-তরুণীদের সঙ্গে কথা বলতে,

তাঁদের সঙ্গে সেলফি তুলতেও দেখা যায় সায়নীকে। তবে রাজনীতির ময়দানেও তিনি সফল হন কি না তা এখন সময়ই বলতে পারবে।

সায়নী ঘোষের নির্বাচনী প্রচারের একটি ভিডিও ইউটিউবে ব্যাপক ভাইরাল হয়েছে। “টিউবলাইট নিউজ” নামক একটি ইউটিউব চ্যানেলের উপরিউক্ত দৃশ্যগুলি দেখা গিয়েছে।

ভিডিওটিতে আসলে সায়নী ঘোষের বেশ কয়েকবার নির্বাচনী প্রচারের ভিডিও একত্রিত করে পোস্ট করা হয়েছে। সেখানে প্রত্যেকবারই সায়নীকে অল্প অল্প করে নাচতে দেখা গিয়েছে।

আর ধরা পড়েছে, অভিনেত্রী প্রার্থীকে ঘিরে মানুষের উচ্ছাস। ইতিমধ্যেই ৫৩ হাজার মানুষ দেখেছেন ভিডিওটি। একই সাথে বেশ কিছু লাইক এসেছে ভিডিওটিতে।