গানেই থেমে নেই! এবার যুবকের দুর্দান্ত নেচে তাক লাগাল রানু মন্ডল, ভিডিও ভাইরাল

আজকাল সোশ্যাল মিডিয়ায় এডিক্টেড কে না নয়! সময় সুযোগ পেলেই একটু কোমর নাচাতে কারুরই দেরি হয়না। এছাড়া নাচ, গান, স্টান্ট, খেলা সবেতেই ওস্তাদ মানুষের এখন জুড়ি মেলা ভার, যা কিনা সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই উঠে আসে। প্রতিদিনই এখানে মানুষের নতুন নতুন কান্ড-কারখানা ভাইরাল হচ্ছে।

রানাঘাটের ৬ নম্বর প্লাটফর্ম থেকে অতীন্দ্র চক্রবর্তীর হাত ধরে সোজা পৌঁছে গিয়েছিলেন মুম্বাইয়ের প্লেব্যাক সিংগিং এর স্টুডিওতে। রাতারাতি একজন ভিখারিনী থেকে পরিণত হয়েছিলেন দেশবরেণ্য সংগীতশিল্পীতে এমনকি বহু মানুষ তাকে ভালবেসে “লতাকণ্ঠী” নামেও সম্মোধন করেছিলেন।

২০১৯ সালে এমন কনো দূর্গা পূজার প্যান্ডেল পাওয়া যায় নি যেখানে তাঁর গান “তেরি মেরি কাহানি” বাজেনি!তবে রাতারাতি পাওয়া ধন-জৌলুশ তার মধ্যে জন্ম দেয় দাম্ভিকতার। ফটো তুলতে এসে ফ্যানের সাথে দুব্যবহার থেকে শুরু করে তার শো এর প্রযোজকদের একের পরে এক অভিযোগ- সবকিছু মিলিয়ে মিশিয়ে রানু মন্ডল স্টারডম রীতিমতো ধুলিস্যাৎ হয়ে যায়।

তিনি ফের ফিরে আসেন তার রানাঘাটের বাড়িতেই। বর্তমানে প্লেব্যাক সিঙ্গিং এর কাজ না পেলেও যেই সোশ্যাল মিডিয়া তাকে ভাইরাল করেছিল সেই সোশ্যাল মিডিয়া কিন্তু তার পিছু ছাড়েনি। এখনো নানান ইউটিউবারেরা মাঝে মধ্যেই রানুর বাড়িতে তার ইন্টারভিউ নিতে হাজির হয়। সম্প্রতি একটি ইউটিউবর এর সাথে নাচ করতে দেখা গেল রানু মন্ডল কে।

আমরাতো রানু মন্ডল এর অসাধারণ গায়কীর কথা কমবেশি জানিই তবে রানু মন্ডলের অসাধারন গানের সাথে বেশ অভিনয়টাও করে নেন এটা কজনই বা জানে! ভিডিওতে দেখা গেছে জাস্টিন ইমরান নামের এক ইউটিউবার  রানু মন্ডল এর সাথে তাঁর বাড়িতেই একটি হিন্দি বলিউড গানের সাথে একটি ইউটিউবএর শর্ট ভিডিও বানিয়েছে।

আর এই ভিডিওটি ভাইরাল হয়েছে ইউটিউব এ Justin Imran নামের একটি চ্যানেল থেকে। রানু মন্ডল একটি লাল রঙের নাইটি আর তার ওপরে একটি জ্যাকেট পরে চোখে হলুদ রঙের সানগ্লাস লাগিয়ে এই যুবকটির সঙ্গে গান করেছে। কুমার শানু এবং আশা ভোঁসলের গাওয়া হিন্দি বলিউড গান “হাম লাখ ছুপায়ে পেয়ার মাগার” এই গানটিতেই ভিডিওটি হয়েছে।

ভিডিও শুরুতে দেখা গেছে রানু মন্ডলকে হাত ধরে তার বাড়ির সামনে থেকে নাবিয়ে আনছে সেই যুবকটি, আর তারপরেই পিছন থেকে কুমার শানুর গান বেজে উঠেছে আর আশা ভোঁসলের জায়গায় গানটি নিজেই গেয়ে নিয়েছে রানু মন্ডল। শুধু যে রানু দি গান করেছেন তা নয় গানের সাথে সাথে আবার হাত নাড়িয়ে বেশ অভিনয়টাও করেছেন।

পুরো নায়িকার মতোন হেঁটে এসে তিনি দুর্দান্তভাবে গান গেয়েছেন এই ভিডিওতে। মাঝখানে ওই দুলাইন রানু মন্ডল এর গলায় শুনেই নেটিজেনরা বেজায় খুশি। নেটিজেনদের মধ্যে কেউ কেউ এরম প্রাণখোলা রানু মন্ডল কে দেখে  হেসে লুটোপুটি খেয়েছে আবার কেউ কেউ প্রশংসার ঝড় তুলে দিয়েছে।


আবার অনেক দর্শকের বেশ ভালো লেগেছে নতুন রূপে রানু মন্ডলকে। মাঝে মধ্যে এরকম অনেক ইউটিউবাররা রানুদির সাথে এসে নাচ-গান করে যায়। আর মাঝেমধ্যে রানুদির মন না থাকলেও তিনি তাদের নাচের সাথে বেশ মেতে ওঠেন। আর এই ভিডিওতে নায়িকাই হয়ে গেছেন রানুদি।

বাড়িতে পড়ে থাকা নাইটি কোমরে গুজেই গানে আর নাচে সেই যুবকটির সাথে মেতে উঠেছেন তিনি। আর সেই যুবকটিও পুরো হিরোর মতোই রানু মন্ডল কে হাত ধরে নিয়ে এসেছে। ভিডিওতে আবার রানু মন্ডল কে পায়ে মোজা পড়ে থাকতে দেখা গেছে।

এই ভিডিও এখন তুমুল গতিতে ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। মাত্র দুই সপ্তাহের মধ্যেই ভিডিওর ভিউজ পৌঁছেছে ৩৩ হাজারের কাছাকাছি। রানুদি হয়তো এখন গানের অফার পাচ্ছেন না কিন্তু সোশ্যাল মিডিয়ায় তিনি প্রতিদিন বেশ চর্চার খাতাতেই থাকেন।