পরকীয়ার জের? নুসরতকে চরম অপ’মান করলেন নিখিলের প্রেমিকা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদের আগে থেকেই যশ দাশগুপ্তের প্রেমে পড়েছেন রয়েছেন নুসরত জাহান। তবে নিখিল কি করছেন এখন?

অভিনেত্রী ত্রিধা চৌধুরীর সঙ্গে নিখিল সম্পর্কে জড়িয়েছেন। এই নিয়ে শুরু হয়েছে গুঞ্জন। কিছু দিন আগে বিয়ে ও বিচ্ছেদ নিয়ে তৃধা নিজের মতামত নিজের,

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। আর এরপরেই নিখিলের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে চর্চা আরও জোরালো হয়। নিখিল যদিও আগেই সাফ জানিয়েছেন ত্রিধা তাঁর স্কুলের বন্ধু।

নিখিল ও ত্রিধা ইনস্টাগ্রামে একে অপরকে ফলো করেন। সম্প্রতি, ত্রিধার বেশকিছু পোস্টে নিখিলের কমেন্ট করার বিষয়টিও অনেকের নজরে এসেছে।

এমনকি সম্প্রতি ত্রিধার একটি রিল ভিডিয়োতে ভালোবাসার চিহ্ন এঁকে দেন নিখিল জৈন। তবে নিখিলের সাথে সম্পর্ক মানতে নারাজ অভিনেত্রী।

তাঁরা যে শুধুই বন্ধু সেটাও জানান দুজনেই। তবে অনেকেই নিখিল আর ত্রিধার বন্ধুত্ব নিয়ে গুঞ্জন শুরু করেছেন। এই প্রসঙ্গে মুখ খুললেন ত্রিধা।

ত্রিধার কথায়, “আমার ইনস্টা স্টোরির সঙ্গে নিখিল-নুসরতের কোনও সম্পর্ক নেই। আজ ওদের বিষয়টা নিয়ে আলোচনায় হচ্ছে,

তবে চারপাশে তো এইরকম অনেক ঘটনাই ঘটে। আমার তাই মনে হয়েছে তিক্ত দাম্পত্যের থেকে বিচ্ছেদ অনেক ভালো।

আর তাছাড়া নিখিল-নুসরতের বিষয়টা এক্কেবারেই ওদের ব্যক্তিগত বিষয়, এনিয়ে আমি কিছুই বলতে চাই না।” ত্রিধা জানান, “সোশ্যাল মিডিয়ায় কেউ কাউকে ফলো করে,

পোস্টে কমেন্ট করে, এগুলো তো সাধারণ বিষয়। এটা নিয়ে আলোচনার কী আছে জানি না। আমি নিখিল একই স্কুলে পড়তাম, ও আমার থেকে ৬ বছরের সিনিয়ার।

শুধুমাত্র সেই হিসাবে আমি ওকে চিনি। তবে তার অর্থ এই নয় যে আমি ওকে ভীষণ ভালো করে চিনি। তবে ওর সঙ্গে টেক্সটে যেটুকু কথা হয়েছে, তাতে বাঞ্জি জাম্পিং,

ডাইভিং, বেড়ানো, এইসব কিছু বিষয়ে ওর আমার ইন্টারেস্ট মিলে যায়। তবে ওর সঙ্গে আমার কোনও ঘনিষ্ঠ সম্পর্ক আছে, তেমনটা এক্কেবারেই নয়।

এখানেই শেষ নয়, তাঁর কথায়, “যেহেতু নিখিল সমস্যার মধ্যে রয়েছে, তাই বন্ধু হিসাবে মানসিকভাবে যদি পাশে থাকতে হয়, আমি অবশ্যই ওর পাশে থাকব।

আমার মনে হয় যেকোনও বন্ধুই সেটা করবে।” এই নিয়ে জল্পনা শুরু হলেও অনেকের মতে, নিখিল-নুসরত-যশের সঙ্গে চুতষ্কোণ সমীকরণ তৈরি করলেন ত্রিধা।

অনেকের মতে নিখিলের সঙ্গে ত্রিধার বিশেষ বন্ধুত্ব যদি হয়ে থাকে তাতে কোনও অন্যায় নেই। ঠিক কাজ করেছেন নিখিল জৈন।

অভিনেত্রী সাংসদ নুসতর জাহানের প্রাক্তন স্বামী ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে অভিনেত্রী ত্রিধা চৌধুরীর বন্ধুত্ব দিন কয়েক ধরেই সংবাদ শিরোনামে ঘুরাঘুরি করলেও,

এখনো পর্যন্ত নিজেদের সম্পর্ককে স্বীকার করেননি নিখিল কিংবা ত্রিধা। তারা এখনো পর্যন্ত নিজেদের সম্পর্ককে বন্ধুত্বের সম্পর্ক বলেই সিলমোহর দিয়েছেন।

অন্যদিকে আবার বর্তমানের যশ দাশগুপ্ত নুসরতের সঙ্গে সম্পর্ক নিয়ে পরিবারের সঙ্গে দ্বন্দ্বে জড়িয়ে গিয়েছে। সেই নিয়ে তোলপাড় চলছে টলিউড দুনিয়ায়।

তবে এবার নিখিলের ত্রিধার প্রেম নিয়ে গুঞ্জন শুরু হয়েছে। “টিউবলাইট নিউজ” নামক একটি ইউটিউব চ্যানেল থেকে সাম্প্রতিক সেই খবর প্রকাশ করা হয়েছে। ৫৭ হাজার মানুষ ভিডিওটি দেখে নিয়েছেন।