প্রেগনেন্ট বান্ধবীর পাশে নেই মিমি, নুসরাতের অবৈধ বেবি বাম্প দেখার ইচ্ছে নেই প্রকাশ্যে জানালেন মিমি, ভিডিও ভাইরাল

টলিউডের মত প্রতিযোগিতার এক জায়গায় বন্ধুত্ব তৈরি হওয়া খুবই আজব ব্যাপার। তাও আবার দুই নায়িকার মধ্যে! এককথায় অসম্ভব বলা যেতে পারে।

তবে সেই সব কিছু চিরাচরিত ভাবধারার পরিবর্তন ঘটিয়ে নুসরত জাহান এবং মিমি চক্রবর্তীর বন্ধুত্ব সত্যিই সকলের নজর কেড়ে নিয়েছিল।

একসাথে সময় কাটানো, হ্যাংআউট থেকে শুরু করে ভোট প্রচার, সবেতেই দুজনকে একসাথে দেখা গিয়েছিল। এবার সেই বন্ধুত্ব ভাঙার মুখে!

মিমি নুসরতের সম্পর্কের বন্ধুত্ব এতটাই গভীর ছিল যে একে অপরকে বনুয়া বলে ডাকতেন। টলিউড ইন্ডাস্ট্রি মত এক জায়গায় কখনোই এরকম

দুই নায়িকার মধ্যে এত গভীর সম্পর্ক দেখা যায় না। কিন্তু এবার মিমি নুসরতের সম্পর্কে ধরল ফাটল। অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নুসরত জাহানের সম্পর্কের

গভীরতা বাড়ার সঙ্গে সঙ্গে, মিমি আর নুসরতের সম্পর্কের গভীরতা কমে গিয়েছে। দুই বান্ধবীর মধ্যে দূরত্ব বেড়েছে।

নুসরতের মা হওয়ার খবর ছড়িয়ে পড়তেই চারিদিকে গুঞ্জন শুরু হয়েছে এই নিয়ে, “নুসরাতের সন্তানের পিতা কে?” যদিও এই প্রসঙ্গে

একবারের জন্যেও বিন্দুমাত্র কোনো কথা বলেননি অভিনেত্রী। এও জানা গিয়েছে যে নুসরত এখন ছয় মাসের অ-‘ন্তঃ-‘সত্ত্বা। সেপ্টেম্বরেই মা হতে চলেছেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান।

অন্যদিকে টলিউড জগতের জনপ্রিয় অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন নুসরত।

নুসরতের সঙ্গে দীর্ঘ সাত মাস ধরে আলাদা থাকছেন নিখিল। তুরস্কে গিয়ে ডেস্টিনেশন ওয়েডিং থাকলেও বর্তমানে সেই বিয়ে অস্বীকার করেছেন নুসরত।

কারণ ঢাক-ঢোল পিটিয়ে বিয়ে করলেও তাদের বিয়ের আইনি স্বীকৃতি নেই। তাই প্রয়োজন নেই আ-‘ইনি ডিভো-‘র্সের। নিখিল জানিয়েছেন, তিনি নুসরতের সন্তানের বাবা নন।

নুসরতের অ-‘ন্তঃ-‘সত্ত্বা হওয়ার খবর শুনে তিনি কার্যত স্তম্ভিত। কিন্তু এখনও পর্যন্ত নিজের প্রে-‘গ-‘নেন্সি নিয়ে মুখে কুলুপ এঁটেছেন নুসরত জাহান।

অন্যদিকে যশ দাশগুপ্ত নিজেও নুসরতের বিষয়ে আর একটি কথাও বলছেন না। এরইমধ্যে শোনা যাচ্ছে, নুসরত এবং মিমি চক্রবর্তীর বন্ধুত্বে ফা-‘টল ধরেছে।

নুসরতের কোনো বিষয়ে নাক গলাতে রাজি নন মিমি চক্রবর্তী। রাজনীতি হোক কিংবা সোশ্যাল মিডিয়া, ছবিতেই এক সাথেই দেখা যায় মিমি চক্রবর্তী এবং নুসরত জাহানকে।

ব্যক্তিগত জীবনে যতই ওঠাপড়া থাকুক না কেন, সময়-সুযোগ পেলেই দুজনে মেতে ওঠেন একে অপরের সাথে। এবার সেই সম্পর্ক নিয়ে শুরু হয়েছে চর্চা।

যশ দাশগুপ্তের সঙ্গে একটু একটু করে যখন প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ছেন নুসরত, সেই সময় থেকে তাকে সাবধান করে দিয়েছিলেন মিমি চক্রবর্তী।

কিন্তু মিমির কথায় গুরুত্ব দেননি নুসরত। তাই এবার মিমির ইনস্টাগ্রাম পোস্ট নিয়ে শুরু হয়ে গিয়েছে জল্পনা। “চরি-‘ত্রহীন বান্ধবীর প্রয়োজন নেই।

তার থেকে একা থাকা ভালো”, এমন ইনস্টাগ্রাম পোস্ট করে নুসরতকে ক-‘টাক্ষ করেছেন মিমি। সেই খবর প্রকাশিত হয়েছে “টিউবলাইট নিউজ” নামক

একটি ইউটিউব চ্যানেল থেকে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই ভাইরাল হয়ে গিয়েছে সেই ভিডিও। ১০ হাজার দর্শক

ভিডিওটি দেখে নেওয়ার পাশাপাশি, প্রচুর লাইক পড়েছে। কমেন্ট সেকশনে অবশ্য সকলেই নুসরতকে দো-‘ষী করেছেন।