আসল স্টাইল! লুঙ্গি পড়েই আমেরিকা পাড়ি দিলেন বাংলাদেশি যুবক, ভাইরাল ছবি

এই ফ্যাশনের যুগে তাল মেলাতে গিয়ে আরামকেই বিস’র্জন দিয়েছেন অনেকে আবার অনেকে আরামের মধ্যেই ফ্যাশনকে নিয়েও এসেছেন কারন আরামই আসল ফ্যাশান।

গরম কালে মানুষ বেশি বেশি আরাম চান তাই ঢিলে ঢালা পোশাকেই যাতায়াত ও করতে চান কিন্তু ফ্যাশনের মধ্যে পোশাক না পেলে অনেকেই ক-‘ষ্ট করে ফ্যাশনেবল ড্রে’স পরে যাত্রা করেন।

তবে আরামের আগে যে ফ্যাশন একেবারেই ফিকা একথা আরও একবার প্র’মাণ করে দিলেন জুয়েল মিয়া। বাংলাদেশের এই যুবক লু’ঙ্গি পরে মার্কিন যুক্তরাষ্ট্র পাড়ি দিয়ে সোশ্যাল মিডিয়ায় হলেন ভাইরাল।

বাঙালি পাঞ্জাবি থেকে শুরু করে অনেকেই লু’ঙ্গি পরেন কিন্তু সেটা বাড়িতে, বাইরে যাওয়ার বিশেষত অন্যান্য দেশে ঘোরার ক্ষেত্রে তো বেশ জমকালো জামা চাই সকলের।

ক’টূ’ক্তির শি’কার হওয়ার ভ’য়ে কাউকে লুঙ্গি পরে খুব একটা ছবি-টবিও পো’স্ট করতে দেখতে পাওয়া যায় না। তবে সম্প্রতি বাংলাদেশের এক যুবক তার আরামের পোশাক পরেই পাড়ি দিলেন বিদেশে।

ভাইরাল হওয়া ওই যুবক, জুয়েল বাংলাদেশের হাবিবগঞ্জের বাসিন্দা এখন উনি কর্মসূত্রে নিউ ইয়র্কে থাকেন । সম্প্রতি ফেব্রুয়ারি মাসে তিনি বাংলাদেশে কয়েকদিনের জন্য আসেন আর গত ১৭ মার্চ ফিরে যান মার্কিন যুক্তরাষ্ট্রে। ফেরার যাত্রাতে তার লুকের মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় চূড়ান্ত ভাইরাল হন তিনি।

বাংলাদেশি ছেলে জুয়েল একেবারে তার দেশি লুকে বিমানবন্দরে যান। তার পরনে ছিল নীল চেক-এর নতুন লুঙ্গি, গায়ে সাদা গেঞ্জি আর গ’লা’য় লাল গামছা।

বিমানবন্দরের ইমি’গ্রে’শনে গিয়ে খাসা পো’জ দিয়ে বেশ কয়েকটি ছবি তোলেন তিনি আর সেই ছবি গুলি ফেসবুকেও পো’স্ট করেন।

এখানেই শেষ নয়, তিনি ওই লু’কে’ই নিউইয়র্ক পাড়ি দিয়েছেন তা তার পুরো যাত্রাপথের টুকটাক আ’প’ডেট দেখেই বোঝা গিয়েছে। নিউইয়র্ক পৌঁছনোর পরে তিনি সবাইকে জানিয়ে দেন তার পৌঁছানোর কথা।

বেশ কয়েকটি পেজ ও গ্রু’প থেকে তাঁর এই ছবিগুলো ভাইরাল হয়। লুঙ্গি খা’রা’প তো কিছু না, বাংলাদেশিদের দেশি পোশাক তো ওটাই। আর হানি সিং থেকে রজনীকান্ত যদি লুঙ্গির Swag-এ পর্দা কাঁ’পা’তে পারেন,

আর লুঙ্গি দিয়ে এত পোপ্যুলার লুঙ্গি ডান্স গানে শাহরুখ খান লুঙ্গি পরে নাচতে পারেন তাহলে আমাদের না পারার কি আছে।

আর তাছাড়া পোশাক সং’স্কৃতি-ঐতি’হ্যেরও অংশ তাই এবার থেকে কেউ লু’ঙ্গি পরলে মজা না করাই ভালো। আর নিজে ক’ম্ফো’র্টেবল হলে নিজেও লু’ঙ্গি পরুন কন’ফি’ডে’ন্সের সঙ্গে।