চোখ ধাঁধানো পোশাকে ক্যামেরাবন্দি রানী মা, দিতিপ্রিয়ার ফটোশুটের ভিডিও ভাইরাল

বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে নানা রকম ভিডিও ভাইরাল হয় প্রতিদিন। সেখানে নাচ-গান প্রভৃতি অ্যা’ক্টি’ভিটির সাথে,

মার্শাল আর্ট এছাড়াও নানা রকম অদ্ভুত ঘ’ট’নার ভিডিও ভাইরাল হতে দেখি আমরা। বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে বহু মানুষ

তাদের প্রতিভাকে বিশ্বের সামনে প্রদর্শন করতে পারছেন। দেশের কোনায় কোনায় এমন অনেক মানুষ রয়েছেন, যাদের প্রতিভা থাকলেও নেই সুযোগ।

তবে সোশ্যাল মিডিয়া এবং বিভিন্ন অ্যা’পসের মাধ্যমে তারা নানারকমভাবে বিশ্বের সামনে নিজেদের প্রতিভা প্রদর্শন করতে পারছেন।

প্রতিভা প্রদর্শনের দৌড়ে কিশোর-কিশোরী যুবক-যুবতীদের সাথে বয়স্করাও পিছিয়ে নেই। সম্প্রতি ভাইরাল হয়েছিল সত্ত’রো’র্ধ্ব বৃদ্ধার

শাস্ত্রীয় সংগীতে নৃত্য পরিবেশনা যা সবাইকে করেছিল মু’গ্ধ। বাড়িতে সারাদিন হা-ড়’ভা-ঙ্গা খা’টু’নি খা’টার পর গৃহবধূরা বসে পড়েন টিভির সামনে।

স’ন্ধ্যের পর একটার পর একটা তাদের প্রিয় টিভি সি’রি’য়াল গু’লি তাদের সন্ধ্যে কে মনোরম বানিয়ে তোলে। এর মধ্যেই সব থেকে প্রিয় টিভি সিরিয়াল বর্তমানে “করু’ণা’ময়ী রানী রাসমণি”।

ছোট্ট দিতিপ্রিয়া কে সবাই অনেক ভালোবাসেন। সেই ছোট্ট দিতিপ্রিয়া এখন বড় হয়ে রা’নী রা’সম’নির গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।

দিতিপ্রিয়ার ভূমি’কায় মু’গ্ধ সবাই। তার অ’ভি’নয় ক্ষ’মতা দেখে দর্শক অত্যন্ত খুশি হয়েছেন। তার পার’ফর’ম্যান্স মন কেড়েছে সকলের।

বিশেষ করে অনেক বড় বড় অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে পাল্লা দিয়ে তিনি তার ভূমিকায় অ’ভিনয় করেছেন, যা সত্যিই মু’গ্ধ করেছে দর্শককে।

সম্প্রতি একটি ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, দিতিপ্রিয়া ফ’টো’শু’টে ব্যস্ত। অরেঞ্জ এবং সাদার সং’মি’শ্রণে মাথায় হালকা দক্ষিণী ছাঁ’চের কেশ সজ্জা তে দেখা গেছে তাকে।

সম্ভবত এটি কোন সিনেমা বা কোন প্রো’ডা’ক্টে’র ল’ঞ্চের শু’টিং। এখানেও দিতিপ্রিয়া সকলের মন জয় করেছেন। সাজ-পো’শাকের যেন তাকে লাগছে অনন্যা।

ভিডিওটি পো’স্ট করা হয়েছে “বিবি’টিভি এনজয়” নামে একটি অফি’শিয়াল ইউটিউব চ্যা’নেল থেকে। হাজার হাজার মানুষ ভিডিওটি লা’ই’ক করেছেন।

ফেসবুক ইনস্টাগ্রাম ইউ’টিউব সব জায়গায় ভাইরাল হয়ে গেছে ভিডিওটি। দর্শক মু’গ্ধ হয়ে গেছেন দিতিপ্রিয়ার এইরূ’পে।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা আমাদের প্রিয় সে’লিব্রি’টিদের রোজনামচা সম্পর্কে জানতে পারি। সোশ্যাল মিডিয়া মাধ্যমে আমরা নানা ধরনের ভিডিও ভাইরাল হতে দেখি প্রতিদিন।

হাস্য’কৌ’তুক মজার এমনকি নানা রকম অদ্ভুত ঘ’ট’নার ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা নানা অজানা তথ্য জানতে পারি।