সুন্দর সাজে দুর্দান্ত ভঙ্গিমায় নেচে সকলকে মুগ্ধ করল ১০ বছরের খুদে মেয়ে, রইলো ভাইরাল ভিডিও

দিনের পর দিন সোশ্যাল মিডিয়া যেনো ভাইরাল ভিডিওর সমাহার হয়ে দাঁড়িয়েছে। সোশ্যাল মিডিয়ায় একবার ভাইরাল হতে পারলেই আর কোনো ব্যাপারই নয়। খুব দ্রুত জনপ্রিয়তা অর্জন করে নেওয়া সম্ভব। এমনকি অনেকেই এমন আছেন যাঁরা শুধুমাত্র সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেদের ক্যারিয়ার গড়ে তুলেছে।

নিজেদের প্রতিষ্ঠিত করে তুলতে সোশ্যাল মিডিয়ার সাহায্য গ্রহণ করেছে অনেকেই। সেই জন্যই দিনের পর দিন সোশ্যাল মিডিয়ার ইউজারের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। গত দু’বছর গোটা বিশ্বে করোনা আতঙ্ক। তার মধ্যেও চলছে জীবন। কারণ বেঁচে তো থাকতে হবে।

তাই জীবনের সব কিছুকেই প্রাধান্য দিতে হবে। সে কারণেই একসময় যারা সোশ্যাল মিডিয়া থেকে বিমুখ ছিলেন তারাও আজকাল সোশ্যাল মিডিয়ার ইউজার হয়ে গিয়েছেন। তাই বিভিন্ন বয়সের মানুষ আজকাল সোশ্যাল মিডিয়া ব্যবহার করছেন, সময় কাটানোর উদ্দেশ্যেই।

সোশ্যাল মিডিয়ায় আজকাল নাচের ভিডিও খুব ভাইরাল হয়। কিছু কিছু ডান্সার রয়েছেন যারা নিজেদের অসাধারণ নজরকাড়া নাচের ভঙ্গিমায় টেক্কা দিতেই পারেন বলিউডের হার্টথ্রব যে কোনও নায়ক নায়িকাদের। নাচ শুধুমাত্র নয়, গান কিংবা আবৃত্তির ভিডিও সোশ্যাল মিডিয়ায় সমানতালে ভাইরাল হয়।

আবার কেউ কেউ এমন রয়েছেন যারা নানান পারদর্শিতা দেখাতে গিয়ে ভাইরাল হয়ে যায়। ভাইরাল হতে পারলেই সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয়তা অর্জন করে নেওয়া খুবই সহজ। অবসর সময়ে কিংবা বিনোদনের জন্য সোশ্যাল মিডিয়া সর্বাধিক জনপ্রিয় মাধ্যম।

ট্রেন্ডিং নিউজ থেকে শুরু করে ট্রেন্ডিং ভিডিও সবকিছুর সমাহার সোশ্যাল মিডিয়াতে পাওয়া যায়। আজকাল শুধু বড়দের মধ্যে সোশ্যাল মিডিয়া ব্যবহার করার বিষয়টি আটকে নেইবড়দের সঙ্গে সঙ্গে সমান তালে তাল মেলাচ্ছেন একরত্তির কিশোরীরাও।

তাঁদের নাচ দেখলেই মনে হয় তাঁদের এক্কেবারে চাবুক এক্সপ্রেশন যেকোনো হিরোইনকেও হার মানিয়ে দিতে পারে। সম্প্রতিক সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হলো এক কিশোরীর নাচ। তার নাম রাশি শিন্ডে। এই রাশি এক জনপ্রিয় ইনস্টাগ্রাম ইউজার, যিনি আদতে ওই ১২-১৩ বছরের একটি কিশোরী।

ক্রপ টপ আর লংস স্কার্ট পরে কি অসাধারণ ডান্স পারফর্ম করতে দেখা গেছে তাকে। শুধু নাচ নয় তাঁর অসাধারণ এক্সপ্রশন দেখে ইতিমধ্যেই কাত হয়ে গিয়েছেন সোশ্যালবাসীরা। এই গানের সঙ্গে লিপ মিলিয়ে মিলিয়ে যা এক্সপ্রেশন দিলেন এই বাচ্চা মেয়েটি তাতে তাঁর দিকে থেকে চোখ ফেরাবে কার সাধ্য।

রাশি শিন্ডে নামক নজরকাড়া পারফরম্যান্সে আপ্লুত নেটজনতারা। রাশির ভালো নাম অশ্বিনী শিন্ডে। তার এই নাম দিয়েই ইনস্টাগ্রামে ফ্যানপেজ রয়েছে। যদিও একবার নয়। এর আগেও বিভিন্ন গানের তালে ঠিক একইভাবে অসাধারণ এক্সপ্রেশন দেখিয়ে ডান্স পারফর্ম করে রীতিমতো সকলের নজরে উঠে এসেছিলেন এই রাশি নামক মেয়েটি।

তার নাচের অনবদ্য স্টাইল দেখে মুগ্ধ নেট দুনিয়ার একাধিক মানুষ। সেইজন্যই তো এই যুবতীর ভিডিও এত পরিমান ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে। রাশি শিন্ডে সাম্প্রতিক নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে তার নাচের ভিডিওটি পোস্ট করেছে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ার আসামাত্রই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে ইতিমধ্যেই। একটি ফাঁকা জায়গায় ডান্স পারফর্ম করতে দেখা গেল তাকে। আশেপাশে অবশ্য আর কেউ ছিলনা। “যোগানিয়া” গানে তুমুল নাচলো সে। ৮০ হাজার দর্শক ইতিমধ্যেই এই নাচের ভিডিও দেখে নিয়েছেন।