বয়স সবে ৬ মাস, উঠে দাঁড়াতে শিখল রাজপুত্র ইউভান, খুদে একরত্তির অদূরে ভিডিও ভাইরাল

বর্তমানে টলিউডের রাজ করছেন পরিচালক রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর একমাত্র পুত্র ইউভান। বলিউডে যদি তৈমুর থাকে,

তাহলে টলিউডের স’ম্রা’ট হচ্ছে ইউভান। ২০২০ সালের ১২ই সেপ্টেম্বর জ’ন্মগ্র’হণ করে রাজপুত্র। কিন্তু তার আগের যা’ত্রাটা মোটেই সহজ ছিল না।

ইউভান এর জ’ন্মে’র আগে রাজের পরিবারকে এক ক’ঠিন বিপ’র্য’য়ের মধ্য দিয়ে পড়তে হয়েছিল। ক’-র-‘ণা পরিবেশে কো’-ভি’-‘দ হয়ে কার্ডি’য়াক অ্যা’রে’স্ট মা’–‘রা যান রাজের বাবা।

এই সময় মান’সি’কভাবে ভে’ঙে পড়েন রাজের পরিবারের সবাই। শুভশ্রীর গ-র্ভ’কা’লীন অবস্থায় তাকে ছেড়ে রাজের পরিবারকে থাকতে হয়েছিল কো’য়া’রে’ন্টা’ইনে বহুদিন।

এর পরেই ঘটে ইউভানের আগমন। তার আগমনে সমস্ত ক’ষ্ট ভুলে আবার নতুন করে ঘুরে দাঁ’ড়া’নোর শ’ক্তি পেয়েছে তাদের পরিবার।

ইউভানের ছোট্ট হাসিমুখ সকলের মন কেড়ে নিয়েছে বারবার। ইউভান তার ঠাকুরমাকে নতুন ভাবে বাঁ’চা’র আশা জাগিয়েছে।

এমনকি নাতিকে পেয়ে ছেলে বৌমা কেও ভুলে গেছেন এমনটাই দাবি করছেন রাজ। এমনকি মজা করে এই নিয়ে তিনি দুঃ’খ প্রকাশও করেছেন।

এমনকি মায়ের সঙ্গে একটি ছবি দিয়ে তিনি বলেন, তার ভাগ পুরোটাই ইউভান নিয়েছে। এখন শুভশ্রী আর রাজের দিন কাটে তাদের ছোট্ট পুত্রকে নিয়ে।

সময়ের সঙ্গে সঙ্গে রাজপুত্র এখন অনেকটাই বড় হয়ে গেছে। প্রতিটি মুহূর্ত লেন্স ব’ন্দী করতে ভুলেন না তার বাবা-মা।

ছোট্ট রাজপুত্রের ক্যামেরা অত্যন্ত পছন্দ। এমনকি তার প্রায়ই নানা রকম ভিডিও এবং ফটো ভাইরাল হতে দেখা যায় সোশ্যাল মিডিয়ায়।

অনুরাগীদের ভালোবাসাতেই বড় হচ্ছে সে। সম্প্রতি ভাইরাল হয়েছিল মা শুভশ্রীর সঙ্গে তার একটি ফটো, প্রায় আশি হাজার মানুষ ফটোটি লা’ইক করেছিল,

কমে’ন্ট করেছিল প্রায় 657 জন মানুষ। এছাড়াও সম্প্রতি ভাইরাল হয়েছে ইউভানের একটি ভিডিও, ভিডিওটিতে দেখা যাচ্ছে সে রয়েছে তার খেলার ঘরে।

তার চারিপাশে রয়েছে অনেকগুলি টেডি বিয়ার, ছোট্ট ইউভান বাবার হাতে ক্যামেরা দেখেই বাবাকে তা নিজের ভাষায় কি যেন বলতে চাইছে।

ছোট্ট ইউভানের আধো আধো কথার এই ভিডিওটি দেখে মু’গ্ধ হয়ে গেছেন মানুষ। তার এই অপূর্ব সুন্দর ভিডিওটি ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।

মিষ্টি এই ভিডিওটি মন কেড়ে নিয়েছে সকলের। ভিডিওটি পো’স্ট করা হয়েছে রাজ চক্রবর্তীর অফিসিয়াল ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে।

প্রায় দুই লাখ মানুষ ভিডিওটি লাই’ক করেছে। ক’মেন্ট করেছেন প্রায় 400 জনের মতো মানুষ। ছোট্ট ইউভান মু’গ্ধ করেছে সকলকে।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

ছোট্ট রাজপুত্র কে নিয়ে স্ব’প্নের মত কেটে যাচ্ছে শুভশ্রী এবং রাজের জীবন। তাদের জীবনকে আলোকিত করে দিয়েছে ছোট্ট ইউভান। তারা যেন সব সময় এই ভাবেই সুখে থাকেন এই আশাই করি আমরা।