হুবহু বলিউড অভিনেত্রীদের মত নেচে তাক লাগাল ৩ বছরের খুদে, তুমুল ভাইরাল ভিডিও

মানুষ যেন ট্রেন্ডিং-এর জোয়ারে ভাসছে। আশেপাশে যাইই দেখিনা কেন, সবটাই এখন ট্রেন্ডিং। চুন থেকে পান খসলেই যেকোন কিছু হয়ে যায় ভাইরাল। করোনা মরসুম দেশ থেকে এখনও বিদায় হয়নি। তার আগেই জনকূলের মাথায় আরও একটি ভাইরাসের ছাওনি পড়েছে! তবে ওমিক্রনের প্রভাব এখন দেশে পড়েই গেছে।

সোশ্যাল মিডিয়া এখন আমাদের সব রকমের ভিডিওর সাথেই সম্মুখীন করিয়ে দেয়। আর সেই ভিডিও যদি থাকে কোন বাচ্চার। বাচ্চাদের আমরা কে না ভালোবাসি!! বাচ্চাদের নিষ্পাপ সরল মুখের দিকে চেয়ে মায়ায় জড়িয়ে পড়ে না এমন মানুষ বোধহয় নেই। তাদের মায়াময় চোখের চাহনি, নির্মল হাসিতেই মুগ্ধ হয়ে যায় মানুষ।

আর তারা যখন বড়োদের মতোন হাবভাব করে তা যতটা না হাসায় ততটাই অবাক করে।আসলে বাচ্চা মানেই তারা অনুকরণ প্রিয়। বড়োদের যেভাবে দেখে, টিভিতে যা দেখে তাই নিজের মতোন করার চেষ্টা করে তারা। আর এরমধ্যে দিয়েই কুঁড়ি অবস্থায় থাকা তাদের সুপ্ত প্রতিভা বিকশিত হয়, প্রকাশ‍্যে আসে।

আর আমাদের এখনকার বাচ্চাদের কোন কিছুই শেখাতে এক সেকেন্ডও লাগে না তারা নিজেই সব কিছু আয়ত্ত করে নেয়। এমনই একটি খুদে বাচ্চার ভিডিও সোশ্যাল-মিডিয়ায়- বেশ ভাইরাল হয়েছে। আর সেই বাচ্চা মেয়েটির নাম হল সামাইয়া থাপা। এইটুকু বয়সেই সে আয়ত্ত করে নিয়েছে নানান অঙ্গভঙ্গি।

মাঝে মাঝেই নানান বলিউডি গানের তালে তাল মেলায় এই খুঁদে। এমনকি এই ক্ষুদের মেয়েটির ইনস্টাগ্রামে হাজার হাজার ফ্যান ফলোয়ার্স রয়েছে। আর এই ভিডিওটিও তার ফেসবুকে নিজের নামের Samaira thapa অ্যাকাউন্ট থেকে ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে একটি হিন্দি জনপ্রিয় গানের সাথে এই ক্ষুদে কি সুন্দর দুর্দান্তভাবে মুখ মেলাচ্ছে। আর তার সাথে হাজার রকমের অঙ্গীভঙ্গিমা তো আছেই। বিখ্যাত “কাভি খুশি কাভি গাম” সিনেমার গান “আলকা ইয়াগনিক”, “উদিত নারায়ণ”, “জাতীন-লালীত”  এর গাওয়া “ইয়ে লারকা হায় আল্লা” এই ছোট্ট খুদে লিরিক্সের সাথে সাদৃশ্য রেখে দুর্দান্তভাবে মুখ মিলিয়েছে সে।

পাকাবুড়ির মতোন এক্সপ্রেশন, দুষ্টু মিষ্টি অঙ্গভঙ্গি সবটাই তাক লাগিয়েছে ইতিমধ্যেই নেটিজেনদের। দু ঘন্টা আগে এই ভিডিওটি ফেসবুকে ছাড়া হয়েছে আর তার মধ্যেই এই ভিডিওর ভিউজ পৌঁছে গেছে ৩৫ হাজারের কাছাকাছি। ভাবলেই অবাক লাগে এইটুকুনি একটি বাচ্চা এত সুন্দর ভাবে গানটির সাথে কি সুন্দর ভাবে মুখ মেলাচ্ছে।

এরকম ভিডিও বানাতে গিয়ে কখনো আমরাও গুলিয়ে ফেলি আর এই বাচ্চাকে দেখুন। সত্যি এই মেয়েটা যে বড় হয়ে কি হবে সেটা এখন থেকেই বোঝা যাচ্ছে। নীল রঙের একটি চমৎকার দেখতে ফ্রক পড়ে বসে অসাধারণ ভাবে বুক মিলিয়ে যাচ্ছে গানের সাথে।

আবার দেখা গেছে বাচ্চাটি কানের দুলও পরেছে আর ঠোঁটে হালকা করে লিপস্টিকও লাগিয়েছে। এই খুদের একেকটা অঙ্গিভঙ্গি না দেখলে আপনিও পাগল হয়ে যাবে। যতটাই দেখতে মিষ্টি ততটাই তার মিষ্টি এক্সপ্রেশন। প্রত্যেকটা গানের লাইন কি সুন্দর ঠিক বলে যাচ্ছে, একবারও কোথাও ভুলও করছে না। অনেকেই এই পুঁচকে বাচ্চা মেয়েটির ভিডিওতে কমেন্ট করে বলেছে ‘কি কিউট’।

এমনকি এই ক্ষুদে প্রতিভার বয়স হয়তো খুব চোড় চার আর এই বয়সেই এত সুন্দর গানের সাথে তাল মেলাচ্ছে। এমনকি শুধু যে গানের সাথে তাল মেলাচ্ছে তা নয় এই বাচ্চার কিন্তু আপনারা অনেক নাচের ভিডিও দেখতে পাবেন ইনস্টাগ্রামে। খুব সুন্দর নাচেও কিন্তু এই ক্ষুদে সামাইয়া। ছোট্ট খুঁদের মনমুগ্ধকর এক্সপ্রেশন দেখে তাকে আদরে ভরিয়ে দিয়েছে নেটিজেনরা। দেখে নিন সেই ভিডিও।