ভালোবেসে খাবার এনেছিল যুবক, রাগে অহংকারে ছুড়ে ফেললেন রানু মন্ডল, তুমুল ভাইরাল ভিডিও

সামাজিক মিডিয়া শব্দটি একটি কম্পিউটার ভিত্তিক প্রযুক্তিতে বোঝায় যা ভার্চুয়াল নেটওয়ার্ক এবং সম্প্রদায়ের মাধ্যমে ধারণা, চিন্তা ভাবনা এবং তথ্য ভাগ করে নেওয়ার সুবিধা দেয়। সোশ্যাল মিডিয়া ইন্টারনেট ভিত্তিক এবং ব্যবহারকারীদের ব্যক্তিগত তথ্য ,নথি, ভিডিও এবং ফটোর মতো সামগ্রী দ্রুত ইলেকট্রনিক যোগাযোগ দেয়।

সেই ব্যবহারকারীরা একটি কম্পিউটার ট্যাবলেট,বা একটি স্মার্টফোনের মাধ্যমে কোন ওয়েব ভিত্তিক সফটওয়্যার বা অ্যাপ্লিকেশনের মাধ্যমে সামাজিক মিডিয়ার সঙ্গে তারা জড়িত হন। সোশ্যাল মিডিয়া আমেরিকা এবং ইউরোপে সর্বব্যাপী, ইন্দোনেশিয়ার মতো এশিয়ান দেশগুলি স্যোশাল মিডিয়া ব্যবহারের তালিকায় শীর্ষে রয়েছে।

অক্টোবর ২০২১ পর্যন্ত ৪.৫ বিলিয়নেরও বেশি মানুষ সোশ্যাল মিডিয়া ব্যবহার করেছে। প্রতিদিন আমরা সোশ্যাল মিডিয়ায় গায়িকা “রানু মন্ডল” কে নিয়ে অনেক রকমের ভিডিও ভাইরাল হতে দেখতে পাই। অনেক লোক আছে যারা মাঝেমধ্যে রানু মন্ডল এর সাথে দেখা করতে যান এবং তার সাথে ভিডিও বানিয়ে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল করেন।

সে ভিডিও গুলির মধ্যে কিছু সময় আমরা দেখতে পাইই রানু মন্ডল ভালো ব্যবহার করছেন আবার কিছু সময় দেখতে পাই তিনি খারাপ ব্যবহার করেন। আর এই ভিডিওটিতে ও তিনি খুব খারাপ ব্যবহার করেছেন। ভিডিওর শুরুতে আমরা দেখতে পাচ্ছি একটি ছেলে যে এই ভিডিওটি বানিয়েছে সে রানু মন্ডলের কাছে গেছে মাছ মাংস

এই সব তার জন্য কিনে নিয়ে আর এইসব দেখে রানু মন্ডল বলছে যে কোলড্রিংস কেন আনো নি। তখন ছেলেটি উত্তরে বলে যে তোমার কাছে তো কোলড্রিংস রয়েছে রানু মন্ডল বলে যে না আমার কাছে কোলড্রিংস নেই। ছেলেটি বলে যে আমি অনেক দূর থেকে আসি তোমার কাছে কিন্তু রানু মন্ডল বলেন যে তুমি রোগ কোথায় আছো আমার কাছে!

তারপরে রানু মন্ডল অন্য একজনের কথা বলে যে তাকে বলেছিল যে সে রানু মন্ডলের জন্য মাছ নিয়ে আসবে কিন্তু সে আনেনি  তাই জন্য রানু মন্ডল তাকে খুব খারাপভাবে বলে। তারপর এই ভিডিওটিতে রানু মন্ডল কে একটি খুব খারাপ ব্যবহার করতে দেখা যায়। দেখা যাচ্ছে  ছেলেটি যে তার জন্য মাছ মাংস কিনে এনেছিলে সেগুলো রানু মন্ডল তার বাড়ির জানলা দিয়ে বাইরে ফেলে দেয়।

দিয়ে মুখে উল্টোপাল্টা গালাগালি ও দেয়। তারপর দেখা যায় ছেলেটি কিছু চা পাতাও রানু মন্ডল এর জন্য নিয়ে এসেছিল আর সেটিও রানু মন্ডল বলে যে তুমি তোমার চা পাতা নিয়ে পকেট এ করে চলে যাও। তারপর সেই ছেলেটি বলে যে রানু মন্ডল কে নিয়ে সবাই উল্টোপাল্টা বলে তো সেটা তারা ঠিকই করে কারণ আমরা সত্যিই সামনাসামনি দেখতে পেলাম

যে রানু মন্ডল খুব বাজে ব্যবহার করে ছেলেটির আনা মাছ মাংস গুলোকে বাইরে ফেলে দিল। কারণ ছেলেটি রানু মন্ডল এর সাথে ভালো ব্যবহারই করতে গেছিল কিন্তু রানু মন্ডল তার সাথে খুবই খারাপ ব্যবহার করল।ছেলেটি ভিডিওস এসে বলে যে সে এতদিন রানু মন্ডল এর অনেক শ্রদ্ধা করত কিন্তু এবার থেকে তারা শ্রদ্ধা করবে না

আর রানু মন্ডল এর কোন ভিডিও তার সে চ্যানেলে আপলোড করবে না। আর এই ভিডিওটি ইউটিউব এর “Totan Ghosh Vlog”নামের একটি চ্যানেল থেকে আপলোড করা হয়েছে। ভিডিওটি কে দেখেছে ১৮৩ হাজার মানুষ এবং তার পাশাপাশি ভিডিওটি কে লাইক করেছে ৪ হাজার মানুষ আর শত শত মানুষের কমেন্টও করেছে।