“ও টুম্পা সোনা” গানে তুমুল নাচলেন পাড়ার বৌদিরা, ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় অনুরক্ত সবাই। হাসি, গান নৃত্য ,আবৃত্তি ,প্রায় সব রকম ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

বিশেষ করে সোশ্যাল মিডিয়াকে প্রতিভা প্রদর্শনের মঞ্চ হিসেবে ব্যবহার করে থাকেন অনেকেই,সে ক্ষেত্রে দেশের মানুষের প্রতিভা থাকলেও সুযোগ নেই তাদের প্রদর্শনী সহজেই পৌঁছে যাচ্ছে বিশ্বের দরবারে।

উপযুক্ত প্রতিভার অধিকারী মানুষরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পাচ্ছেন সম্মান। এছাড়াও নানা রকম হাসি মজার ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায় যা দেখে আমরা সত্যিই খুব খুশি হই। সম্প্রতি এরকম একটি ভিডিও ভাইরাল হয়েছে ।

বিশেষ করে ভাইরাল ভিডিও প্রধান আকর্ষণ হলো” টুম্পা” গানের নাচ। বর্তমানে এই গানটি সবচেয়ে জনপ্রিয় গানগুলোর মধ্যে এক নম্বরে আছে। এই গানটির কম্পোজার হল অভিষেক সাহা, এছাড়াও মিউজিকের প্রোগ্রামিং করেছেন অভিষেক ও শমিক।

গানের কাস্টিংয়ের ছিলেন সায়ন ঘোষ ,আরব, সুমনা প্রমূখ। সম্প্রতি একটি সিনেমা আসছে “রিপ- রেস্ট ইন প্রেম”। সেই সংক্রান্ত কারণেই গানটি ছিল সিনেমাটির প্রথম ট্রেইলার। মিউজিক আছেন ইন্দ্রনীল ও আরব।

সং কোরিওগ্রাফার করেছেন আমান গুপ্তা। প্রথম দর্শনেই গানটির জনপ্রিয়তা ব্যাপকভাবে বেড়ে গেছে। প্রায় প্রতিটি মানুষের মোবাইলে এই গানটি বাজচে।

অনেকেই গানটি নিয়ে নিজের মতো করে ভিডিও বানিয়ে ও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে। সম্প্রতি ভাইরাল হয়েছে এই গানটি সংক্রান্ত একটি ভিডিও।

ভিডিওতে দেখা যাচ্ছে পূজা উপলক্ষে পাড়ার মেয়ে বৌরা গানটিতে নাচ করছেন। বর্তমানে করোনা পরিস্থিতি বাঙালির কোন পূজায় সেরকম ভাবে কাটে নি, তাই মানুষ যেখানে পাচ্ছে একটু আনন্দের মাধ্যমে নিজের মনের শান্তি খুঁজে নিচ্ছে।

ভিডিওটিতে পাড়ার মেয়ে বৌরা দুর্গাপূজার ভাসান সম্ভবত এই নাচটি করছেন। গানের তালে তালে দুর্দান্ত নেচে মাতিয়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়া।

বাড়ির মেয়ে বৌরা সব সময় ঘরের কাজে ব্যাস্ত থাকেন, কোন রকম আনন্দ করার ফুরসত হয় না তাদের। তাই অনেকদিন পরে দুর্গাপূজার ভাষানে তারা মন খুলে নেচে আনন্দ করছেন। তাদের আনন্দের এই নাচ সত্যিই দেখার মতো।

ভিডিওটি পোস্ট হবার পরই সোশাল মিডিয়ায় হয় ভাইরাল। দর্শকরা দারুন মজা পেয়েছেন এই ভিডিওটি দেখে। সোশ্যাল মিডিয়াকে কুর্নিশ জানাই আমাদের এই রকম আনন্দ সুযোগ করে দেওয়ার জন্য।