লাল শাড়িতে নেচে সকলকে তাক লাগালো যুবতী, ভাইরাল ভিডিও

মানুষ চিরকালই অত্যন্ত শিল্প প্রিয়। বিশেষ করে সংগীত ও নৃত্যের প্রতি তাদের ভালোবাসা চিরকাল। এইজন্য সোশ্যাল মিডিয়ায় সবথেকে বেশি ভাইরাল নাচ ও গানের ভিডিও। বিশেষ করে তা যদি হয় লোকসংগীত এর, তাহলে তা হয়ে যায় ঝড়ের বেগে ভাইরাল।

লোকসংগীত হলো মাটির গান, হৃদয়ের কাছের গান। নানা আঞ্চলিক ভাষায় রচিত লোকসংগীত মানুষকে তার নিজের বাসস্থান নিজের সংস্কৃতির কথা মনে করিয়ে দেয়, মন হয়ে যায় নস্টালজিক।

লোকসংগীত লোকগীতি আমাদের প্রত্যেকের মনের অত্যন্ত কাছের আমাদের নিজের অস্তিত্ব জায়গায় এই গানগুলি।আমাদের পরিচয় ও সংস্কৃতি বহনকারী লোকসংগীত গান গুলি।

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় নানা রকম লোক সংগীতের নাচের গানের ভিডিও ভাইরাল হয়,নানা শিল্পীরা তাদের মন্ত্রমুগ্ধ কর পারফরম্যান্সে মাধ্যমে মুগ্ধ করে দেন আমাদের প্রতিবার। সম্প্রতি ভাইরাল হয়েছে এমনই একটি ভিডিও।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, লালচে গোলাপী শাড়ি পড়ে মাথায় খোপায় ফুলের তোড়া “লালে লালে পলাশ বন”নেচে চলেছে একটি মেয়ে। বীরভূমের চিনপাই এই মেয়েটির নাম মৌসুমী চক্রবর্তী।

কার অপূর্ব নৃত্য ভঙ্গিমায় মুগ্ধ নেটিজেনরা। গানের প্রতিটি তালে তালে তার অপূর্ব শরীরি হিল্লোল এবং তারসাথে অদ্ভুত সুন্দর প্রাকৃতিক দৃশ্য নাচ টিকে এনে দিয়েছে অন্য মাত্রা।

ইতিমধ্যেই ভিডিওটি ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়াতে, কমেন্ট বক্স উপচে পড়ছে অভিনন্দন ও প্রশংসা।ভবিষ্যতে এরকম আরো নাচ দেখার আশায় রয়েছে আমরা।