এমন পোশাক পরেন কেন যেটা পরে ছবি তুলতে হাত ঢাকা দিতে হয়? নেটিজেনদের তীব্র কটাক্ষের শিকার শুভশ্রী

মালদ্বীপে গিয়ে খোশ মেজাজে এনজয় করছেন টলিউডের হট মাম্মা শুভশ্রী গাঙ্গুলী। কখনো তাঁকে দেখা যাচ্ছে ছেলেকে নিয়ে সমুদ্রের পারে হাঁটছেন, কখনও রাজের সঙ্গে জলে বসেই ব্রেকফ্রাস্ট করছেন শুভশ্রী গাঙ্গুলী।

মালদ্বীপে কাটানো প্রত্যেকটা মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন শুভশ্রী এবং রাজ। এবার মালদ্বীপে ছুটি কাটাতে গিয়ে শুভশ্রী ধরা দিলেন কালো রঙা ব্রালেটে।

একেবারে লাস্যময়ী অবতারে হাজির টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। এদিন রাজের লেন্সবন্দি হলেন ইউভানের মাম্মা। এদিন শুভশ্রীকে দেখা গিয়েছে,  সোনার চুড়ি, হট পিঙ্ক জুতো, হালকা খোঁপা আর ব্রালেটে।

শুভশ্রীর এই ফ্যাশন স্টেটমেন্ট নিয়ে ইতিমধ্যেই আলোচনা শুরু হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। ছোট্ট ইউভানের জন্মের পর থেকে শরীরে বাড়তি মেদ জমে গিয়েছিল মাম্মা শুভশ্রী গাঙ্গুলীর।

তবে পুরনো চেহারায় ফিরতে না পারলেও, ইতিমধ্যেই বেশ খানিকটা মেদ ঝরিয়ে হট অবতারে হাজির ইউভানের মাম্মা। অনেকেই শুভশ্রীর এই লুক পছন্দ হলেও বেশিরভাগই পছন্দ করেননি।

হলিডে ডেস্টিনেশন হিসেবে মালদ্বীপ শুধু আর বলিউডের তারকাদের মধ্যেই সীমাবদ্ধ নেই। আজকাল টলিউডের অভিনেতা অভিনেত্রী দের জনপ্রিয় স্থান হয়ে উঠেছে মালদ্বীপ।

দীর্ঘ সময় পর বিদেশ সফরে গিয়েছেন রাজ শুভশ্রী। সঙ্গে আবার নতুন অতিথি ইউভান। রাজ চক্রবর্তী নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে একটি মিষ্টি ভিডিয়ো পোস্ট করেছিলেন, যেখানে মায়ের কোলে সমুদ্র সৈকতে বেড়াতে দেখা গিয়েছে ইউভানকে।

প্রথমবার বিদেশ ভ্রমণে গেছে রাজশ্রী পুত্র ছোট্ট ইউভান। শুভশ্রী যে ছবিটি পোস্ট করেছেন তাতে তাঁকে মালদ্বীপের রিসর্টে দরজার সামনে দাঁড়িয়ে একমনে সমুদ্র দেখতে দেখা গিয়েছে।

ক্যাপশনে লিখেছেন, “ভালোবাসায় ভরপুর জীবন কখনও একঘেঁয়ে হতে পারে না”। রাজ কিংবা ইউভানকে তাঁর সঙ্গে দেখা যায়নি। তবে নেটিজেনদের কেউ প্রশংসা করেছেন,

কেউ আবার স্বভাব সিদ্ধভাবেই ট্রোল করতে ছাড়েননি। শুভশ্রীর এই পোশাক অনেকেই পছন্দ হয়নি। পরনে কালো মনোকিনি, গায়ের উপরে ফেলা কালো নেটের জ্যাকেট পরে শুভশ্রীকে একেবারেই মানায়নি বলেই দাবি অনেকের।

কমেন্ট সেকশনে অনেকেই মন্তব্যে লিখেছেন, “বিশ্রি লাগছে”। কেউ লিখেছেন, “ছোট পোশাকে আপনাকে মানায় না, কেন যে পরতে যান!”

কারোও দাবি, অকারণেই দিশা পাটানিকে নকল করবার চেষ্টা করেছেন শুভশ্রী। রাজের সঙ্গে একান্ত মুহূর্তের ছবিতে দেখা যাচ্ছে, খোলামেলা পোশাকে শুভশ্রী বুকে হাত দিয়ে আছেন। বিষয়টি অনেকেই পছন্দ করেননি।

“হাত দিয়ে ঢাকতে হয় এমন পোষাক কেন”, এমন মন্তব্য এসেছে। “টিউবলাইট নিউজ” নামক একটি ইউটিউব চ্যানেল থেকে সাম্প্রতিক পোস্ট করা হয়েছে এই ভিডিও। আড়াই লাখের বেশি দর্শক ইতিমধ্যেই ভিডিওটি দেখে নিয়েছেন।