“চুল কালো করলেই বয়স কমে না, সম্মানের সঙ্গে সন্ন্যাস নিয়ে নিন” ধোনিকে অসম্মান করে টুইট KRK’র

আইপিএল শুরুর থেকেই ধোনিকে নিয়ে সমালোচনা করার কোনো পয়েন্ট ই বাদ দিচ্ছেন না বেশ কিছু ক্রিকেট বিশেষজ্ঞরা। হায়দ্রাবাদের ম্যাচে হারের পর সিএসকের বিভিন্ন বিষয়ে কটাক্ষ করতে গিয়ে বেফাঁস মন্তব্যের জন্য নিজেই কটাক্ষের শিকার হলেন বলিউড অভিনেতা কমল আর খান ।

ধোনিকে রীতিমতো অপমান করে কেআরকে লেখেন তার টুইটার হ্যান্ডেলে লেখেন, “চুল কালো করলেই বয়স কমানো যায় না মাহি ভাই। মাত্র দু’রান নিতে গিয়েই আপনার দম আটকে যাচ্ছে।

এগুলো বয়সকালে অবশ্য সকলেরই হয়। কিন্তু এই বয়সেও খেলা চালিয়ে নিজের সম্মানহানী করতে আপনাকে কে বলেছে? আমরা আপনার ফ্যান আর আপনাকে এভাবে দেখতে আমাদের ভাল লাগে না। সম্মানের সঙ্গে সন্ন্যাস নিয়ে নিন।”

এই টুইটের পরই ধোনির অনুরাগীরা রাগে ফেটে পড়েন কেআরকের ওপর। কেউ কেউ বলেন, ‘ধোনির বিষয়ে কিছু বলতে গেলে তা সম্মানের সঙ্গেও বলতে হবে। এভাবে ধোনিকে অপমান করার কোনও অধিকার নেই কেআরকের’।

একজন বেশ মজার উত্তর দিয়েছেন কেআরকে কে, “আপনি আবার কবে থেকে ধোনির রিটাইয়ারম্যান্টের চিন্তা করতে শুরু করলেন? ধোনির কথা শুনুন আর নিজের রিটাইয়ারম্যান্টের জন্য মিচুয়াল ফান্ডসে টাকা লাগান। কারন এই টুইটারের নীল টিকে আপনার জীবন কাটবে না”

ধোনি কোনোদিন ই এসব সমালোচনা, কটাক্ষের পরোয়া করেন নি এমনকি কোনোদিন কোনো ক্রিকেটারকে নিয়েও কোনো মন্তব্য করেন নি। তবে ধোনি চুপ থাকলেও তার অনুরাগীরা কখনোই চুপ থাকবে না। কারন 2টো বিশ্বকাপ জয়ী এই ক্যাপ্টেনে কারো কাছে আর কিছু প্রুভ করার মত নেই। তিনি সব চেয়ে সফল আর তার রেকর্ড তার জন্য সর্বদা কথা বলবে।