অসাধারণ এক্সপ্রেশনের সাথে দুর্দান্ত নেচে তাক লাগাল কিশোরী, তুমুল ভাইরাল ভিডিও

এবার ইমরান হাসমি এবং সোনাল চৌহানের “জান্নাত” সিনেমার “মে চাহু তুঝুকো” গানে নেচে ভাইরাল হলো রাশি শিন্ডে।

তার অসাধারন নাচের নেট নাগরিকদের মন জয় করে নিয়েছে। গানটি গিয়েছিলেন জ’নপ্রি’য় স’ঙ্গীত শিল্পী কেকে। তাহারেই গান,

এখনো পর্যন্ত সকলের কাছে খুবই জ’নপ্রি’য় এ কথা অ’স্বীকার করার নয়। রাশি শিন্ডে, সোশ্যাল মিডিয়ার এই নামটি বহুকাল থেকে জ’নপ্রি’য়।

অসাধারণ এক্স’প্রে’শন আর নাচের জন্য মেয়েটির সকলের কাছে খুবই ভালো’বাসা পেয়ে থাকে। বয়স খুব বেশি নয় তার বয়স মাত্র ১০ থেকে ১২ বছর।

কিন্তু এইটুকু বয়সের মধ্যেই সে হুবহু বলিউড নায়িকাদের মত এক্স’প্রে’শন আর নাচের দক্ষতা আয়ত্ত করে নিয়েছে।

ইতিপূর্বে টিকটক নামক অ্যাপ্লি’কেশনটিতে ভিডিও বানাত রাশি শিন্ডে। কিন্তু বর্তমানে চীনা অ্যাপ হওয়ার কারণে টিক’টক ব’ন্ধ করে দিয়েছে ভারত সরকার।

কিন্তু তাতে তো প্রতিভা কখনোই আটকে থাকে না। বিভিন্ন ইউটিউব চ্যানেলে ফেসবুক পেজের আর ইনস্টাগ্রামে চোখ রাখলেই দেখা যাবে রাশি শিন্ডের নাচের ভিডিও।

রাশির নি’জস্ব ফেসবুক পেজ, ইনস্টাগ্রাম একাউন্ট এবং ইউটিউব চ্যানেল রয়েছে। নৃত্যের দিক থেকে অসাধারণ পারদ’র্শী মেয়েটি নতুন নতুন

ভিডিও পো’স্ট করে ফেসবুক, ইনস্টাগ্রাম এবং ইউটিউবে। তার প্রত্যেকটি ভিডিও কা’র্যত ভাইরাল হয়ে যায়। আর হবে নাই বা কেন! তার নাচ আর এ’ক্স’প্রে’শন সত্যিই নজরকাড়া।

ছোট্ট মেয়েটির মুখের হাসি আট থেকে আশি সকলের মনেই দোলা জাগায়। বর্তমানে তার প্রতিটি অ্যাকাউন্টে ফলো’য়ারের সংখ্যা হাজার হাজার।

শুধু নিজের সোশ্যাল মিডিয়া অ্যা’কাউন্ট থেকে রা’শি শিন্ডে ভিডিও পোস্ট করে, এমনটা নয়। বিভিন্ন ইউটিউব চ্যানেল ফেসবুক পেজ ইন’স্টা’গ্রাম থেকেও তার নাচের ভিডিও পো’স্ট করা হয়।

সেই ভিডিও গুলিও প্রচুর ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে। তার নাচে মু’গ্ধ সকলেই। তার এক্স’প্রেশন আর নাচ দেখে মনে হবে ঠিক যেন অবিকল কোন এক যুবতী।

আবারো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে দেখা গেল রাশি শিন্ডেকে। মেয়েটির পরনে কালো রংয়ের ওয়েস্টার্ন পোশাক।

তার সঙ্গে খোলা চুল হালকা লি’প’স্টিকে একেবারে বলি’উড নায়িকাদের মতো দেখতে লাগছে তাকে। ছাদের উপরে প্রকৃতির

কোলে খোলা হাওয়ায় অসাধারণ এক্স’প্রে’শনের সাথে নাচতে দেখা গিয়েছে মেয়েটিকে। প্রচ’ন্ড হাওয়ায় উড়ছে তার খোলা চুল।

রাশি শিন্ডে নিজের ফেসবুক পেজ থেকে পো’স্ট করেছে সেই ভিডিও। ভিডিওটি পো’স্ট করার মাত্র কয়েক ঘ’ণ্টার মধ্যে প্রচুর সংখ্যক দর্শক ভিডিওটি দেখে নিয়েছেন।

এখনো পর্যন্ত এই ভিডিওটির দর্শক সংখ্যা প্রায় সাড়ে আট হাজার। তার সাথে রয়েছে প্রচুর লা’ইক আর শে’য়া’র। কমে’ন্ট সেক’শনে রাশির নাচের প্রশং’সা করেছেন অনেকেই।