অসাধারণ গান গেয়ে ভাইরাল দৃ’ষ্টিহীন যুবতী, শুভে’চ্ছার ঝড় নেটদুনিয়ায়

বর্তমানে সোশ্যাল মিডিয়া, মূলত ফেসবুকের দৌলতে মানুষের কাছে মানুষের পৌঁছানো খুবই সহজ হয়ে গেছে।আর যদি তা হয় এমন এক মি’ষ্টি মেয়ের গান, তা হলে তার জন্য মানুষের আ’দরের যে কমতি হবে না, তা তো বলাই বাহুল্য!

সোশ্যাল মিডিয়া, বর্তমান সময়ে দাঁড়িয়ে নিজের প্রতিভা সবার সামনে আনার সবথেকে সহজ গ’ণমাধ্যম। শুধু সামনে আনাই নয়, রীতিমত শে’য়ারের ঝড় তুলে ভাইরাল হওয়াও খুব স্বাভাবিক যদি তেমনই গু’ণ থাকে!

মানসী পান্ডে নামের ওই তরুণীর গলায় তেমনই ভাইরাল হলো “সোনিয়া” গানটি। কিবোর্ড বাজিয়ে তরুণী গানটি গাইলেন অপূর্ব সুরেলা ক’ন্ঠস্বরে।

ভিডিওটিতে বোঝা যাচ্ছে, মানসী দৃ’ষ্টিহী’ন, কিন্তু তাঁর ক’ন্ঠে স্বয়ং মা সর’স্বতীর বাস। গানের প্রতিভাকে যে কোনো প্র’তিব’ন্ধকতাই হারাতে পারে না, তারই উ’জ্জ্বল দৃষ্টান্ত মানসী।

এভাবেই ফেসবুকের দৌলতে ঘরের আনাচে কানাচে থাকা প্রতিভারা সহজেই চলে আসছে সবার মু’ঠোফোনের পর্দায়। এ এক আ’শী’র্বাদ তো বলাই চলে।

অপেক্ষা করতেই পারি আমরা এরকম আরো অনেক অনেক খুদে প্রতিভার। প্রতিভার আলোর ছটায় নেটিজেনদের হৃ’দয় ঝ’লমলিয়ে ওঠার এবং ভবিষ্যতে এদের প্রতিষ্ঠিত শিল্পী হিসেবে দেখতে পাওয়ার।

প্র’তিব’ন্ধকতাকে পরাস্ত করে নিজের সুপ্ত প্রতিভাকে সকলের সামনে তুলে ধরেছে এই যুবতী। তার এই প্রচেষ্টার প্রশং’সায় পঞ্চমুখ নেটদুনিয়া। সে যাতে আগামী দিনে সাফল্যের আরো শিখরে পৌঁছতে পারে তার জন্য আ’শীর্বা’দ করেছেন অনেকে।

দৃ’ষ্টিহী’ন যুবতী মানশী পান্ডে এর অসাধারণ গানের ভিডিওটি সবার সামনে তুলে ধরেছেন One Beat নামে একটি পেজ। গানের ভিডিও টি ২১ অক্টোবর শেয়ার করা হয়। মাত্র ৩ দিনের মধ্যেই ভাইরাল হয় সেটি।

এখনো পর্যন্ত মানশীর গানের ভিডিও ২৩ লাখের বেশি মানুষ দেখেছে। যা এককথায় রেকর্ড। শুধু তাই নয়, সেই সাথে ২ লাখের বেশি মানুষ তার গান পছন্দ করেছে। ভিডিও টি ৬ হাজারের বেশি শে’য়ারও হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here