টলিউডের ফ্যাশনিস্তা মনামী ঘোষ, চাবুক ফিগার দিয়ে ভক্তদের ঘুম ওড়ান, তার কপালে জুটলো কার্টুন তকমা

উইকিপিডিয়া বলছে তাঁর বয়স ৩৮, কিন্তু তাকে দেখে মন থেকে মানতে কষ্ট হয় যে তিনি ২৫ পেরিয়েছেন। এভাবেই যিনি নিজের শরীরের,

তারুন্য আর মুখশ্রীর লাবন্য ধরে রেখে জেন‌ওয়াইয়ের সঙ্গে তাল মিলিয়ে এগিয়ে চলেছেন, তিনি মনামী।
এককালে ছোটোপর্দায় রাজ করেছেন,

অভিনেত্রী মনামী ঘোষ। তবে সেসব পেরিয়ে গিয়েছে এক যুগ। ছোটোপর্দায় তার শেষ কাজ ইরাবতীর চুপকথা। সেই ধারাবাহিক‌ও মাসছয়েক আগে শেষ হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)


তবে মনামী কিন্তু কিছুতেই দর্শকের নজরের আড়ালে যেতে নারাজ। এই কারণেই নিজের ছবি ও রোজনামচা ভাগ করে নেন তিনি। স্যোশাল মিডিয়ায় ভীষণ সক্রিয় মনামী। নিজের ছবি ভিডিও পোস্ট করে দর্শককে সবসময় মাতিয়ে রাখেন। ফ্যাশনসেন্সের জন্য বরাবর চর্চায় থাকেন তিনি। সবসময়ই সাহসী বোল্ড সাজগোজ করে সকলকে তাক লাগিয়ে দেন তিনি। এবার‌ও যেমন অন্যরকম সাজ সেজে ছবি পোস্ট করে ব্যোমকে দিয়েছেন সকলকে। নীল রঙের লেহেঙ্গা পড়েছেন মনামী, গায়ে রয়েছে গোলাপি উড়নি। সঙ্গে থাইল্যান্ডের অ্যাক্সেসারিজ। চুল চুড়ো করে বাঁধা, সেখানে ক্রাউনের মতো ক্লাচ আটকানো।

মিনিমাল গ্ল্যাম মেক‌আপের সঙ্গে টকটকে লাল বোল্ড লিপস্টিক। সবথেকে বেশী যা নজর কেড়েছে তা হল মনামীর বড় লম্বা নখ। যা অবশ্য‌ই একধরণের গয়নার। তার এই লুক বেশ প্রশংসিত হয়েছে নেটপাড়ায়। আবার অনেকে সমালোচনাও করেছেন। কেউ আবার ডাইনিও বলছেন। এত বয়সে এমন অদ্ভুত সাজ যে সকলে ক্যারি করতে পারে না তা আর নতুন কি। প্রসঙ্গত, বড়পর্দায় মনামীর শেষ কাজ ছিল বেলাশুরু। সৌমিত্র এবং স্বাতীলেখার ছোটোমেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। এছাড়াও ঐ ছবিতে টাপাটিনি গানের সঙ্গে অভিনেত্রীর নাচ‌ও ছিল অত্যন্ত প্রশংসনীয়। ভালো নাচার জন্য এমনিতেই জনপ্রিয়তা রয়েছে মনামীর। নিজের নাচের রুটিন ফলো করেই কি এভাবে ফিট এন্ড স্লিম রেখেছেন মনামী নিজেকে? কি মনে হয়?