সুরেলা কণ্ঠে অসাধারণ গান গেলেও স্টেজ কাঁপাল অভিনেত্রী কৌশানী, মুহূর্তে ভাইরাল ভিডিও

আমরা সোশ্যাল মিডিয়া কথাটিকে অনেক রকম ভাবে সংজ্ঞায়িত করতে পারি। যেমন কি বাংলায় কে বলা হয় সামাজিক মাধ্যম বা সামাজিক যোগাযোগ মাধ্যম। যে ওয়েবসাইট বা অ্যাপ্লিকেশন এর ব্যবহারকারী তাৎক্ষণিকভাবে বিভিন্ন কনটেন্ট শেয়ার করতে পারে,

অন্যদের সাথে যোগাযোগ কিংবা অনুভূতি আদান-প্রদান করতে পারে তাকে আমরা সোশ্যাল মিডিয়া বলে থাকি। বাংলা অভিনয়জগতে একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন কৌশানী মুখার্জী। সদ্য তিনি অভিনয় জগত থেকে সরে এসে পা রেখেছেন রাজনৈতিক জগতে। বলাবাহুল্য দুটি ক্ষেত্রেই স্বাবলম্বী ভূমিকা করে চলেছে এবং কুড়িয়েছে অনেকখানি জনপ্রিয়তা।

“পারবনা আমি ছারতে তোকে”  চলচ্চিত্রে বনি সেনগুপ্ত এর বিপরীতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্র জগতে প্রবেশ করেন ২০১৫ সালে। রাজ চক্রবর্তী পরিচালিত এই চলচ্চিত্রটি বিশাল সফল পায় দর্শক মহলে। এই অভিনেত্রী ১৯৯২ সালে জন্মগ্রহণ করেন কলকাতায়।

মিস বিউটি অফ কলকাতা সম্মানে সম্মানিত হয়েছেন এই অভিনেত্রী। অভিনয়জগতে পারদর্শী হওয়া ছাড়াও অভিনেতা-অভিনেত্রীদের আরো অনেক কিছুতেই স্বাবলম্বী হতে দেখা যায়। সম্প্রতি কৌশানী মুখোপাধ্যায়ের একটি স্টেজ পারফর্মেন্স এর ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হলো।

ভিডিওটি ইউটিউব এর Mondal sound & studio নামের এক চ্যানেল থেকে আপলোড করা হয়েছে। ভিডিওর শুরুতেই দেখা গেছে কৌশানি স্টেজে গিয়ে সকল দর্শক কে জিজ্ঞাসা করছে ‘কেমন আছো সবাই’আর সকল দর্শকের খুব চিৎকার করে এই উত্তর দিচ্ছে। আর তার পরে তিনি সকল দর্শকের সাথে বেশ ভালো করেই কথা বলে নেন আগে।

কৌশানি সকলকে বলে যে তার সাথে একসঙ্গে সকলকেই নাচ গান করতে হবে। আর সেই শুনে সেখানকার দর্শকেরা খুবই চিৎকার করে ওঠে। তারপরে সকল দর্শকে কৌশানি কে বলে গান করতে। আর তারপরেই অভিনেত্রী গান করতে শুরু করে। আর তারপরে কৌশানি নিজেরই “কেলোর কীর্তি” সিনেমার গান ‘ড্যাডি’ গানটি গান।

আর সেই গান দিয়ে তিনি সকল দর্শক মাতিয়ে তোলেন। তার এই অসাধারণ গান গাওয়ার গুণ দেখে সকল দর্শক এই বেশ অবাক হলেন এবং তার পাশাপাশি মুগ্ধ হলেন। কারন অনেকেই জানতেননা অভিনেত্রীর এরকম গান গাওয়ারো একটি গুণ আছে।

নীচে স্ট্রাইপ জিন্স আর ওপরে একটি গর্জেস দেখতে টপ পড়ে নিজের চুল স্ট্রেট খোলা রেখে অপরূপ সুন্দরভাবে সেজে এসে এই অভিনেত্রী দুর্দান্ত ভাবে গান গাইলেন। তার গান শুনে সেখানে উপস্থিত প্রত্যেকটি দর্শক পুরো পাগল হয়ে গেছিলেন। আর কৌশানি গানের সাথে তারা বেশ নাচ গান মজাও করছিলেন।

হাতে বাইক নিয়ে দুর্দান্তভাবে গানের পাশাপাশি নাচও করলে এই অভিনেত্রী। ভিডিওটি একটু পুরনো হলেও সোশ্যাল মিডিয়ায় কিন্তু এখনো অব্দি বেশ শীর্ষে রয়েছে এই কৌশানির গান। কারণ ৫৪১ হাজার মত ভিউজ হয়ে গেছে এই ভিডিওটির।

গানের মাঝে মাঝে কৌশানি সকলকে বলছিলেন একটু নাচ করতে আর তার সাথে একটু গান ও করতে। আর গানের মাঝখানে তিনি কয়েকজন দর্শকের সাথে হাত মিলিয়ে নিচ্ছিলেন। ভিডিওটি জনপ্রিয়তা পেয়েছে ব্যাপক পরিমাণে আর তার সাথে এসেছে প্রচুর মন্তব্য ও শুভেচ্ছা বার্তা।