বৃষ্টির জলে ভিজে ভিজে তুমুল নাচ নাচল যুবতী, মুহূর্তে ভাইরাল ভিডিও

দীর্ঘদিন ধরে রোদের তাপপ্রবাহ সহ্য করার পর হালকা ঝিরঝিরে কিংবা মুষলধারে বৃষ্টিতে ভিজতে কে না ভালোবাসে।

বৃষ্টি মানেই ভালোলাগা ভালোবাসা আর রোমান্টিসিজম। যারা বৃষ্টি ভালোবাসেন তারা রোমান্টিক হয়ে থাকেন। আর যারা বৃষ্টিতে ভিজতে বেশি ভালবাসেন

তারা তো আরোই রোমান্টিক। দীর্ঘদিন রোদ গরমের পর গায়ে বৃষ্টির ফোঁটা পড়তে মানুষের পাশাপাশি গাছপালা সকলে যেন প্রাণ ফিরে পায়।

এবার সোশ্যাল মিডিয়ায় বৃষ্টিতে ভেজা শরীরে নেচে ভাইরাল হলেন নাম না জানা এক যুবতী। প্রবল বৃষ্টিতে ভিজেও যেন সোশ্যাল মিডিয়ায়

নেট নাগরিকদের মধ্যে উষ্ণতার আগুন ছড়িয়ে দিলেন তিনি। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আসা মাত্রই রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে ইতিমধ্যেই।

এমন কত ভিডিও প্রত্যেকদিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এসবের মধ্যেই থাকে নাচ, গান, আবৃত্তি, ঘর সাজানো, রান্নাবান্না,

মেকআপ টিপস্ আরো কত কি! সারাদিনের বেশ কিছুটা সময় এইসব ভিডিও দেখেই কাটিয়ে দিতে পছন্দ করি আমরা।

সোশ্যাল মিডিয়াতে তারাই ভাইরাল হয় যাদের মধ্যে প্রতিভা থাকে। অনেকেই আবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেদের ক্যারিয়ার গড়ে তুলেছেন এমন উদাহরন কম নয়।

বর্তমানে বেকারত্বের সময়ে ইউটিউব চ্যানেল খুলে কিংবা ফেসবুক পেজ থেকে রান্নাবান্না থেকে শুরু করে মেকআপ টিপস কিংবা

নাচ-গান প্রভৃতির ভিডিও পোস্ট করলে বেশ ভাইরাল হওয়া যায়। ক্যারিয়ার গড়ে তোলার জন্য সোশ্যাল মিডিয়ার থেকে বড় প্ল্যাটফর্ম আর কিছু হয়না।

আজকালকার মানুষ সংবাদের পাতায় আর বিনোদন খোঁজেন না। কারণ এখন এসে গেছে স্মার্টফোন তার সাথে রয়েছে সোশ্যাল মিডিয়া।

তাই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের খবরা খবর বিনোদন জগতের খবর সবকিছুই পাওয়া যায়।পৃথিবীর বিভিন্ন প্রান্তে কোথায় কি ঘটছে না ঘটছে,

এমনকি কোন দেশের অবস্থা কিরকম, সবটাই আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানতে পারি। তাই আর আলাদা করে সংবাদপত্রের প্রয়োজন হয় না।

আর হলেও অনলাইন সংবাদপত্র চালু হয়ে গিয়েছে ইতিমধ্যে। এবার সোশ্যাল মিডিয়ায় কোমর দুলিয়ে ভাইরাল হলেন যুবতী।

একটি বাড়ির সামনের রাস্তায় অসাধারণ ভঙ্গিমায় নাচতে দেখা গিয়েছে তাকে। তার নাচ দেখে মনে হবে, সে ইতিপূর্বে নাচের তালিম নিয়েছে।

এবার প্রকৃতির কোলে নেচে সে সকলের মন জয় করে নিয়েছে। কিছুক্ষণ আগেই হয়ে গিয়েছে বৃষ্টি। সেই বৃষ্টিতে ভিজে গিয়েছে মেয়েটি।

ভিজে গিয়েছে পরনের শাড়ি মাথার চুল সবটাই। মেকআপ উঠে গেলেও অসাধারণ সুন্দরী যুবতী। খোলা চুলে, ডিজাইনার শাড়ি আর ব্লাউজ,

বড় ঝুমকো কানের দুল পড়ে বলিউড অভিনেত্রীদের মতোই কোমর দুলিয়ে নাচতে দেখা গিয়েছে মেয়েটিকে। একইসঙ্গে তার ফি-গা-র মে-ন্টে-ন করার ক্ষমতা প্রচুর।

ফেসবুকে রীতিমতো আ-গু-ন ছড়িয়েছে এই ভিডিও। অভিজিৎ বর্মন নামক এক ব্যক্তি নিজের ফেসবুক প্রোফাইল থেকে ভিডিওটি পোস্ট করেছেন।

ইতিমধ্যে তিন লাখের কাছাকাছি মানুষ ভিডিওটি দেখে নেওয়ার পাশাপাশি, ৩০ হাজার লাইক পড়েছে ভিডিওটিতে। কমেন্ট সেকশনে যুবতীর নাচের প্রশংসায় পঞ্চমুখ সকলে।