ভরা স্টেজে রানু মন্ডলের বিখ্যাত গান গেয়ে সকলকে মুগ্ধ করল বাঙালি কন্যা, তুমুল ভাইরাল ভিডিও

এবার রানু মন্ডলের সামনে গান গাইলেন ইন্ডিয়ান আইডল খ্যাত অরুনিতা কাঞ্জিলাল। রানু মন্ডলের গাওয়া জনপ্রিয় গান “তেরি মেরি কাহানি” গানটি গাইলেন তিনি। রানাঘাটের রানু মন্ডলকে আমরা সবাই চিনি।

আবারো সেই অতীন্দ্র চক্রবর্তীর সহায়তায় মুম্বাই পৌঁছে গিয়েছিলেন রানু মন্ডল। মুম্বাইয়ের স্টুডিওতে বসে রানু মন্ডল হিমেশ রেশমিয়ার সংগীত গান রেকর্ড করেন। তাঁদের দুজনের একসাথে গাওয়া গান “তেরি মেরি কাহানি”।

গানটি একসময় ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে নিয়েছিল। বিগত দু’বছর আগে পুজো প্যান্ডেল থেকে শুরু করে বিয়ে বাড়ি, অন্নপ্রাশন বাড়ি থেকে শুরু করে জন্মদিনের পার্টি সবেতেই শোনা যেত রানু মন্ডলের কন্ঠে গাওয়া জনপ্রিয় “গান তেরি মেরি কাহানি”।

এরপর ধীরে ধীরে জনপ্রিয়তা অর্জন করতে শুরু করেছিলেন রানু মন্ডল। ডাক পেয়েছিলেন বেশকিছু গানের রিয়েলিটি শো এর মঞ্চে। রানাঘাট স্টেশন থেকে সোজা বলিউডের রেকর্ড রুমে। তারপর তো গোটা ব্যাপারটাই রোজ খবরের শিরোনামে।

ইন্ডিয়ান আইডলের মঞ্চে বিশেষ অতিথি হিসেবে ডাকা হয়েছিল রানু মন্ডলকে। বিচারক হিসেবে উপস্থিত ছিলেন হিমেশ রেশমিয়া। ইন্ডিয়ান আইডলের জনপ্রিয় পারফর্মার অরুনিতা কাঞ্জিলাল।

রানু মন্ডলের উপস্থিতিতে অরুনিতা কাঞ্জিলাল সেদিন হিমেশ রেশমিয়া ও রানু মন্ডলের গাওয়া জনপ্রিয় গান “তেরি মেরি কাহানি” গানটি সকলের মন জয় করে নেন। অরুনিতার কন্ঠে “তেরি মেরি কাহানি” গানটি শুনে আনন্দে আপ্লুত হয়ে যান বিচারক মহল।

পশ্চিমবঙ্গের বনগাঁর এক মধ্যবিত্ত পরিবারের মেয়ে অরুনিতা। ছোট থেকেই তার ইচ্ছা ছিল সংগীত শিল্পী হওয়া। নিজের ইচ্ছা পূর্ণ করার জন্য সে পৌঁছে গিয়েছিল ইন্ডিয়ান আইডল সিজন ১২ এর মঞ্চে। বিচারকদের চোখের মনি হয়ে উঠেছিল অরুনিতা কাঞ্জিলাল।

একের পর এক অসাধারণ পারফরম্যান্স দেখে মন্ত্রমুগ্ধ হয়ে গিয়েছিলেন বিচারকরা। প্রতিটি গানই তার নিজস্বতার ছাপ নজর কেড়ে নিয়েছিল বিচারকদের এবং দর্শক মহলে। এদিন অরুনিতার গান শুনে আনন্দে আপ্লুত হয়েছিলেন রানু মন্ডল।

“দ্য গ্রেট ভিডিও” নামক একটি ইউটিউব চ্যানেল থেকে সাম্প্রতিক পোস্ট করা হয়েছে ইন্ডিয়ান আইডলের মঞ্চের ভিডিও। এই ভিডিওটিতে দেখা গিয়েছে, রানু মন্ডল হিমেশ রেশমিয়া সহ অন্যান্যদের উপস্থিতিতে অসাধারণ কন্ঠে গান গাইছেন অরুনিতা কাঞ্জিলাল।

ইউটিউবে পোস্ট করা এই ভিডিওটি রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। ৩১ মিলিয়ন দর্শক ভিডিওটি দেখে নেওয়ার পাশাপাশি, প্রায় আড়াই লাখের কাছাকাছি লাইক পড়েছে ভিডিওটিতে। কমেন্ট সেকশনে সকলেরই অরুনিতার গানের প্রশংসায় পঞ্চমুখ।