আমাকে নিয়ে গুজব বন্ধ করুন সবাই ! আমি কারো সন্তানের বাবা নয়, জবাব যশের, ভাইরাল ভিডিও

নুসরতের সুলতানের বাবা নন যশ দাশগুপ্ত। একথা এবার পরিষ্কার জানিয়ে দিলেন তিনি। কিছুদিন আগে নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর

সামনে আসতে সেই সন্তানের বাবা কে, অর্থাৎ নুসরাতের গর্ভের সন্তানের পিতৃপরিচয় কি, এই নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন অনেকেই।

যদিও এই বিষয়ে অভিনেত্রী নিজে কিছু জানাননি। নিখিলের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর থেকে যশের নুসরতের সম্পর্ক ঘনিষ্ঠতার জায়গায় পৌঁছে ছিল।

এবার অনেকেই মনে করছেন নুসরতের গ-র্ভে থাকা সন্তানের বাবা হলেন যশ দাশগুপ্ত। যদিও এর কোনো তথ্য-প্রমাণ এখনো মেলেনি।

অন্যদিকে মুখে কুলুপ এঁটে রয়েছেন অভিনেত্রী নুসরত জাহান নিজেও। তিনি নিজেও কিছু জানাচ্ছেন না। তবে তার বেবি বাম্প ইতিমধ্যেই সামনে এসেছে।

নুসরতের সঙ্গে দেখা গিয়েছে টলিউড জগতের জনপ্রিয় দুই অভিনেত্রী তনুশ্রী এবং শ্রাবন্তীকে। প্রশ্ন একটাই, নুসরতের সন্তানের বাবা কে?

নিখিল জৈন জানিয়েছেন, গত ৭ মাস ধরে নুসরত এবং তিনি এক ছাদের নিচে থাকছেন না। একটি শুটিংয়ের কারণে নুসরত দূরে চলে যাওয়ার পর থেকে নিখিলের সঙ্গে দূরত্ব তৈরি হয়।

সেই সময় বলিউডের জনপ্রিয় আরেক অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গেই বেশিরভাগ সময়টা কাটাতেন অভিনেত্রী নুসরত জাহান।

যদিও নুসরত এবং যশ দুজনেই দুজনের সম্পর্ককে বন্ধুত্ব বলেই বারবার আখ্যা দিয়েছেন। কিন্তু তাদের সম্পর্ক যে বন্ধুত্বের পর্যায়ে থেমে নেই, এই কথা বুঝতে কারোর বাকি নেই।

বন্ধুত্বের থেকেও যশের সঙ্গে নুসরতের সম্পর্ক অনেকটাই ঘনিষ্ঠতার। দুজনের একসাথে রাজস্থান বেড়াতে গিয়েছিলেন। সেই ছবি প্রকাশে এনেছিলেন দুজনেই।

কখনো কখনো দেখা যায়, যশ এবং নুসরত একই দিনে একই সময়ে একে অপরের তোলা ছবি পোস্ট করছেন। বেশ কয়েকবার রেস্টুরেন্টে একসাথে খেতে গিয়েছিলেন দুজনে।

এবার সেই নিয়ে জল্পনা শুরু হয়েছে। তাহলে কি নুসরতের সঙ্গে সব সময় সময় কাটানো যশ দাশগুপ্ত কি নুসরতের সন্তানের বাবা?

কোন কথার জবাব দিতে চাইছেন না অভিনেত্রী। তার সাথে যোগাযোগ করা হলেও ফোন ধরছেন না তিনি। ঠিক সেই কারণেই অনেকেই মনে করছেন

নুসরতের সন্তানের বাবা হয়তো সত্যিই যশ দাশগুপ্ত। গোপন সূত্রে খবর, যশ দাশগুপ্ত এবার জানিয়ে দিয়েছেন যে নুসরতের সন্তানের বাবা তিনি নন।

তার সাথে নুসরতের সম্পর্ক শুধুমাত্র বন্ধুত্ব। এর বেশি কিছুই নয়। বারবার থাকে এই ধরনের প্রশ্ন না করাটাই উচিত বলেই মনে করছেন যশ দাশগুপ্ত।

যশ দাশগুপ্তের কড়া জবাব, “আমাকে নিয়ে গুজব রটানো বন্ধ করুন। নুসরতের সন্তানের বাবা হওয়ার কোন প্রশ্নই ওঠে না”।

অর্থাৎ এ থেকে বোঝা যাচ্ছে, যশ দাশগুপ্ত নিজেকে নিয়ে একের পর এক বিতর্কিত মন্তব্য স্রেফ গুজব বলেই জানিয়ে দিয়েছেন।

তবুও এই বিষয়ে একবারের জন্যও কোনো মন্তব্য করতে রাজি হননি নুসরত জাহান। যদিও তিনি নিখিলের সঙ্গে নিজের বিবাহকে অস্বীকার করে বলেছেন যে তারাও লিভ ইনে ছিলেন। তাহলে নুসরতের সন্তানের বাবা কে?

সেটা একমাত্র তিনি নিজেই বলতে পারবেন। “টিউবলাইট নিউজ” নামক একটি ইউটিউব চ্যানেল থেকে সম্প্রতি এই খবর প্রকাশ করতে ব্যাপক ভাইরাল হয়ে গিয়েছে।