হাতের মধ্যে পেঁচিয়ে ঘোরাফেরা করছে বিরল প্রজাতির গোলাপি রঙের পাইথন, তুমুল ভাইরাল ভিডিও

স্যোশাল মিডিয়ায় মাঝেমধ্যেই ভিডিও ভাইরাল হতে দেখা যায়। তাতে তেমন হাসি মজার খোড়াক থাকে, তেমন‌ই থাকে সুপ্ত প্রতিভার আত্মপ্রকাশ‌ও।

আবার কখোনো অবিশ্বাস্যকর ঘটনার বিবরণ‌ও থাকে। পশুপাখির মজাদার কার্যকলাপ খুব সহজেই মানুষের মনে জায়গা করে নিতে পারে।

এই যেমন কিছুদিন আগে একটি ভিডিও ভাইরাল হয়েছিল যেখানে দেখা গেছে একটি গোরু ছাদ থেকে ঝাঁপ দিচ্ছে। গোরুর পক্ষে ছাদে ওঠার কিভাবে,


সম্ভব তার নিয়ে মাতামাতি হয়েছিল স্যোশাল মিডিয়ায়।এমনকি বাঁদরকে অবিকল মানুষের মতো বার্গার খেতে দেখে তাজ্জব বনেছে নেটিজেনরা। আবার এমন ভয়ানক সব ভিডিও দেখা যায় যা দেখে ঘুম উড়ে যায়। যেমন, বিশালাকৃতি অজগরের সাপের সাথে খেলছে শিশু কিংবা গোয়ালঘরে গোরুর পায়ে জড়িয়ে রয়েছে বিষধর সাপ। আবার মাটি খুঁড়তেই সাপের ডিম পাওয়ার খবর অথবা পোষা কুমিরের মুরগি মেরে ফেলার ঘটনা। এজাতীয় ভয়ঙ্কর ভয়ঙ্কর খবর পড়ে শিহরিত হলেও এসবেই বেশী ভিউজ আসে। এই খবর‌ই দর্শক দেখতে পছন্দ করেন।এবার যে ভিডিওটি ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে, এক ব্যক্তির হাতের মধ্যে ঘোরাফেরা করছে সাপ। হ্যাঁ, ঠিক‌ই পড়েছেন। একটি সরু গোলাপি রঙের পাইথন এক ব্যক্তির হাতের মধ্যে পেঁচিয়ে ঘোরাফেরা করছে।

সাপটি না কামড়ালেও এমনভাবে পেঁচিয়ে রেখেছে যা দেখে ভীতি সঞ্চার হ‌ওয়া খুব স্বাভাবিক। তবে ভিডিওটি যিনি করেছেন তিনি অবশ্য‌ই ফিল্টার ব্যবহার করেছেন। কারণ ভিডিওতে খানিক গ্লিচ ছিল। আর তখন‌ই গোলাপি সরে গিয়ে সবুজ বেরিয়ে আসছিল। এটি আসলে বিরল প্রজাতির ট্রি পাইথন সাপ। world_of_snake নামক ইনস্টাগ্রাম পেজ থেকে পোস্ট করা হয়েছে রিলটি। ইতিমধ্যেই ২ লাখের বেশি মানুষ দেখে ফেলেছেন ভিডিওটি। লাইক করেছেন ২৩ হাজার মানুষ। যদিও নেটিজেনরা বলছেন, ফিল্টার ব্যবহার না করেই সাপটি বেশী সুন্দর। প্রসঙ্গত, পাইথনের মধ্যেও কিন্তু রঙের প্রকারভেদ রয়েছে। হলুদ পাইথন সর্বাধিক জনপ্রিয়। তবে নীল, লাল রঙেও দেখা যায় এই সাপ।