অপূর্ব গলায় অসাধারণ গান করে সকলকে তাক লাগালো খুদে কন্যা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বর্তমানে টেলিভিশনের পর্দা নানারকম রিয়েলিটি শো এ জমজমাট। সঙ্গীত নৃত্য শারীরিক কসরত কি নেই সেইসব শোতে। এই সবের মধ্যে একটি অন্যতম জনপ্রিয় হলেও “সুপারস্টার সিঙ্গার”।

এইসব টেলিভিশনসহ গলিতে খুদেদের পারফরম্যান্স গুলো সত্যিই দেখার মতো। এই রিয়েলিটি শো এমন একটি সেখানে খুদেদের প্রতিভা সত্যিই তাক লাগিয়ে দেয়।

আহানা বালাজি নামটি সকলের অত্যন্ত জনপ্রিয়। সে নিজে একজন “সুপারস্টার সিঙ্গার”। এই রিয়েলিটি শোয়ের সিজন 6 এর প্রতিযোগি সে।

একের পর এক কানে এসে বারবার মাতিয়ে দিয়েছে বিচারক ও দর্শকদের মন। সম্প্রতি ভাইরাল হলো তার একটি ভিডিও।

আয়ুষ্মান খুরানা “দম লাগাকে হাইসা” সিনেমাটির সঙ্গে সবাই পরিচিত। সিনেমাটি হয়েছিল অত্যন্ত জনপ্রিয়। সাথে সাথে সিনেমাটির একটি গান “মোহ মোহ কে ধাগে” গানটি প্রত্যেকের অত্যন্ত পছন্দ হয়েছিল। সেই গানটি গেয়ে শোনালো আহানা।

সে প্রকৃতপক্ষেই চেন্নাইয়ের মেয়ে হলেও অত্তন্ত সুন্দরভাবে হিন্দি গানটি গেয়েছে সে। গানটি তার পক্ষে যথেষ্ট কঠিন ,কিন্তু অত্যন্ত শালীনতার সাথে সকলের সামনে গানটি পরিবেশন করেছেন।

তার মুখে নেই কোনো জড়তা, নেই কোন অস্পষ্টতা। এত ছোট বয়সেই এই প্রতিভা সত্যিই ঈশ্বর দত্ত।

ভিডিওটি এর মধ্যেই হাজার হাজার মানুষ লাইক করেছেন। 400 জনের উপর ভিডিওটি শেয়ার করেছেন। কমেন্ট বক্স ভরে গেছে প্রায় 300 বেশি কমেন্ট।

ছোট্ট আহানার প্রশংসা করেছিলেন সিঙ্গার শংকর মহাদেভান। সে এখন স্কুলে পড়ে, ভবিষ্যতে একজন গায়িকা হতে চায়। সেই ভাবেই যেন জীবনে এগিয়ে যায় এমনটাই প্রার্থনা করি আমরা।