পুষ্পার জনপ্রিয় গানে লুঙ্গি পড়ে গামছা গলায় তুমুল নাচলেন বিখ্যাত রানু, ভিডিও ভাইরাল

আমাদের দৈনন্দিন জীবনে একটি বড় অংশ দখল করে নিয়েছে এই সোশ্যাল মিডিয়া শব্দটি। যাকে বাংলায় আমরা সামাজিক যোগাযোগ মাধ্যম হিসাবে চিনে থাকি। ইন্টারনেট ব্যবহার করেন কিন্তু কোন সোশ্যাল মিডিয়াতে যুক্ত নেই এমন মানুষ এখন নেই বললেও ভুল হবেনা।

২০১৯ এর অগাষ্ট মাস থেকে যাত্রা শুরু রানু মণ্ডলের। তার গল্পটা জানেন না এরকম কেউ নেই। বেশ কিছু জায়গায় তার কাহিনী নিয়ে একাধিক চর্চা হয়েছে। তার বলিউড যাত্রা, তার ভাইরাল হওয়া একাধিক গান, বোম্বে থেকে আবার নিজের বাড়িতে ফিরে আসা সবকিছুই নেটিজেন সমাজের অত্যন্ত আন”ন্দদায়ক বিষয়।

কিন্তু অনেকে আবার তার নিজের দো”ষ দেন এই ব্যাপারে, অনেকে বলেন এটা নাকি ভাগ্যের ফের। কিন্তু যাই হোক না কেন, বছর দুয়েক কেটে গেলেও এখনো বাঙালির মনে অত্যন্ত জনপ্রিয় তিনি। মাঝেমধ্যেই অনেক ইউটিউবাররা রানুদির কাছে গিয়ে তাকে নিয়ে ভিডিও বানান।

অনেক সময় ইউটিউবারদের সঙ্গে খা”রাপ ব্যবহার করার ফলে রানুদি-কে ট্রো”লের শি”কারও হতে হয়েছে। কিন্তু তাও রানুদি নিজের মনে বেশ আছেন। তার ভক্তসংখ্যা এখনো অনেক। পুষ্পা সিনেমার জ্ব”রে কাঁ”পছে গোটা দেশ। তবে সব থেকে বেশি যার উপরে ভর করেছে এই সিনেমা তা হল রানু মন্ডল !

হ্যাঁ, ঠিকই শুনছেন কয়েকদিন আগেই ‘ওও আন্তা বা মামা’ গানে নাচ করে চমকে দিয়েছিলেন সবাইকে। নিত্য নতুন জিনিস করতে তো দারুন ভালোবাসে রানুদি। তবে এবার মুখে কথা নয় হাত-পা ছড়িয়ে নেচে ভাইরাল হলেন তিনি। সম্প্রতি ইউটিউবের Bong Official নামক একটি চ্যানেল থেকে রানু মন্ডলের চরম নাচ দেখতে পাওয়া গেল।

বর্তমানের হিট সিনেমা ‘পুষ্পা-র জনপ্রিয় গান ‘শ্রীভল্লী’- স্টেপ অনুকরণ করে নাচ করার চেষ্টা করছিলেন তিনি, ভিডিওটিতে সেই মূহুর্ত‌ই ধরা পড়েছে। বাড়িতে পরার নাইটির ওপর সোয়েটারজাতীয় এক গে”ঞ্জি পরে গলায় গামছা দিয়েছিলেন রানু, নাইটি আবার হাঁ”টু অবধি তুলে কো”মরে বাঁধা ছিল।

নাচ করতে গিয়ে জুতোয় হোঁ”চট খেয়ে তাঁর একবার পড়ে যাওয়ার উপক্রম‌ও হয়েছিল। ভিডিওতে এটাও দেখা গেছে হাতে একটি লাঠি নিয়ে একবার ডান দিক যাচ্ছেন তো একবার বাদিক যাচ্ছেন রানুদি। বরাবরের মতোই বেশিরভাগ কমেন্টেই রানুদিকে নিয়ে মজা করা হয়েছে,

কেউ কেউ রানুকে ‘পা’গল’ বলে সম্বোধন করেছেন কেউ লিখেছেন, ’এমন পা”গলের থেকে দূরে থাকাই ভালো’। ভাইরাল হ‌ওয়া এই ভিডিওতে কেন্দ্র করে নেটদুনিয়ায় হাসির রোল উঠেছে। আবার কেউ কেউ রানু যে মানসিকভাবে অসু”স্থ সেই বিষয়টি সমর্থন করে;

যে এই ভিডিও রেকর্ড করেছেন তাঁকেই এমন কাজ করার জন্য কটা”ক্ষ করেছেন। এই ভিডিও কিছুদিনের মধ্যেই হাজার হাজার ভিউজ পার করে গেছে। দারুন উপভোগ করেছেন মানুষ এই ভিডিওটিকে। চাইলে আপনিও ভিডিওটি চেক আউট করে নিন গিয়ে।