Lays কিনলেই ফ্রি ইন্টারনেট, দুর্দান্ত অফার নিয়ে আসল এই টেলিকম সংস্থা

বর্তমানে টেলিকম কোম্পানী গুলির মধ্যে প্রতিযোগিতা বেড়েই চলেছে। জিও আসার পর থেকে অন্যান্য টেলিকম সংস্থা গুলির বাজারদর কিছু অংশে কমেছে। তাই গ্রাহক ধরে রাখতে অভিনব পদ্ধতি অবলম্বন করল টেলিকম সংস্থা এয়ারটেল।

নিজেদের ঝুলিতেই গ্রাহক ধরে রাখার সিদ্ধান্ত নিয়ে ভারতের অন্যতম টেলিকম সংস্থা এয়ারটেল। তারা চিপসের প্যাকেট এর সাথে বিনামূল্যে নেট দেওয়ার সিদ্ধান্ত গ্রহণ করেছে।

এয়ারটেল বর্তমানে পেপসিকো ইন্ডিয়ার সাথে জোট বেধে একটি দুর্দান্ত অফার নিয়ে এসেছে গ্রাহকদের জন্য। পেপসিকো ইন্ডিয়া সংস্থার লেস,কুরকুরে সহ বিভিন্ন চিপসের প্যাকেট এর সাথে নেট ফ্রি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

এই অভিনব অফারটিতে গ্রাহকরা ২ জিবি পর্যন্ত নেট জিতে নিতে পারবে। চিপসের প্যাকেটের দশ টাকা দামের প্যাকেট গুলিতে রয়েছে ১ জিবি করে ডেটা জিতে নেওয়ার সুযোগ, আর কুড়ি টাকা দামের প্যাকেট গুলি থেকে গ্রাহকরা পেতে পারে ২ জিবি পর্যন্ত ডেটা।

প্রতিদিন চিপসের প্যাকেট এর পিছনে থাকবে কুপন কোড সেটিকে রিচার্জ করেই গ্রাহকরা এই অভিনব ডাটা অফারটি জিতে নেওয়ার সুযোগ পাবে। তবে রিচার্জের ক্ষেত্রে রয়েছে বিশেষ কিছু পদ্ধতি।

এই অফার টি শুধু লেইস এর জন্য না, পেপসি কো এর তরফে এই অফার কুরকুরে’র জন্যেও বৈ’ধ। রিচার্জ এর ক্ষেত্রে গ্রাহকদের ইন’স্টল করতে হবে এক বিশেষ অ্যাপ। রিচার্জ করার সময় “এয়ারটেল থ্যাংকস” অ্যাপ ইনস্টল করা অনিবার্য করা হয়েছে।

অ্যাপটি ইন’স্টল করার পর সেখানে “মাই কুপন” সেকশনে গিয়ে কুপনে ধার্য করা কোডটি দিতে হবে। রিচার্জ সফল হলে সেটি এসএমএসের মাধ্যমে গ্রাহকদের জানিয়ে দেওয়া হবে। বিনামূল্যে এই কোডের মাধ্যমে প্রাপ্ত রিচার্জের মেয়াদ থাকবে তিন দিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here